Logo
আজঃ বুধবার ১৭ জুলাই ২০২৪
শিরোনাম

এমপি আনার হত্যা:৬ দিনের রিমান্ডে ফয়সাল-মোস্তাফিজুর

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১৯০জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ফয়সাল আলী ও মোস্তাফিজুর রহমানের ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত ঝিনাইদাহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা মামলায় গ্রেপ্তার ।

বৃহস্পতিবার (২৭ জুন) আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চান তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার মাহফুজুর রহমান। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহ এ আদেশ দেন।

বুধবার মামলার পলাতক এ দুই আসামিকে হেলিকপ্টারে খাগড়াছড়ি ও চট্টগ্রামের বিভিন্ন পাহাড়ে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে ডিএমপির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদের নেতৃত্বে ডিবির একাধিক টিম।

ভারতে আনোয়ারুল আজীম আনার হত্যার মূলহোতা শিমুল ভুঁইয়ার পর দ্বিতীয় ও তৃতীয় ব্যক্তি হিসেবে জড়িত ছিল ফয়সাল ভুঁইয়া ও মোস্তাফিজুর রহমান। ১৯ মে তারা দেশে ফেরে। শিমুল ভুঁইয়ার কাছ থেকে পায় ৩০ হাজার টাকা। সেই টাকা নিয়ে সীতাকুণ্ড পাতাল কালীমন্দিরে তারা হিন্দু পরিচয়ে আশ্রয় নেয়। সেখানে তারা ২৩ দিন অবস্থান করে।

উল্লেখ্য, গত ১২ মে চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে ভারতে যান এমপি আনার। ওঠেন পশ্চিমবঙ্গের বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। পরদিন চিকিৎসক দেখানোর কথা বলে ওই বাড়ি থেকে বের হন। এরপর থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি।

পাঁচদিন পর ১৮ মে বরাহনগর থানায় আনোয়ারুল আজীম নিখোঁজের বিষয়ে একটি জিডি করেন বন্ধু গোপাল বিশ্বাস। এরপরও খোঁজ মেলেনি তিনবারের এই সংসদ সদস্যের। ২২ মে হঠাৎ খবর ছড়ায়, কলকাতার পার্শ্ববর্তী নিউটাউন এলাকায় সঞ্জীবা গার্ডেনস নামে একটি আবাসিক ভবনের বিইউ ৫৬ নম্বর রুমে আনোয়ারুল আজীম খুন হয়েছেন। ঘরের ভেতর পাওয়া যায় রক্তের ছাপ। তবে ঘরে মেলেনি মরদেহ।

এ ঘটনায় ২২ মে ঢাকার শেরেবাংলা নগর থানায় মামলা করেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।


আরও খবর



খাগড়াছড়ি পুলিশ সুপারের উদ্যােগে বর্ষাবরণ ও ঈদ পুনর্মিলনী উদযাপন

প্রকাশিত:শনিবার ২৯ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১৩১জন দেখেছেন

Image
জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:খাগড়াছড়ি জেলা পুলিশ সুপারের উদ্যোগে বর্ণিল আয়োজন  ”বর্ষাবরণ ও ঈদ পুনর্মিলনী” উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

শুত্রুবার (২৮ জুন) সন্ধ্যায় খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রিল শেডে পুলিশ সুপারের উদ্যােগে “বর্ষাবরণ ও ঈদ পুনর্মিলনী  অনুষ্ঠানে খাগড়াছড়ি পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার) এর সভাপতিত্ব মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম।বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল এিপুরা এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক  মো: সহিদুজ্জামান ও তার সহধর্মিণী, খাগড়াছড়ি পৌর  নির্মলেন্দু চৌধুরী, শিক্ষামন্ত্রণালয়ের উপ-পরিচালক, টুটুল কুমার নাগ, সহ খাগড়াছড়ি জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ,বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানের শিল্পী থেকে শুরু করে পুলিশ সদস্যদের নাচ এবং মধুর কন্ঠে গাওয়া গান ও সুর ধ্বনিতে এক অন্যরকম আনন্দঘন পরিবেশে সৃষ্টি হয়েছিল।

