Logo
আজঃ সোমবার ২০ মে ২০24
শিরোনাম
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২২ মাগুরায় মহানবী (সাঃ)কে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক মিরসরাইয়ে আবারো মিললো অবিস্ফোরিত গ্রেনেড, পরে ধ্বংস শীঘ্রই বাজারে আসছে টেকনো ক্যামন ৩০ সিরিজের ফোন হেলিকপ্টার বিধ্বস্ত : ইরানের প্রেসিডেন্ট রাইসি ছাড়াও যারা মারা গেলেন প্রধানমন্ত্রী বঙ্গবাজার বিপণিবিতানের নির্মাণ কাজের উদ্বোধন করবেন রাইসিকে বহনকারী হেলিকপ্টারের কোনো আরোহী বেঁচে নেই ইরানের প্রেসিডেন্ট রাইসিকে উদ্ধারে বিশেষজ্ঞ দল পাঠাচ্ছে রাশিয়া সুনামগঞ্জের ২৮৫ কৃষি উদ্যোক্তা পেলেন দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ ‘প্লাটিনাম’ গ্রেডে লিড সার্টিফিকেট পেলো নিপা গ্রুপের ২ সহ প্রতিষ্ঠান

গোলাগুলির পর পাকিস্তান-আফগানিস্তান সীমান্ত বন্ধ

প্রকাশিত:মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ৩০৪জন দেখেছেন

Image

অনলাইন ডেস্ক: পাকিস্তান ও আফগানিস্তানের নিরাপত্তা বাহিনীর সদস্যদের মধ্যে সংঘর্ষের পর দেশ দুটির সীমান্ত ক্রসিং বন্ধ করে দেওয়া হয়েছে। স্থানীয় সময় সোমবার একজন পাকিস্তানি কর্মকর্তার বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

আফগানিস্তানের স্পিন বোলদাক জেলার সীমান্তবর্তী চাহমান শহরের ডেপুটি কমিশনার আবদুল হামিদ জেহরি বলেছেন, ‘আগের দিন উভয় পক্ষের নিরাপত্তা বাহিনীর মধ্যে গভীর রাত পর্যন্ত গোলাগুলি হয়েছে। এরপর দুই দেশের বাণিজ্য ও সীমান্ত ক্রসিং বন্ধ করে দেওয়া হয়েছে।

জেহরি আরও বলেন, ‘সীমান্ত ক্রসিংয়ের আফগান দিক থেকে আগত একজন পাকিস্তানি নিরাপত্তা বাহিনীর সদস্যকে গুলি করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এদিকে আফগানিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একজন মুখপাত্রও সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘উভয় পক্ষের সীমান্ত বাহিনীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এটি একধরনের ‘‘ভুল বোঝাবুঝির’’ কারণে হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।’

রয়টার্স জানিয়েছে, আফগানিস্তান-পাকিস্তান সীমান্তে সংঘাত কয়েক দশক ধরেই চলছে। পাকিস্তান তার সীমান্তে ২ হাজার ৬০০ কিলোমিটার বেড়া দেওয়ার পরিকল্পনা করেছে। কিন্তু তালেবান সেই পরিকল্পনায় বাধা দিয়েছে বলে অভিযোগ রয়েছে।


আরও খবর



সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ১২ প্রার্থী

প্রকাশিত:শনিবার ১১ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ৬২জন দেখেছেন

Image

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। দ্বিতীয় ধাপে এ উপজেলায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী ২১ মে। 

রিটার্নিং কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা গেছে, সৈয়দপুর উপজেলা পরিষষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ছয় জন, ভাইস চেয়ারম্যান পদে  তিনজন এবং  মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী অংশ গ্রহন করেছেন । চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও খাতামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বর্তমান উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. আজমল হোসেন (প্রতীক আনারস), সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ( বহিষ্কৃত নেতা) রিয়াদ আরফান সরকার রানা (প্রতীক দোয়াত কলম), সৈয়দপুর উপজেলা যুব লীগের  যুগ্ম -আহবায়ক বিশিষ্ট সমাজসেবক মোস্তফা ফিরোজ (প্রতীক টেলিফোন), জাতীয় পার্টি (এ) সৈয়দপুর পৌর শাখার আহবায়ক ও ঠিকাদার আলহাজ্ব জয়নাল আবেদীন (প্রতীক মোটরসাইকেল), সৈয়দপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান ও সমাজসেবক মহসিন আলী (প্রতীক হেলিকপ্টার) এবং জাতীয় ছাত্র সমাজের ঢাবির সাবেক সভাপতি ফয়সাল দিদার দিপু (প্রতীক ঘোড়া)। 

ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন সৈয়দপুর পৌর কৃষক লীগের সহ-সভাপতি মো. আনোয়ারুল ইসলাম(টিউবওয়েল), আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নীলফামারী জেলা শাখার সভাপতি মহসিন মন্ডল মিঠু (চশমা) এবং ছাত্র লীগের সৈয়দপুর উপজেলা শাখার সাবেক সভাপতি শেখ আব্দুল্লাহ সোহাগ (প্রতীক তালা)।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মহিলা আওয়ামী লীগের সৈয়দপুর উপজেলা সভাপতি ও  উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী (প্রতীক পদ্মফুল), সৈয়দপুর পৌরসভার সাবেক কাউন্সিলর সুমিত্রা রানী কনিকা (প্রতীক কলস) এবং নারী উদ্যোক্তা সমাজসেবী মোস্তাফিজা হোসেন শিলা (প্রতীক প্রজাপতি)।

খোঁজ নিয়ে জানা যায়, সৈয়দপুর উপজেলা শহর সহ গ্রাম গন্জে ভোটারদের আলোচনায় শীর্ষে রয়েছেন, সাবেক উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র ও নীলফামারী -৪ আসনের সাবেক সাংসদ মরহুম আমজাদ হোসেন সরকারের এক মাত্র সন্তান রিয়াদ আরফান সরকার রানা, উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আজমল হোসেন ও সাবেক ছাত্র লীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও সমবায় সমিতির ৩ বারের চেয়ারম্যান মহসিন আলী রুবেল। 

ভোটাররা বলছেন, চেয়ারম্যান প্রার্থীর এই তিন জনই ক্লিন ইমেজের। দুর্নীতির কোন দাগ নেই এই তিন প্রার্থীর। এদের মধ্যে যেই নির্বাচিত হোক, উন্নয়নের আশা করা যায়। 

ভাইস চেয়ারম্যান পদে পুরুষ মহসিন মন্ডল মিঠু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোস্তাফিজা হোসেন শিলার নাম রয়েছে সবার মুখে মুখে। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলে এরাই নির্বাচিত হওয়ার সম্ভাবনা শতভাগ রয়েছে বলে জানান ভোটাররা। 


আরও খবর



রাজশাহীতে পপুলার লাইফ ইনস্যুরেন্সের বীমাদাবীর ২ কোটি ৮৬ লক্ষ টাকার চেক হস্তান্তর

প্রকাশিত:রবিবার ০৫ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ৮৪জন দেখেছেন

Image
এস এম শফিকুল ইসলাম, জয়পুরহাটঃপপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের রাজশাহী অঞ্চলের মেয়াদ উত্তীর্ণ বীমা গ্রাহকদের বীমাদাবীর ২ কোটি ৮৬ লক্ষ টাকার চেক হস্তান্তর ও বার্ষিক সম্মেলন  অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ মে) সকালে রাজশাহী  নওদাপাড়া হোটেল ষ্টার এ মেয়াদ উত্তীর্ণ বীমা গ্রাহকদের বীমাদাবীর  চেক হস্তান্তর ও বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের আল আমিন বীমা প্রকল্পের  নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক বিল্লাল হোসেনের সভাপতিত্বে মেয়াদ উত্তীর্ণ বীমাদাবীর চেক হস্তান্তর ও বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য  বি এম ইউসুফ আলী। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের একক বীমা প্রকল্পের  উর্দ্ধতন  উপ-ব্যবস্থাপনা পরিচালক (ব্রাঞ্চ কন্ট্রোল) সৈয়দ মোতাহার হোসেন, জনপ্রিয় বীমা প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক কামাল হোসেন মহসিন। 

এ সময়ে অন্যান্যদের বক্তব্য  রাখেন আল ইসলামী ডিপিএস প্রকল্পের প্রকল্প ইনচার্জ দুলাল হোসেন, আমিন বীমা প্রকল্পের  প্রকল্প ইনচার্জ শফিকুল ইসলাম, একক বীমা প্রকল্পের প্রকল্প ইনচার্জ আফজাল হোসেন, জনপ্রিয় বীমা প্রকল্পের প্রকল্প ইনচার্জ সাইফুল ইসলাম রাশেদ, আল আমিন  বীমা প্রকল্পের প্রকল্প ইনচার্জ ফজলুল হক। 

