Logo
আজঃ Wednesday ১০ August ২০২২
শিরোনাম
নারায়ণগঞ্জের আড়াইহাজারে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ আটক-২ নাসিরনগরে বঙ্গ মাতার জন্ম বার্ষিকি পালিত রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও জাতীয় পরিচয়পত্র বিতরণ কাউন্সিলর সামসুদ্দিন ভুইয়া সেন্টু ৬৫ নং ওয়ার্ডে ভোটার তালিকা হালনাগাদ কর্মসুচীতে অংশগ্রহন করেন চান্দিনা থানায় আট কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নাসিরনগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ নাসিরনগর বাজারে থানা সংলগ্ন আব্দুল্লাহ মার্কেটে দুই কাপড় দোকানে দুর্ধষ চুরি। ই প্রেস ক্লাব চট্রগ্রাম বিভাগীয় কমিটির মতবিনিময় সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজাসহ হাইওয়ে পুলিশের হাতে আটক এক। সোনারগাঁয়ে পুলিশ সোর্স নাম করে ডাকাত শাহ আলমের কান্ড

গ্যাসের মূল্যবৃদ্ধি সহনীয় পর্যায়ে, সরকারকে বিকেএমইএর ধন্যবাদ

প্রকাশিত:Monday ০৬ June ২০২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ৭৪জন দেখেছেন
Image

গ্যাসের মূল্যবৃদ্ধি সহনীয় পর্যায়ে নির্ধারণ করায় সরকারকে ধন্যবাদ জানিয়েছে বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ)।

রোববার (৫ জুন) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ধন্যবাদ জানায় বিকেএমইএ।

এর আগে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি) ভার্চুয়াল প্রেস ব্রিফিংয়ে প্রাকৃতিক গ্যাসের ভোক্তা পর্যায়ে মূল্য হার সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করে। বিজ্ঞপ্তি অনুযায়ী, ভোক্তা পর্যায়ে গ্যাসের সামগ্রিক মূল্য প্রতি ঘনমিটারে ৯ টাকা ৭০ পয়সা থেকে বাড়িয়ে ১১ টাকা ৯১ পয়সা করা হয়েছে। অর্থাৎ ২২ দশমিক ৭৪ শতাংশ দাম বৃদ্ধি করা হয়েছে। এ বর্ধিত মূল্য জুন থেকে প্রযোজ্য ও কার্যকর হবে।

বিকেএমইএ জানায়, তৈরি পোশাক শিল্পে বহুল ব্যবহৃত ক্যাপটিভ বিদ্যুতে প্রতি ঘনমিটারে গ্যাসের মূল্য ১৫ দশমিক ৫২ শতাংশ বৃদ্ধি করে ১৬ টাকা নির্ধারণ করা হয়েছে। বৃহৎ শিল্পে গ্যাসের মূল্য ১১ দশমিক ৯৬ শতাংশ বৃদ্ধি করে প্রতি ঘনমিটারে ১১ টাকা ৯৮ পয়সা নির্ধারণ করা হয়েছে। মাঝারি শিল্পের ক্ষেত্রে এই মূল্য ১১ টাকা ৭৮ পয়সা এবং ক্ষুদ্র, কুটির ও অন্যান্য শিল্পের ক্ষেত্রে ১০ টাকা ৭৮ পয়সা করা হয়েছে। বিইআরসি সরকারের সঙ্গে পরামর্শ করে এই হার নির্ধারণ করেছে।

বিজ্ঞপ্তিতে বিকেএমইএ সভাপতি এ কে এম সেলিম ওসমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্যাসের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে বিইআরসিকে যে পরামর্শ দিয়েছেন এজন্য আমরা তার প্রতি গভীর ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সঙ্গে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বিএআরসির চেয়ারম্যানকে বিকেএমইএর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি, বস্ত্র খাতের উৎপাদন ব্যবস্থায় সরকার কর্তৃক নির্ধারিত গ্যাসের মূল্য আমরা সমন্বয় করতে পারবো ও সরকারের সহযোগিতায় নিটওয়্যার রপ্তানিতে প্রবৃদ্ধির ধারা বজায় রাখতে সক্ষম হবো। আমরা বিশ্বাস করি, বস্ত্র খাতের উৎপাদন ব্যবস্থায় সরকার নির্ধারিত গ্যাসের মূল্য আমরা সমন্বয় করতে পারব এবং


