Logo
আজঃ Monday ০৩ October ২০২২
শিরোনাম

ইবির অ্যাকাউন্টিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

প্রকাশিত:Friday ২৩ September ২০২২ | হালনাগাদ:Monday ০৩ October ২০২২ | ৩২জন দেখেছেন
Image

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) অ্যাকাউন্টিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ১৭ সেপ্টেম্বর ইবির বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানের দ্বিতীয় সেশনে সদস্যদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) অ্যাসোসিয়েশনের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইবির হিসাব বিজ্ঞান বিভাগের প্রথম ব্যাচের ছাত্র, শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ১৯৯০-৯১ সেশনের ছাত্র, তাওহীদ হাসান জুবেরী (সঞ্চয়) এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ১৯৯৩-৯৪ সেশনের ছাত্র মো. মাসুদ রানা।

৩১ বছর পর গত ১৭ সেপ্টেম্বর ইবির অ্যাকাউন্টিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। সংগঠনটির আহ্বায়ক অধ্যক্ষ মো. শাহজাহান আলম খানর সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবি উপাচার্য অধ্যাপক শেখ আবদুস সালাম এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক মাহবুবুর রহমান।

পুনর্মিলনী উপলক্ষে সারাদেশ থেকে হিসাববিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী এবং শিক্ষকরা ক্যাম্পাসে সমবেত হন। দুই দিনব্যাপী এ অনুষ্ঠানে বিপুলসংখ্যক অ্যালামনাই তাদের পরিবার-পরিজন নিয়ে অংশ নেন। এ উপলক্ষে ক্যাম্পাসকে বর্ণিল সাজে সজ্জিত করা হয় এবং জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে নবীন ও প্রবীণ শিক্ষক এবং শিক্ষার্থীরা আনন্দে মাতোয়ারা হয়ে ওঠেন।


আরও খবর