সভাপতি,র বক্তব্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর  আমন্ত্রিত অতিথিবৃন্দ'দের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন যে, প্রাত্যহিক কর্মব্যস্ততার বাইরে পরিবারের সাথে এই বর্ণিল ও উৎসবমুখর দিনটি জেলা পুলিশের প্রত্যেক সদস্যের চিরায়ত সংস্কৃতির প্রতি ভালবাসা বৃদ্ধি ও বাংলা সংস্কৃতিকে হৃদয়ে লালন করতে সহায়ক হবে।খাগড়াছড়ির আইন শৃঙ্খলা পরিস্থিতি আমুল উন্নয়নের কারিগর কর্মগুনে আলো ছড়ানো পুলিশ সুপার আরও বলেন আমরা আশা করি, কর্মব্যস্ত সময়ের ফাঁকে আবারও কোনো অবসরে আমরা একই আনন্দ ও উচ্ছ্বাস হৃদয়ে ধারণ করে আবারও মিলিত হব এরকম কোনো আয়োজনে।

প্রধান অতিথি,র বক্তব্যে পার্বত্য চট্রগ্রাম।বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল এিপুরা এমপি বক্তব্যে বলেন, খাগড়াছড়ি জেলার  পুলিশ সুপারকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন যে,রাষ্ট্রের আইন-শৃঙ্খলা রক্ষার মতো গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছে বাংলাদেশ পুলিশ বাহিনী।  সেক্ষেত্রে সমতল জেলা থেকে পাহাড়ি জেলা এলাকায় দায়িত্ব পালন করা অনেক চ্যালেঞ্জিং বলে মনে করেন মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়।পুলিশ সদস্যদের দায়িত্বের পাশাপাশি  মানসিক শান্তি রক্ষার্থে বিনোদনের খোরাক হিসেবে এধরণের সাংস্কৃতিক অনুষ্ঠান অনেক সুফল বয়ে আনবে । মাননীয় প্রতিমন্ত্রী মহোদয় নিজেও উক্ত অনুষ্ঠান অত্যান্ত প্রাণভরে উপভোগ করেছেন বলে জানান।

আরও খবর



প্রথমবারের মতো গ্লেনকোয়েস্ট অলিম্পিয়াডস ২০২৪ আয়োজন করল গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল

প্রকাশিত:শনিবার ১৩ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১১৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:গণিত ও ইংরেজিতে আগ্রহী তরুণ শিক্ষার্থীদের জন্য প্রথমবারের মতো ‘গ্লেনকোয়েস্ট অলিম্পিয়াডস ২০২৪’ আয়োজন করেছে গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল। প্রি-প্রাইমারি ও প্রাইমারি লেভেলের শিক্ষার্থীদের জন্য বিশেষ এ অলিম্পিয়াড আয়োজন করা হয়। বিষয়ভিত্তিক অলিম্পিয়াড পরীক্ষায় ঢাকার বিভিন্ন স্কুলের পাঁচশ’র বেশি শিক্ষার্থী অংশগ্রহণ করে। শিক্ষার্থীদের জন্য আনন্দদায়ক এ আয়োজনটি সাতারকুলে অবস্থিত গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল ও উত্তরার গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুলের সিনিয়র ক্যাম্পাসে (সাবেক ডিপিএস এসটিএস স্কুল ঢাকা) অনুষ্ঠিত হয়।

গ্লেনকোয়েস্ট অলিম্পিয়াডস ২০২৪-এ গণিত ও ইংরেজিতে পরীক্ষার ব্যবস্থা ছিল। মূল্যায়নে ‘মাল্টিপল-চয়েজ কোয়েশ্চেন’ ছিল, যেখানে শিক্ষার্থীদের একটি ওএমআর (অপটিক্যাল মার্ক রিকগনিশন) শিট পূরণ করতে হয়। এতে গ্রেনরিচসহ স্কলাস্টিকা, মানারাত, স্যার জন উইলসন, ইন্টারন্যাশনাল হোপ, মাস্টারমাইন্ড ও প্লেপেনের মতো আরও বিভিন্ন স্কুলের নার্সারি, কেজি ওয়ান, কেজি টু ও গ্রেড ১-৫ এর মোট ৫৪৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