আরও খবর



জাতীয় মানবাধিকার কমিশনে ৭ জনের চাকরি

প্রকাশিত:Thursday ২১ July ২০২২ | হালনাগাদ:Sunday ০৭ August ২০২২ | ৩৬জন দেখেছেন
Image

জাতীয় মানবাধিকার কমিশনে ০৩টি পদে ০৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১০ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: জাতীয় মানবাধিকার কমিশন

পদের বিবরণ
জাতীয় মানবাধিকার কমিশনে ৭ জনের চাকরি

চাকরির ধরন: অস্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
কর্মস্থল: ঢাকা

বয়স: ০১ জুলাই ২০২২ তারিখ ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর

আবেদনের নিয়ম: আগ্রহীরা nhrc.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান যুক্ত করতে হবে।

আবেদন ফি: টেলিটক প্রি-পেইডের মাধ্যমে ০১ নং পদের জন্য ৫৬০ টাকা, ০২-০৩ নং পদের জন্য ১১২ টাকা ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ১০ আগস্ট ২০২২

বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন-

সূত্র: প্রতিষ্ঠানটির ওয়েবসাইট


আরও খবর



রিজার্ভ আছে জানিয়েও ঋণের জন্য ছোটাছুটি কেন, প্রশ্ন জিএম কাদেরের

প্রকাশিত:Monday ০৮ August ২০২২ | হালনাগাদ:Tuesday ০৯ August ২০২২ | ১১জন দেখেছেন
Image

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা (জিএম) কাদের বলেছেন, পর্যাপ্ত বৈদেশিক মুদ্রার রিজার্ভ রয়েছে। বিদ্যমান রিজার্ভ দিয়ে ছয় থেকে নয় মাসের আমদানি ব্যয় মেটানো যাবে— এমন সব কথা জানিয়েও বর্তমানে ঋণের জন্য দিগ্বিদিক ছোটাছুটি করছে সরকার।

জিএম কাদের বলেন, বিশ্বব্যাংক ও আন্তর্জাতিক মুদ্রা তহবিলকে (আইএমএফ) সকাল-সন্ধ্যা গালিগালাজ করে আবার সেখানেই ঋণের জন্য ধর্ণা দিচ্ছে সরকার। এখন কেন ঋণের জন্য ধর্ণা দিচ্ছে। আমাদের নাকি পর্যাপ্ত রিজার্ভ আছে। এখন এত রিজার্ভ গেলো কোথায়?

জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সোমবার (৮ আগস্ট) বিকেলে রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে এ কথা বলেন তিনি। তেলে দাম বৃদ্ধির প্রতিবাদে দুইদিনের কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় পার্টি। আগামী ১০ আগস্ট দেশব্যাপী প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

জাপা চেয়ারম্যান বলেন, সরকার নাকি আইএমএফের পরামর্শে জ্বালানি তেলের দাম বাড়িয়েছে। আইএমএফ যদি মানুষ হত্যা করতে বলে, তাহলে কী সরকার মানুষ হত্যা করবে? সরকার নজিরবিহীনভাবে জ্বালানি তেলের দাম বাড়িয়েছে।

তিনি বলেন, এখন জনপ্রতিনিধিরা রাজা হয়ে গেছেন, সাধারণ মানুষ প্রজা। আমরা আর রাজা চাই না, দেশের মানুষ তাদের প্রতিনিধি নির্বাচনের অধিকার ফিরে পেতে চায়। তাই একটি অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন এখন সময়ের দাবি।


আরও খবর



কাজের ছেলের সঙ্গে পরকীয়া সন্দেহে স্ত্রীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত:Tuesday ০৯ August ২০২২ | হালনাগাদ:Tuesday ০৯ August ২০২২ | ১১জন দেখেছেন
Image

ঝালকাঠির রাজাপুর উপজেলার জীবনদাসকাঠি গ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার দায়ে স্বামী আব্দুল আজিজকে আটক করেছে পুলিশ। সোমবার (৮ আগস্ট) রাত ১২টার দিকে উপজেলার জীবনদাসকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, আব্দুল আজিজ ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করেন। তার তিন সন্তান। সোমবার আব্দুল আজিজ বাড়িতে ফিরলে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। রাতেও আবার ঝগড়া শুরু হলে আব্দুল আজিজ বেধড়ক মারপিট করেন স্ত্রী নারগিস আক্তারকে। এক পর্যায়ে নারগিস আক্তার নিস্তেজ হয়ে পড়লে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই স্বামী আজিজকে রাজাপুর থানা পুলিশ আটক করেছে।

তবে আব্দুল আজিজের দাবি, তার বাড়িতে একই এলাকার আব্দুল হামেদের ছেলে মো. ছালেক কাজ করতো। কাজের সুবাদে স্ত্রী নার্গিসের (৪৫) সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে ছালেকের। একপর্যায়ে তারা পরকীয়ায় জড়িয়ে পড়ে। তিনি বিষয়টি উপলব্ধি করতে পেরে স্ত্রীকে নিষেধ করলেও তারা শোনেনি।

ঘটনার দিন সোমবার রাত ১২টার দিকে বাইরের কাজ শেষে বাসায় ফিরলে তার স্ত্রীর সঙ্গে ছালেককে আপত্তিকর অবস্থায় দেখতে পান। রাগান্বিত হয়ে শাবল নিয়ে আঘাত করলে ছালেক সরে যাওয়ায় স্ত্রী নার্গিসের মাথায় লাগে। এতে ঘটনাস্থলেই সে নিস্তেজ হয়ে পড়লে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নার্গিসকে মৃত ঘোষণা করেন।

পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা আরো জানান, নিহতের মরদেহ ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আটক আজিজকে জিজ্ঞাসাবাদ চলছে।


আরও খবর



বিশ্বে করোনা শনাক্ত ৫৭ কোটি ছাড়ালো

প্রকাশিত:Thursday ২১ July ২০২২ | হালনাগাদ:Saturday ০৬ August ২০২২ | ৪৩জন দেখেছেন
Image

বিশ্বে মহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায়ও মৃত্যু এবং শনাক্ত বেড়েছে। এসময়ে ২ হাজার ১৮ জনের মৃত্যুর পাশাপাশি সংক্রমিত হয়েছেন ৯ লাখ ৭৮ হাজার ৫০৯ জন। আগের দিনের তুলনায় মৃত্যু প্রায় পাঁচশো এবং শনাক্ত বেড়েছে দেড় লাখেরও বেশি।

এ নিয়ে মহামারির শুরু থেকে এ পর্যন্ত বিশ্বে মোট মৃত্যু বেড়ে ৬৩ লাখ ৯৫ হাজার ৭৮৪ জন এবং শনাক্ত পৌঁছেছে ৫৭ কোটি ১৩ লাখ ৯৯ হাজার ৮৭৮ জনে। আক্রান্ত রোগীদের মধ্যে একদিনে ৭ লাখ ৯৭ হাজার ৪৫৪ জন সুস্থ হয়েছেন। মহামারির শুরু থেকে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৫৪ কোটি ১৫ লাখ ৪১ হাজার ৩৪৮ জন।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ৮টায় আন্তর্জাতিক পরিসংখ্যানবিষয়ক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় বিশ্বে সবচেয়ে বেশি সংক্রমণ ও প্রাণহানির ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। দৈনিক প্রাণহানির তালিকায় দ্বিতীয় অবস্থানে ব্রাজিল। এ তালিকায় এরপরই রয়েছে ইতালি, মেক্সিকো, ফ্রান্স, অস্ট্রেলিয়া ও তাইওয়ানের মতো দেশগুলো।

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে একদিনে ১ লাখ ১৩ হাজার ৫৮৮ জন সংক্রমিত এবং মারা গেছেন ৩৬৭ জন। করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত এ দেশটিতে এখন পর্যন্ত মোট শনাক্ত ৯ কোটি ১৭ লাখ ৬৭ হাজার ৪৬০ জন এবং মারা গেছেন ১০ লাখ ৫০ হাজার ৭০২ জন।