সভা শেষে গ্রাহকদের হাতে মেয়াদ উত্তীর্ণ  বীমাদাবীর ২ কোটি ৮৬ লক্ষ টাহার চেক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য  বি এম ইউসুফ আলী। 

আরও খবর



খাগড়াছড়িতে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ মে 2০২4 | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ৬৬জন দেখেছেন

Image
জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:“শ্রমিক-মালিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে বিষয়কে  রেখে খাগড়াছড়িতে  মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপিত হয়েছে।

বুধবার (১ মে) সকালের দিকে খাগড়াছড়ি জেলা প্রশাসনের আয়োজনে খাগড়াছড়ি পৌর টাউন হল  থেকে বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে একটি  র‌্যালি বের হয়। র‌্যালিটি খাগড়াছড়ি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে  টাউন হলে এসে র‌্যালিটি শেষ হয়। পরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।

বক্তারা  বলেন, বিশ্বব্যাপী আর্থসামাজিক উন্নয়নে শ্রমজীবী মানুষের কঠোর পরিশ্রম, ত্যাগ ও ভূমিকা অনস্বীকার্য। তাই দেশের উন্নয়ন নিশ্চিত করতে হলে শ্রমিকের অধিকার ও উন্নয়ন নিশ্চিত করতে হবে। শ্রমিকদের ঘামে দেশ বাঁচে, শ্রমিকদের ঘামে দেশের অর্থনৈতিক টিকে থাকে। শ্রমিকেরা দেশের জন্য সম্পদ বলে মন্তব্য করেন বক্তারা।

এ সময় খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার), উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স’র প্রধান নির্বাহী কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র চাকমা,খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জোনায়েদ কবীর সোহাগ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রুমানা আক্তার, খাগড়াছড়ি সদর উপজেলার নির্বাহী অফিসার নাঈমা ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. তফিকুল আলম, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা, খাগড়াছড়ি  প্রেস ক্লাবের সাবেক সভাপতি জিতেন বড়ুয়া, জাতীয় শ্রমিক লীগের খাগড়াছড়ি জেলা সভাপতি জানু সিকদার, জাতীয় শ্রমিক লীগের খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক মেহেদী হাসান হেলাল প্রমুখ বক্তব্য রাখেন।

মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস অনুষ্ঠানে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, শ্রমজীবী ও অন্যান্য সংগঠক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও খবর



ওয়ার্ল্ড স্কলার্স কাপের গ্লোবাল রাউন্ডে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা

প্রকাশিত:বুধবার ০৮ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ৮১জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:আঞ্চলিক রাউন্ডে দুর্দান্ত পারফরম্যান্স করায় ওয়ার্ল্ড স্কলার্স কাপের গ্লোবাল রাউন্ডের জন্য নির্বাচিত হয়েছে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (আইএসডি)। গ্রেড ৮-১০ এ অধ্যয়নরত ১৩ থেকে ১৬ বছর বয়সী শিক্ষার্থীদের নিয়ে গঠিত ৬টি টিমকে বিভিন্ন একাডেমিক বিষয়ের ওপর ভিত্তি করে পরীক্ষা করা হয়।

ওয়ার্ল্ড স্কলার্স কাপ একটি বার্ষিক দলগত অ্যাকাডেমিক প্রতিযোগিতা, যেখানে প্রতি বছর ৬৫টিরও বেশি দেশের ১৫ হাজারেরও বেশি শিক্ষার্থী অংশগ্রহণ করে থাকে। প্রোগ্রামটি শিক্ষার্থীদের জন্য বিতর্ক ও যোগাযোগ, সমালোচনামূলক চিন্তা (ক্রিটিকাল থিংকিং), গবেষণা এবং সহযোগিতা সহ অন্যান্য দক্ষতা বিকাশের সুযোগ তৈরি করে। ২০২৪ সালে সারা বাংলাদেশ থেকে ৩৬০ জন শিক্ষার্থী এই প্রোগ্রামে অংশগ্রহণ করেন।

আইএসডি থেকে অংশগ্রহণকারী ছয়টি টিমকে শিল্প ও সঙ্গীত, সাহিত্য ও মিডিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি, সামাজিক বিজ্ঞান এবং ইতিহাস সহ অন্যান্য একাডেমিক বিষয়ে পরীক্ষা করা হয়।

অংশগ্রহণকারীরা টিম ডিবেট, কোলাবোরেটিভ রাইটিং, স্কলারস চ্যালেঞ্জ ও স্কলারস বোল এই চারটি রাউন্ডে প্রতিদ্বন্দ্বিতা করে। ডিবেট শোকেস ইভেন্টে অংশগ্রহণের জন্য সেরা বিতার্কিকদের মধ্যে থেক দু’জন আইএসডি শিক্ষার্থীকে নির্বাচিত করা হয়। ইভেন্টে আটজন শীর্ষ বিতার্কিক দর্শকদের সামনে মঞ্চে বিতর্ক করেন।

আইএসডি থেকে অংশগ্রহণকারীরা বিভিন্ন বিভাগে (ক্যাটাগরি) বেশ কয়েকটি রৌপ্য এবং স্বর্ণপদক অর্জন করেছে। ১৭জন শিক্ষার্থী নিয়ে গঠিত ছয়টি নির্বাচিত টিম ওয়ার্ল্ড স্কলার্স কাপের গ্লোবাল রাউন্ডে অংশগ্রহণ করবে, যা জুন ও সেপ্টেম্বরের মধ্যে বাকু, ব্যাংকক, সিউল এবং স্টকহোমে অনুষ্ঠিত হবে। পরবর্তী রাউন্ডে সাফল্য আইএসডি’কে নিয়ে যাবে সরাসরি ‘টুর্নামেন্ট অব চ্যাম্পিয়ন্সে’। সমাদৃত ইউএস আইভি লিগ স্কুল ইয়েল ইউনিভার্সিটি আগামী নভেম্বর মাসে এই রাউন্ড আয়োজন করবে। বাংলাদেশ থেকে মোট ৪০টি দল গ্লোবাল রাউন্ডে অংশগ্রহণের সুযোগ পেয়েছে।

আইএসডি থেকে নির্বাচিত একটি টিমের সদস্য ও গ্রেড-৯ এর শিক্ষার্থী এফাজ নূর চৌধুরী বলেন, “ওয়ার্ল্ড স্কলার্স কাপে অংশগ্রহণের সুযোগ আমরা জন্য চমৎকার একটি অভিজ্ঞতা ছিল এবং এই প্রতিযোগিতা আমাকে আমার কমফোর্ট জোনের বাইরে গিয়ে কিছু করতে অনুপ্রাণিত করেছে। এই প্রোগ্রামে আমি আমার চিন্তাশক্তি ও গবেষণা দক্ষতা কাজে লাগিয়ে একটি বিষয়কে বিভিন্ন দৃষ্টিকোণ থেকে বিবেচনা করার সুযোগ পেয়েছি।”আইএসডি’র ডিরেক্টর স্টিভ ক্যাল্যান্ড-স্কোবল বলেন, “ওয়ার্ল্ড স্কলার্স কাপে অংশগ্রহণ এবং গ্লোবাল রাউন্ডের জন্য নির্বাচিত হওয়া আমাদের জন্য গর্বের বিষয়। আমাদের শিক্ষার্থীরা এ পর্যায়ে পৌঁছাতে সর্বাত্মক প্রচেষ্টা করেছে এবং তাদের ফাইনালে দেখতে পাব বলে আমি আশাবাদী।”


আরও খবর



ফুলবাড়ীতে ঐতিহাসিক পুরাতন চিন্তামন পশু মেলার উদ্বোধন

প্রকাশিত:শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ৮৪জন দেখেছেন

Image

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের পুরাতন চিন্তামন পশু মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। গতকাল ২৬ এপ্রিল শুক্রবার সকাল ১১টায় দেশের উত্তরাঞ্চলের দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা আলাদীপুর ইউনিয়নে পুরাতন চিন্তামন পশু মেলার বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মুশফিকুর রহমান

বাবুল। মেলার উদ্বোধন শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মুশফিকুর রহমান বাবুল। তিনি বলেন, এই মেলাটি ঐতিহাসিক মেলা, এই মেলা কোনভাবে বন্ধ করা যাবেনা, এটা আমাদের ঐতিহ্য ধরে রেখেছে, সারা বাংলাদেশে এমন মেলা আর কোথাও নাই। দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শতশত ঘোড়া ও অন্যান্য পশু এই মেলায় আসে এবং বেচা কেনা হয়। এই মেলা আগামীতে আরও বেগবান ভাবে মেলাটিকে সাজিয়ে তোলা হবে। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম ডাবলু, আলাদীপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসান আজাদ, আলাদীপুর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, কাষ্টম অফিসার মোঃ রাকিবুল ইসলাম ডাবলু। এছাড়া মেলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


আরও খবর