এ আয়োজন নিয়ে পঞ্চম গ্রেডের এক শিক্ষার্থী জানায়, “অন্যদের সাথে এ অলিম্পিয়াড প্রতিযোগিতায় অংশ নেয়া আমার জীবনের অন্যতম সেরা ঘটনা। এই আয়োজন সমস্যা সমাধানের প্রতি আমার আগ্রহ আরও বাড়িয়ে তুলেছে এবং এখানে আমি নতুন অনেক বন্ধু পেয়েছি। আমাকে এই প্রতিযোগিতায় অংশ নেয়ার সুযোগ করে দেয়ায় এবং গাণিতিক সমস্যা বের করার ক্ষেত্রে অনুপ্রাণিত করায় আয়োজকদের ধন্যবাদ।”

সকল বিজয়ী তাদের অসাধারণ অ্যাকাডেমিক দক্ষতার জন্য আকর্ষণীয় পুরস্কার অর্জন করে।

এ বিষয়ে গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল, উত্তরার অধ্যক্ষ ড. শিবানন্দ সিএস বলেন, “গ্লেনকোয়েস্ট অলিম্পিয়াডআ ২০২৪ গণিত ও ইংরেজিতে তরুণ শিক্ষার্থীদের আগ্রহ ও দক্ষতা দেখানোর একটি অনন্য প্ল্যাটফর্ম। বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের একসাথে দেখে এবং এই আয়োজনে তাদের একতা ও উদ্দীপনার সাথে অংশগ্রহণের কারণে আমরা সত্যিই উচ্ছ্বসিত। এই ধরনের আয়োজন শিক্ষার্থীদের মাঝে ভবিষ্যতের প্রস্তুতি হিসেবে প্রয়োজনীয় ক্রিটিক্যাল থিংকিং, সমস্যা সমাধান ও ইংরেজিতে দক্ষতা বাড়াতে সহায়তা করবে।”

গ্লেনকোয়েস্ট অলিম্পিয়াডস ২০২৪ শিক্ষার্থীদের কৌশলী করে তুলতে ও সামগ্রিকভাবে সমস্যা সমাধানের প্রতি মনোযোগী করে তুলতে ভূমিকা রাখে। ম্যাথ অলিম্পিয়াড শিক্ষার্থীদের প্রচলিত পদ্ধতির বাইরে গিয়ে গাণিতিক দক্ষতার গভীরে যাওয়ার সুযোগ করে দেয়, যা তাদের যুক্তিনির্ভর ভাবনার বিকাশ ঘটাবে। একইসাথে, ইংরেজি অলিম্পিয়াড তাদের পড়া ও লেখা আরও গভীরভাবে বোঝা এবং জটিল প্রশ্নের সমাধান করার সুযোগ করে দেয়। এখানে তারা সৃজনশীল লেখার ক্ষেত্রে তাদের দক্ষতা দেখানোর সুযোগ পায়। পাশাপাশি, ভাষার কার্যকর প্রয়োগ ও বিশ্লেষণের দক্ষতা বিকাশেরও সুযোগ ছিল এ অলিম্পিয়াডে। এই দুইটি অলিম্পিয়াডই শিক্ষার্থীদের অপ্রচলিত উপায় ও উদ্ভাবনী সমাধান ব্যবহার করার ক্ষেত্রে অনুপ্রাণিত করে তোলে।

এ বিষয়ে গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল, সাতারকুলের অধ্যক্ষ রমেশ মুডগাল বলেন, “গ্লেনরিচে আমরা তরুণ শিক্ষার্থীদের সহানুভূতিশীল ও জানাশোনার প্রতি আগ্রহী করে তোলার আদর্শে বিশ্বাস করি। শিক্ষার্থীদের অ্যাকাডেমিক ও ক্রিটিক্যাল থিংকিং দক্ষতা বাড়ানোর প্ল্যাটফর্ম হিসেবে গ্লেনকোয়েস্ট অলিম্পিয়াডসের আয়োজন করা হয়েছে। এটি তাদের ভবিষ্যতের জন্য উপযোগী করে গড়ে তুলতে সহায়তা করবে।”