সংক্রমণের দিক থেকে তৃতীয় ও মৃত্যুর সংখ্যায় তালিকার দ্বিতীয় অবস্থানে থাকা লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৫১ জন এবং নতুন করে সংক্রমিত হয়েছেন ৫৬ হাজার ২৫৪ জন। দেশটিতে এ পর্যন্ত মোট শনাক্ত ৩ কোটি ৩৪ লাখ ৫৪ হাজার ২৯৪ জন এবং মৃত্যু হয়েছে ৬ লাখ ৭৬ হাজার ২৮০ জনের।

একদিনে ফ্রান্সে ৮৯ হাজার ৯৮২ জন নতুন শনাক্তের পাশাপাশি মারা গেছেন ১২৫ জন। দেশটিতে এ পর্যন্ত মোট শনাক্ত ৩ কোটি ৩২ লাখ ৫৮ হাজার ৪৮১ জন এবং মারা গেছেন ১ লাখ ৫১ হাজার ১০৪ জন।

ইতালিতে ২৪ ঘণ্টায় সংক্রমিত ৮৬ হাজার ৬৭ জন এবং মারা গেছেন ১৫৭ জন। দেশটিতে এ পর্যন্ত মোট শনাক্ত ২ কোটি ৩ লাখ ৮৫ হাজার ৮১৪ জন এবং মারা গেছেন ১ লাখ ৭০ হাজার ৩৭০ জন।

রাশিয়ায় একদিনে করোনায় মারা গেছেন ৩৭ জন এবং নতুন সংক্রমিত ৫ হাজার ৬৮৫ জন। দেশটিতে এ পর্যন্ত মোট শনাক্ত ১ কোটি ৮৫ লাখ ৪ হাজার ৭২৯ জন এবং মারা গেছেন ৩ লাখ ৮১ হাজার ৯৯৭ জন।

তাইওয়ানে ২৪ ঘণ্টায় নতুন সংক্রমিত ২৭ হাজার ১৯৬ জন এবং মারা গেছেন ৫৭ জন। এ পর্যন্ত দেশটিতে মোট শনাক্ত ৪৩ লাখ ৩৭ হাজার ৭৬ জন এবং মারা গেছেন ৮ হাজার ৩১৮ জন।

এসময়ে জাপানে নতুন শনাক্ত ৮১ হাজার ৩৬২ জন এবং মারা গেছেন ৩৩ জন। পূর্ব এশিয়ার এ দেশটিতে এখন পর্যন্ত মোট শনাক্ত ১ কোটি ৪ লাখ ৬৯ হাজার ৪৪০ জন এবং মারা গেছেন ৩১ হাজার ৬৪৩ জন।

বিশ্বের অন্য দেশগুলোর মধ্যে গত ২৪ ঘণ্টায় দক্ষিণ কোরিয়ায় নতুন শনাক্ত ৭৬ হাজার ৩৭৮ জন এবং মারা গেছেন ১২ জন; মেক্সিকোতে নতুন শনাক্ত ৩৪ হাজার ৯৫ জন এবং মারা গেছেন ১৩৪ জন; নিউজিল্যান্ডে নতুন শনাক্ত ১০ হাজার ৬৯৬ জন এবং মারা গেছেন ৩৪ জন; ইরানে নতুন শনাক্ত ৭ হাজার ৯৩ জন এবং মারা গেছেন ৩২ জন; হাঙ্গেরিতে নতুন শনাক্ত ১০ হাজার ২৫৫ জন এবং মারা গেছেন ৪০ জন; অস্ট্রেলিয়ায় নতুন শনাক্ত ৪৮ হাজার ৯৭১ জন এবং মারা গেছেন ৯০ জন; থাইল্যান্ডে নতুন শনাক্ত ২ হাজার ৮৮৬ জন এবং মারা গেছেন ১৯ জন; চিলিতে নতুন শনাক্ত ৭ হাজার ২৩ জন এবং মারা গেছেন ৭ জন।


আরও খবর



আল্লাহ যার সঙ্গে সুসম্পর্ক রাখবেন

প্রকাশিত:Friday ২৯ July ২০২২ | হালনাগাদ:Monday ০৮ August ২০২২ | ৪৭জন দেখেছেন
Image

