Logo
আজঃ বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪
শিরোনাম

হিলিতে ধান-চাল সংগ্রহের উদ্বোধন

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ১২৯জন দেখেছেন

Image

মাসুদুল হক রুবেল,হিলি (দিনাজপুর) প্রতিনিধি:প্রান্তিক পর্যায়ের কৃষকের নিকট থেকে দিনাজপুরের হিলিতে সরকারি খাদ্য গুদামে চলতি মৌসুমের বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় হাকিমপুর উপজেলা ক্রয় ও মনিটরিং কমিটির আয়োজনে সরকারি খাদ্য গুদামে কৃষকদের নিকট থেকে ধান, চাল ক্রয়ের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।

এসময় সেখানে হাকিমপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,উপজেলা নিবার্হী অফিসার অমিত রায়,কৃষি অফিসার আরজেনা বেগম,জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য অধ্যাপক সৈয়দ মোস্তাফিজুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ মল্লিক,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মঈন উদ্দিন,এলএসডি এর ভারপ্রাপ্ত কর্মকর্তা খলিলুর রহমান,খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা যোসেফ হাসঁদা,উপ-খাদ্য পরিদর্শক জোবায়ের হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন। এরপর পৌরসভার দক্ষিণ বাসুদেবপুর এলাকার শহিদুর রহমান নামে এক কৃষকের নিকট থেকে ১ টন ধান ক্রয়ের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এলএসডি এর ভারপ্রাপ্ত কর্মকর্তা খলিলুর রহমান জানান, চলতি বোরো মৌসুমে এ উপজেলায় ৩২ টাকা কেজি দরে ৭৭২ মেট্রিক টন বোরো ধান,৪৫ টাকা কেজি দরে ৩১৯ মেট্রিক টন সিদ্ধ চাল ও ৪৫ টাকা কেজি দরে ৭৯ মেট্রিক টন আতব চাল সংগ্রহ করা হবে।



আরও খবর



সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

প্রকাশিত:মঙ্গলবার ২১ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ১৫৭জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:যুক্তরাষ্ট্রে প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে বাংলাদেশের সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদে ও তার পরিবারের সদস্যদের ওপর। দুর্নীতির অভিযোগে এ নিষেধাজ্ঞা দেওয়া হয়।

সোমবার (২০ মে)  মার্কিন পররাষ্ট্র দপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়েছে, তার (আজিজ আহমেদ) কর্মকাণ্ডে বাংলাদেশের গণতান্ত্রিক প্রতিষ্ঠানসমূহের অবমূল্যায়ন এবং সরকারি প্রতিষ্ঠান ও প্রক্রিয়ার ওপর জনগণের আস্থা কমেছে। এছাড়া আজিজ আহমেদ তার ভাইকে বাংলাদেশে অপরাধমূলক কর্মকাণ্ডের জন্য জবাবদিহিতা এড়াতে সহযোগিতা করেন।

এসময় তিনি নিয়মতান্ত্রিক প্রক্রিয়ায় হস্তক্ষেপের মাধ্যমে উল্লেখযোগ্য দুর্নীতিতে জড়িয়েছেন বলেও জানায় মার্কিন পররাষ্ট্র দপ্তর। এছাড়া অন্যায্যভাবে সামরিক খাতে কাজ পাওয়া নিশ্চিত করতে তিনি তার ভাইয়ের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করেছেন। তিনি নিজের স্বার্থের জন্য সরকারি নিয়োগের বিনিময়ে ঘুস নিয়েছেন।

মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলারের ওই বিবৃতিতে আরও বলা হয়, আজিজ আহমেদের বিরুদ্ধে এই ব্যবস্থার মধ্য দিয়ে বাংলাদেশে গণতান্ত্রিক প্রতিষ্ঠান ও আইনের শাসন শক্তিশালী করতে যুক্তরাষ্ট্রের অঙ্গীকার পুনরায় নিশ্চিত করা হলো। সরকারি সেবা আরও স্বচ্ছ ও নাগরিকদের সেবা লাভের সুযোগ তৈরি, ব্যবসা ও নিয়ন্ত্রণ ব্যবস্থার উন্নয়ন এবং মুদ্রা পাচার ও অন্যান্য অর্থনৈতিক অপরাধের অনুসন্ধান ও বিচার নিশ্চিতে সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে বাংলাদেশে দুর্নীতিবিরোধী প্রচেষ্টায় সহায়তা দেয় যুক্তরাষ্ট্র।