বাংলাদেশের অন্যতম স্বনামধন্য করপোরেট প্রতিষ্ঠান এসটিএস গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল। ‘স্কুল অব লাইফ’ ধারণায় উজ্জীবিত এই স্কুলটি শিক্ষার্থীদের ২১ শতকের উপযোগী শিক্ষা প্রদান এবং তাদের দক্ষতা পুরোপুরি বিকশিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। স্কুলটির সমৃদ্ধ কারিকুলাম ও শিক্ষা-সহায়ক কার্যক্রমের (এক্সট্রা-কারিকুলার অ্যাক্টিভিটিজ) লক্ষ্য প্রতিযোগিতামূলক এই বিশ্বের উপযোগী করে তরুণ শিক্ষার্থীদের প্রস্তুত করে তোলা। 

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর

রাজধানীতে তাজিয়া মিছিল শুরু

বুধবার ১৭ জুলাই ২০২৪




রাণীশংকৈলে নবম শ্রেণীর ছাত্র কুলিক নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ

প্রকাশিত:বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১১২জন দেখেছেন

Image

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় নবম শ্রেণির ছাত্র সঞ্চয় মহন (১৫) নামে এক ব্যাক্তি কুলিক নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের সংবাদ পাওয়া গেছে।  ঘটনাটি ঘটেছে বুধবার (৩ জুলাই) বিকেল ৩টায়। সঞ্চয় উপজেলার পৌর শহরের ডাবতলী শিবমন্দির পাড়া গ্রামের অমল ঘোষের ছেলে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস টিম লিডার তোজাম্মেল হক জানান, প্রতিদিনের ন্যায় সঞ্চয় স্কুল শেষে বাড়ী ফিরার পথে বন্ধুদের সাথে স্কুল সংলগ্ন পাইলট কুলিক নদীর ব্রিজ থেকে পানিতে ঝাঁপ দেয় গোসল করার উদ্দেশ্য। ঝাপ দেওয়ার পর পানিতে তলিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর । না পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে ফোন দেয়। আমরা ঘটনাস্থলে এসে খোঁজাখুঁজি করি । এখন পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি। রংপুর থেকে ডুবুরি দল প্রতিমধ্যেই রয়েছেন । 

এ ব্যাপারে রাণীশংকৈল থানার ওসি জয়ন্ত কুমার সাহা জানান,এখন পর্যন্ত আমরা খবর পাইনি। আপনার মাধ্যমে জানতে পারলাম। খোঁজ নিয়ে দেখি ।

আরও খবর



ফিটনেসবিহীন বাসের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান ট্রাফিক ওয়ারী বিভাগের

প্রকাশিত:বুধবার ১০ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ২৭৭জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃমহাসড়কে এবং মহানগরীর প্রধান সড়কে গাড়ির চাপ কমিয়ে আনার জন্য কাজ করছে ট্রাফিক ওয়ারী বিভাগ। যানজটকে সহনীয় মাত্রায় রেখে ঢাকা মহানগরবাসির  চলাচল আরো বেশি নির্বিঘ্ন করার লক্ষ্যে এই পদক্ষেপ। বিশেষ করে ফিটনেসবিহীন যে বাস রাস্তায় ট্রাফিক প্রেসার সৃষ্টি করে সে সকল বাসের বিরুদ্ধে।

ডিসি (ট্রাফিক-ওয়ারী) বিভাগ মোহাম্মদ আশরাফ ইমাম জানান, ট্রাফিক ওয়ারী বিভাগের মধ্য দিয়ে প্রায় ২৫০টি ব্যানারের বাস যাতায়াত করে। অনেক বাসের ফিটনেস নেই। অনেক বাসে রোড পারমিট নেই। আবার এক রুটের বাস অন্যরুটে যাতায়াত করে। এই অবস্থা থেকে পরিত্রাণের লক্ষ্যে সার্বিক অপারেশন চালানো হচ্ছে। 

তথ্যমতে, গত এক সপ্তাহে ট্রাফিক ওয়ারী বিভাগ কর্তৃক মামলা, রেকার এবং আটকসহ মোট ২৯১টি বাসের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বর্তমানে ৩১টি বাস ডাম্পিং গ্রাউন্ডে আটক আছে। ডিসি (ট্রাফিক-ওয়ারী) বিভাগ আরো জানান, ডাম্পিং গ্রাউন্ডের জায়গা সীমিত হওয়ায় আপাতত কোন ফিটনেসবিহীন বাস আটক করা সম্ভব হচ্ছে না। এখন আবার মামলায় যেতে হবে। অনেক বড় পরিসরের ডাম্পিং গ্রাউন্ড থাকলে ফিটনেসবিহীন বাসের বিরুদ্ধে ড্রাস্টিক অ্যাকশান নেয়া সম্ভব। কারণ, রাস্তায় যানবাহনের প্রেসার থাকাকালীন রাস্তার সাইডে বাস থামিয়ে কাগজপত্র চেক করার ক্ষেত্রে যানজট আরও বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা থাকে। তাই রাস্তায় যখন প্রেসার থাকেনা, তখনই বাস এর কাগজপত্র চেক করা যায়। 