আল্লাহর সঙ্গে বান্দার সুসম্পর্ক হবে এমনটিই তার চাওয়া। এ কারণে কোরআন-সুন্নাহর অনেক বর্ণনায় অনেক আমলের কথা উল্লেখ করা হয়েছে। যাদের সঙ্গে আল্লাহ তাআলা সুসম্পর্ক রাখবেন। তেমনই একটি আমল হলো, আত্মীয়তার সম্পর্ক রক্ষা করা। যে ব্যক্তি আত্মীয়ের সঙ্গে সুসম্পর্ক রক্ষা করবে, আল্লাহ তার সঙ্গে সুসম্পর্ক রাখবেন বলে হাদিসের একাধিক বর্ণনায় নবিজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ঘোষণা দিয়েছেন। তাহলো-

১. হজরত আবু হুরায়রা রাদিয়াল্লাহু আনহু বর্ণনা করেছেন, নবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, আল্লাহ যাবতীয় সৃষ্টিকে সৃষ্টি করলেন। যখন তিনি সৃষ্টি কাজ শেষ করলেন, তখন আত্মীয়তার সম্পর্ক বলে উঠলো, সম্পর্ক ছিন্ন করা থেকে আপনার আশ্রয় পাওয়াদের এটাই যথাযোগ্য স্থান। তিনি (আল্লাহ) বললেন, হ্যাঁ, তুমি কি এতে খুশি নও যে, তোমার সঙ্গে যে সুসম্পর্ক রাখবে, আমিও তার সঙ্গে সুসম্পর্ক রাখবো। আর যে তোমার থেকে সম্পর্ক ছিন্ন করবে, আমিও তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করবো। সে (রক্ত সম্পর্ক) বললো, হাঁ আমি সন্তুষ্ট হে আমার রব! আল্লাহ বললেন, তাহলে এ মর্যাদা তোমাকে দেওয়া হলো। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, তোমরা ইচ্ছে করলে (এ আয়াতটি) পড়ো-

فَهَلْ عَسَيْتُمْ إِنْ تَوَلَّيْتُمْ أَنْ تُفْسِدُوا فِي الأَرْضِ وَتُقَطِّعُوا أَرْحَامَكُمْ‏

’ক্ষমতা পেলে সম্ভবত তোমরা পৃথিবীতে বিপর্যয় সৃষ্টি করবে আর আত্মীয়তার বন্ধন ছিন্ন করবে’ (সুরা মুহাম্মাদ : আয়াত ২২)। (বুখারি)

২. হজরত আবু হুরায়রা রাদিয়াল্লাহু আনহু বর্ণনা করেছেন, নবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, রক্ত সম্পর্কে মূল হল রাহমান। আল্লাহ তাআলা বলেছেন, যে তোমার সঙ্গে সুসম্পর্ক রাখবে, আমি তার সঙ্গে সুসম্পর্ক রাখবো। আর যে তোমার থেকে সম্পর্ক ছিন্ন করবে, আমিও সে লোক থেকে সম্পর্ক ছিন্ন করবো।’ (বুখারি)

৩. হজরত আয়েশা রাদিয়াল্লাহু আনহা বর্ণনা করেছেন, নবিজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, ‘আত্মীয়তার হক রাহমানের মূল। যে তা সংরক্ষণ করবে, আমি তাকে সংরক্ষণ করবো। আর যে তা ছিন্ন করবে, আমি তাকে (আমার থেকে) ছিন্ন করবো।’ (বুখারি)

সুতরাং মুমিন মুসলমানের উচিত, মহান আল্লাহকে ভয় করা। তাঁর ইবাদত করা। আত্মীয়তার হক আদায় করা। আত্মীয়তার সুসম্পর্ক রক্ষা করা। আত্মীয়ের সঙ্গে সম্পর্ক নষ্ট না করা। কেননা যে বা যারা আত্মীয়ের সঙ্গে সম্পর্ক নষ্ট করবে মহান আল্লাহ তাদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন।

আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে আত্মীয়তার সুসম্পর্ক রক্ষা করার তাওফিক দান করুন। হাদিসের ওপর আমল করার তাওফিক দান করুন। আমিন।


আরও খবর