সাবেক জেনারেল (অব.) আজিজ আহমেদকে ডিপার্টমেন্ট অব স্টেট, ফরেন অপারেশন অ্যান্ড রিলেটেড প্রোগ্রামস অ্যাপ্রোপ্রিয়েশনস অ্যাক্টের ৭০৩১ (সি) ধারার আওতায় অন্তর্ভুক্ত করার ঘোষণা দিয়েছে পররাষ্ট্র দপ্তর।

এই পদক্ষেপের ফলে আজিজ আহমেদ এবং তার পরিবারের সদস্যরা সাধারণত যুক্তরাষ্ট্রে প্রবেশের জন্য অযোগ্য হিসেবে বিবেচিত হবেন বলেও বিবৃতিতে জানানো হয়।


আরও খবর

মেট্রোরেল ঈদের দিন বন্ধ থাকবে

বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪




মধুপুরে মাসিক আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৮১জন দেখেছেন

Image

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইলের মধুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ জুন) সকাল ১১ টায় উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন( কনফারেন্স রুম চতুর্থ তলায়) উপজেলা নির্বাহী  অফিসার জুবায়ের হোসেনের  সভাপতিত্বে  এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও মধুপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট মো.ইয়াকুব আলী। এসময় আরও উপস্থিত ছিলেন, মধুপুর থানা অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, ভাইস চেয়ারম্যান সজিব আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা রুবি,উপজেলা  চেয়ারম্যান সমিতির সভাপতি ও গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খান বাবলু, মির্জাবাড়ী ইউপি চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক, বেরীবাইদ ইউনিয়নের চেয়ারম্যান জুলহাস উদ্দিন, আউশনারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, অরণখোলা ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম , আলোকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ খান সিদ্দিক,  কুড়াগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক সরকার, ফুলবাগ চালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদ হোসেন, কুড়ালিয়া ইউপি চেয়ারম্যান আঃ মান্নান, মহিষমারা ইউপি চেয়ারম্যান মহি উদ্দিন মহির,শোলাকুড়ী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. রুস্তম আলী, সাংবাদিক গন সহ  উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, সুধী সমাজ ও আরও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ মাসিক সভায় আসন্ন ঈদুল আজহা উপলক্ষে মধুপুর বাসস্ট্যান্ডকে যানজট মুক্ত করতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.জাকির হোসাইন।

    -খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



সিরাজদিখানে নির্বাচনী সহিংসতায় বাসাইল ইউনিয়ন চেয়ারম্যানের গাড়ি চালক নিহত

প্রকাশিত:সোমবার ০৩ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১২ জুন ২০২৪ | ১২৭জন দেখেছেন

Image

মিরাজ মাহমুদঃমুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রামকৃষ্ণদী এলাকায় প্রতিপক্ষের হামলায় হাশেম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার ৩জুন বিকেল সাড়ে চারটার দিকে এই ঘটনা ঘটে। নিহত হাশেম বরিশাল জেলার বাসিন্দা । সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজ এর ব্যক্তিগত সহকারি এবং গাড়ি চালক। তার শ্বশুরবাড়ি চান্দের চর এলাকায় স্বস্ত্রীক বসবাস করতেন।

গত ২৯ মে সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল মার্কার প্রার্থী মাইনুল হাসান নাহিদ এর পক্ষে কাজ করেন নিহত হাশেম।কাপ পিরিচ মার্কায় প্রতিদ্বন্দ্বি প্রার্থী আবু বক্কর এর সমর্থকদের সাথে এ নিয়ে বিরোধ চলে আসছিল তার সাথে। সোমবার বিকেলে হাশেমের উপর আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় তারা। এ সময় নিহতের পায়ে গুলি করে এবং মাথায় দা দিয়ে কোপ মেরে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। সিরাজদিখান থানার পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে গেছে। 

৫ নং বাসাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, নির্বাচনী সহিংসতা কে কেন্দ্র করে খুন হন হাসেম।

এই খুনের বিষয়টি নিয়ে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।


আরও খবর



শিষ্যের কাছে গুরুর পরাজয় জামানত বাজেয়াপ্ত ৮ প্রার্থীর

প্রকাশিত:বুধবার ২২ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ২২৪জন দেখেছেন

Image

সাগর আহম্মেদ,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের কালিয়াকৈরে শিষ্যের কাছে ২১ হাজার ৬৫৭ ভোটের ব্যবধানে গুরুর বিশাল  পরাজয়ে অনেকটা নিস্তব্দ আওয়ামীলীগের বেশিরভাগ নেতাকর্মীরা। অপরদিকে নির্বাচন বিধি অনুযায়ী কাঙ্খিত ভোট না পাওয়ায় ১৫জন প্রার্থীর মধ্যে আটজনের জামানত বাজেয়াপ্ত হবে। শিষ্যের কাছে গুরুর হারের কারণ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতিসহ আট প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হওয়া নিয়ে নানা হিসাব কষছেন উপজেলাবাসী।

এলাকাবাসী, প্রার্থী ও তাদের নেতাকর্মী-সমর্থক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার  কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ৯টি ইউনিয়ন ও কালিয়াকৈর পৌরসভা নিয়ে গঠিত এ উপজেলার মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৬৩ হাজার ৭৯৪ জন। এ নির্বাচনে তিনজন চেয়ারম্যান, সাতজন ভাইস চেয়ারম্যান ও পাঁচজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অংশ গ্রহণ করে। এসব পদের মধ্যে সবচেয়ে বেশি আকর্ষণ চেষারম্যানের চেয়ারটি। এই চেয়ারম্যান পদের জন্য কাগজে-কলমে একই দলের তিনজন প্রার্থী হন। তাদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী (কাপ পিরিচ) মুরাদ কবীর শেষ মুহুর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন। তাই এ পদে লড়াই করেছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও  উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কামাল উদ্দিন সিকদার (আনারস)  এবং তারই এক সময়ের ঘনিষ্ঠ সহচর, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও গাজীপুর জেলা যুবলীগের যুগ্মআহবায়ক সেলিম আজাদ (মোটরসাইকেল)। নেতাকর্মী, সমর্থক ও সাধারন ভোটাররা এই দুই নেতার লড়াইকে গুরু-শিষ্যের লড়াই হিসেবে দেখেন। কিন্তু গত মঙ্গলবার শিষ্য সেলিম আজাদ মোটরসাইকেল প্রতীকে ৮৩ হাজার ৯৬১ ভোট পেয়ে বিজয় অর্জন করেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি তার গুরু কামাল উদ্দিন সিকদার আনারস প্রতীকে ৬২ হাজার ৩০৪ ভোট পান। এছাড়াও তালা প্রতীকে ৪৯ হাজার ৪৬২ ভোট পেয়ে মনোয়ার হোসেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও হাঁস প্রতীকে ৬৮ হাজার ৪৫৫ ভোট পেয়ে শরিফা আক্তার মহিলা ভাইস চেয়ারম্যান বিজয় অর্জন করেন। কিন্তু এ নির্বাচনের সবচেয়ে বেশি আকর্ষণ চেয়ারম্যান পদে শিষ্যের কাছে ২১ হাজার ৬৫৭ ভোটের বড় ব্যবধানে গুরুর পরাজয়ে অনেকটা নিস্তব্দ আওয়ামীলীগের বেশিরভাগ নেতাকর্মীরা। তাদের ভাষ্য, কামাল উদ্দিন সিকদার দুই বার উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। কিন্তু নির্বাচিত হয়ে উন্নয়নে ভুমিকা রাখলেও জনগণের কাছে যাননি কামাল সিকদার। ফলে ধীরে ধীরে তিনি জনবিমুখ হয়ে পড়েন। তার পক্ষে বেশিরভাগ নেতাকর্মী থাকলেও তারা শুধু নিজের পকেট ভারি করেছেন বলেও অভিযোগ উঠেছে। পক্ষান্তরে, তার শিষ্য সেলিম আজাদ বিপুল ভোটে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েও থেমে থাকেননি। প্রত্যেকটা গ্রাম পাড়া-মহাল্লায় জনগণের দ্বারে দ্বারে গিয়েছেন, এখনো যাচ্ছেন। তাদের সমস্যা ও সুখ-দুঃখে পাশে দাঁড়িছেন এই শিষ্য সেলিম আজাদ। সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় তিনি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ভুমিকা রাখেন। ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে প্রায় ৩ হাজারের বেশি ওয়াজ মাহফিলে যোগদান করেন। তার অনুদানের ছুয়া পড়েছে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, শিক্ষা-প্রতিষ্ঠান, মন্দিরসহ প্রতিষ্ঠানগুলোতে। এমন কোনো গ্রাম, পাড়া-মহল্লা নেই যেখানে চেয়ারম্যান সেলিম আজাদের অনুদান পৌঁছায়নি। আর এসব কারণে শিষ্যের কাছে তার গুরুর পরাজয়। অপরদিকে এ নির্বাচনে মোট ১ লাখ ৪৯ হাজার ৮৫৬ ভোট কাস্টিং হয়। এর মধ্যে হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবীর (কাপ পিরিচ) ৫০৬, ভাইস চেয়ারম্যান প্রার্থী আ ফ আ হা জেহাদী মোজাদ্দেদী (টাইপ রাইটার) ২ হাজার ৭৫০, মতিউর রহমান মাইক (মাইক) ৩ হাজার ৮৭০, তোফাজ্জল হোসেন মৃধা (উড়োজাহাজ) ৪ হাজার ৩০৪, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক হারিছ খান (বই) ১৪ হাজার ৯৭৭,  মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আসমা খাতুন (পদ্ম ফুল) ১৭ হাজার ১১৯, নাজমা সরকার (ক্যামেরা) ১২ হাজার ৩৯০ ও সুমি আক্তার (কলস) ২০ হাজার ৮৮৭ ভোট পান। মোট ভোট কাস্টিংয়ের ১৫ শতাংশের কম ভোট পাওয়া তাদের আটজনের জামানত বাজেয়াপ্ত হবে। 

উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম আজাদ বলেন, বিপুল ভোট দিয়ে আমাকে নির্বাচিত করায় প্রাণের কালিয়াকৈরবাসীকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই। জনগণের সেবা করার জন্য তাদের একজন প্রতিনিধি আমাকে বেচে নিয়েছেন। সকল নেতাকর্মী ও জনগনের মতামত নিয়ে সুন্দর কালিয়াকৈর গড়ে তোলা হবে। যেখানে হিংসা-বিদ্বেষ, প্রতিহিংসা থাকবে না। এছাড়াও শিক্ষা, স্বাস্থ্য, পরিবেশসহ বিভিন্ন সেবা মানুষের কাছে পৌঁছে দিবো। তবে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও পুলিশসহ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে মাদক, সন্ত্রাসসহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ডের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

উপজেলা নির্বাচন কর্মকর্তা হাফিজুর রহমান জানান, এ উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠ, সুন্দর ও নিরপেক্ষ হয়েছে। এখানে একজন চেয়ারম্যান, একজন ভাইস চেয়ারম্যান ও একজন মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তবে মোট ভোট কাস্টিংয়ের ১৫ শতাংশের কম ভোট পেলে তাদের জামানত বাজেয়াপ্ত হবে।


আরও খবর



এসএসসির পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ ১১ জুন

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ১১৮জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বৃহস্পতিবার (৩০ মে) আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি এবং ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার গণমাধ্যমকে জানান চলতি বছরের এসএসসি ও সমমান পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফল আগামী ১১ জুন প্রকাশ করা হবে।।

তিনি বলেন, যারা ফল পুনঃনিরীক্ষণের আবেদন করেছেন, তাদের একাদশে আবেদন করতে হবে। সেদিকে নজর রেখে এবং নিয়মানুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে ফল প্রকাশের পরিকল্পনা করেছি আমরা। সেই পরিকল্পনা অনুযায়ী আগামী ১১ জুন সব শিক্ষা বোর্ড একযোগে পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ করবে।

গত ১২ মে এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এতে গড় পাসের হার ৮৩ দশমিক শূন্য ৪ শতাংশ। জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ৮২ হাজার ১২৯ জন।

প্রকাশিত ফলাফলে কারও কাঙ্ক্ষিত ফল না এলে তাকে পুনঃনিরীক্ষণের আবেদন বা উত্তরপত্র চ্যালেঞ্জ করার সুযোগ দেয় শিক্ষা বোর্ডগুলো। ফল প্রকাশের পরদিন অর্থাৎ ১৩ মে থেকে পুনঃনিরীক্ষণ আবেদন শুরু হয়, যা চলে ১৯ মে পর্যন্ত।


আরও খবর

মেট্রোরেল ঈদের দিন বন্ধ থাকবে

বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