ডাম্পিং গ্রাউন্ডে পর্যাপ্ত জায়গা না থাকায় এবং রাস্তায় ট্রাফিকের চাপ থাকা অবস্থায় গাড়ির কাগজপত্র চেক করার সুযোগ কম থাকায় বিকল্প ব্যবস্থা গ্রহণ করেছে ট্রাফিক ওয়ারী বিভাগ। 

সায়দাবাদ, যাত্রাবাড়ী ও ধোলাইপাড় এর সকল বাস কাউন্টার ম্যানেজারদেরকে ফিটনেস আছে এরকম সকল বাসের তালিকা দেওয়ার জন্য নোটিশ করা হয়েছে। 

ফিটনেস ব্যতীত অন্যান্য বাসগুলোর বিরুদ্ধে স্থায়ীভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। ফিটনেসবিহীন বাসের বিরুদ্ধে চলমান এই অভিযান ডিসি ট্রাফিক ওয়ারী মোহাম্মদ আশরাফ ইমাম এর নেতৃত্বে এডিসি ট্রাফিক ওয়ারী সুলতানা ইশরাত জাহানের টিম পরিচালনা করছে ।


আরও খবর

রাজধানীতে তাজিয়া মিছিল শুরু

বুধবার ১৭ জুলাই ২০২৪




সরাইলে টিংকুর মায়ের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১৭৭জন দেখেছেন

Image

স্টাফ রিপোর্টার:বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক  আনোয়ার পারভেজ টিংকুর মায়ের পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে  কুরআন খতম, কুলখানি, দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত মায়ের কবর জিয়ারত করেন আনোয়ার পারভেজ টিংকু। 


এ সময় কালিকচ্ছ আওয়ামী লীগের সভাপতি হাজী  মুজিবুর রহমান, সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক মো. আনোয়ার হোসেন,  ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ছাত্রসংসদের পাঠাগার সম্পাদক মো. হোসেন আলী , ইউনিয়ান আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো.মাহবুবুর রহমান, সহ-সভাপতি মো. মজনু মৃধা, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. আলী মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু শামীম ছানা, উপজেলা সেচ্চাসেবক লীগের যুগ্ম-আহবান মো.বাবুল হোসেন, মো. হোসেন মিয়া,  মো. সাদ্দাম হোসোন, সদর ইউনিয়ন সেচ্ছসেবক লীগের সাধারন সম্পাদক চয়ন ঠাকুর, কালিকচ্ছ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মো.সাজ্জাদ হোসেন টিটু ও সম্পাদক মো. ইমতিয়াজ প্রমূখ উপস্থিত ছিলেন। 


এ উপলক্ষ্যে বুধবার (১০ জুলাই) দুপুর ১২টার দিকে টিংকুর নিজ বাড়ি কালিকচ্ছ ইউনিয়নের গ্রামে কুরআন খতম ও কুলখানি আয়োজন করা হয় ।

এছাড়াও দুপুরে স্থানীয় মসজিদে নামাজ শেষে  সূর্য্যকান্দি নিজ বাড়িতে মাদ্রসার হাফেজ ছাত্ররা, মাওলানা, আওয়ামী লীগ  ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের জন্য খাবারের আয়োজন করা হয়।  

আনোয়ার পারভেজ টিংকুর পিতা প্রয়াত আব্দুস সামাদ তিনি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।প্রয়াত আব্দুস সামাদ ছিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ ও একজন প্রবীণ নেতা। শেষ জীবনে কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব ও কর্তব্য নিষ্ঠার সাথে পালন করেছিলেন।এছাড়াও তিনি ছিলেন একজন সমাজসেবক ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর