Logo
আজঃ বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪
শিরোনাম

দ্বিতীয় বিয়ে করলেন অভিনেতা আশীষ

প্রকাশিত:বৃহস্পতিবার ২৫ মে ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ২১৪জন দেখেছেন

Image

বিনোদন ডেস্ক:সবাইকে চমকে দিয়ে ৬০ বছর বয়সে জীবনের নতুন ইনিংস শুরু করলেন জনপ্রিয় অভিনেতা আশীষ বিদ্যার্থী। আজ বৃহস্পতিবার জামাইষষ্ঠীর দিন কলকাতায় দ্বিতীয় বিয়ে করলেন এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, পাত্রী রূপালি বড়ুয়া ভারতের আসাম রাজ্যের মেয়ে। তিনি কলকাতার নামী ফ্যাশন হাউসে কাজ করেন। আজ প্রিয়জনদের উপস্থিতিতে আদালতে বিয়ে করেন তারা। এতদিন রূপালির সঙ্গে প্রেমের কথা গোপন রেখেছিলেন আশীষ।

বিয়ের পর আশীষ বিদ্যার্থী বলেন, ‘জীবনের এই পর্যায়ে রূপালির সঙ্গে বিয়েটা একটা অসাধারণ অনুভূতি। সকালে আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে, তারপর সন্ধ্যায় গেট-টুগেদার।

রূপালির সঙ্গে পরিচয় কীভাবে, ‘প্রশ্নের জবাবে আশীষ বিদ্যার্থী বলেন, ‘সেটা লম্বা গল্প, তা না হয় পরে এক দিন শোনাব।

এর আগে কলকাতার জামাই ছিলেন আশীষ। অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়াকে বিয়ে করেছিলেন তিনি। তবে ওই বিয়ে টেকেনি। এবার নতুন করে গাঁটছড়া বাঁধলেন আশীষ।

১৯৮৬ সালে অভিনয় জগতে আসেন আশীষ। গত চার দশকে ৩০০-এর বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন ১১টি ভারতীয় ভাষার ছবিতে। ‘দ্রোহকাল’ ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন তিনি।


আরও খবর



হারিপুর গ্রাম বাসীর পক্ষে চেয়ারম্যান ময়নাকে সংবর্ধনা

প্রকাশিত:বুধবার ২২ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ১১৭জন দেখেছেন

Image
আব্দুস সবুর তানোর থেকে:রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন ইউপির হরিপুর গ্রামবাসীর পক্ষ থেকে পুনরায় উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় লুৎফর হায়দার রশিদ ময়না কে সংবর্ধনা দেয়া হয়েছে। এ-উপলক্ষ্যে বুধবার দুপুরের দিকে হরিপুর স্কুল মাঠে আলোচনা সভা ও খাবারের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাধাইড় ইউনিয়ন ইউপির চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, উপজেলা কৃষক লীগ সভাপতি পরিশো দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম কমল সাহা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক, শিক্ষক সমিতির সভাপতি ও  চাপড়া স্কুলের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, দপ্তর সম্পাদক প্রভাষক মুনসেফ আলী, কামারগাঁ ইউনিয়ন ইউপির উত্তর শাখার সম্পাদক নির্মল সরকার, কামারগাঁ ইউপির উপনির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাসুদ করিম, ৮ নম্বর ইউপি সদস্য মতিউর রহমান, আগা খান, শিক্ষক জাহাঙ্গীর, মোস্তফা প্রমুখ। এসময় ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ছাড়াও গ্রামের পুরুষ ও মহিলারা উপস্থিত ছিলেন।

আরও খবর



বাড়ি ফেরা হলো না জাহিদের সড়কেই গেল প্রাণ

প্রকাশিত:মঙ্গলবার ১৪ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ১২ জুন ২০২৪ | ১২৭জন দেখেছেন

Image

মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃবাজার শেষে বাড়ি ফেরা হলো না জাহিদের।সড়কেই গেল প্রাণ। দিনাজপুর জেলার বিরামপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় জাহিদুল ইসলাম জাহিদ (৫২) নামের একজন নিহত হয়েছেন।

সোমবার (১৩ মে) রাত ৯ টার দিকে বিরামপুর পৌর শহরের কলাবাগানস্থ মোড় এলাকায় এ দূঘটনা ঘটে।

নিহত জাহিদুল ইসলাম জাহিদ (৫২)বিরামপুর  উপজেলার ৭ নং পলিপ্রায়গ ইউনিয়নের টাঠকপুর (নয়াপাড়া) গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে।

নিহতের পরিবার জানান, নিহত জাহিদুল ইসলাম জাহিদ প্রতিদিনের ন্যায় বিরামপুর বাজার থেকে বাইসাইকেল যোগে রাতে বাড়ি ফিরছিলেন। এসময় দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান তাঁর বাইসাইকেলে সজোর ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে। জরুরী বিভাগে চিকিৎসারত অবস্থায় তাঁর মৃত্যু হয়।  মৃত্যুর বিষয়ে নিশ্চিত করেন দায়িত্বরত চিকিৎসক ডাক্তার তাহাজুল ইসলাম।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠায়। যান চলাচল স্বাভাবিক রয়েছে। পালিয়ে যাওয়া পিকআপ ভ্যানটি আটকের চেষ্টা চলছে। তবে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


আরও খবর



হিলিতে আবু বক্কর সিদ্দিক টুকু স্মৃতি ফুটবল টুনার্মেন্টের উদ্বোধন

প্রকাশিত:শনিবার ০১ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৪৯জন দেখেছেন

Image

মাসুদুল হক রুবেল হিলি (দিনাজপুর) প্রতিনিধি:“ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল,মাদক ছেড়ে খেলতে চল” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে আবু বক্কর সিদ্দিক (টুকু) স্মৃতি ফুটবল টুনার্মেন্ট এর উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার সকাল ১০ টায় পৌর শহরের মধ্যবাসুদেবপুর মাঠপাড়া যুব সমাজ ক্লাব ও পাঠাগারে আয়োজনে মাঠপাড়া মসজিদ এর সামনের মাঠে আবু বক্কর সিদ্দিক (টুকু) স্মৃতি ফুটবল টুনার্মেন্ট এর উদ্বোধন করেন হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত।

মধ্যবাসুদেবপুর মাঠপাড়া যুব সমাজ ক্লাব ও পাঠাগারে সভাপতি মহব্বত আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুন উর রশীদ হারুন। এসময় সেখানে উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,পৌর কাউন্সিলর ইমরান হোসেন দুলালসহ অনেকে উপস্থিত ছিলেন। 

খেলায় ৮ টি দল অংশ গ্রহন করবেন। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন খাট্টাউচনা শাকিল একাদশ বনাম মাঠপাড়া বন্ধন একাদশ ক্লাব। ট্রাইব্রেকারে খাট্টাউচনা শাকিল একাদশ জয়লাভ করেন।


আরও খবর



পশুর হাটে অতিরিক্ত টোল আদায় অন্যায়ভাবে দিনমজুরকে কারাদন্ড-এসিল্যান্ড বদলীর প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত:সোমবার ১০ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৪৯জন দেখেছেন

Image
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাতিহার পশুর হাটে অতিরিক্ত টোকা আদায় করছিলেন ইজারাদার। ঐ হাটে গেট পাহারাদার হিসেবে প্রতিহাটে থাকতেন মোস্তাফা কামাল (মাস্তান) গত শনিবার (৮ জুন) এরই প্রেক্ষিতে ইজারাদারের পরিবর্তে তাকে তুলে এনে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৮ ধারায় ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) 
আর্নিকা আক্তার। 

রবিবার (৯ জুন) দুপুরে উপজেলা পরিষদের প্রধান ফটকে এলাকাবাসীর ব্যানারে এসিল্যান্ডের বদলী ও অন্যায়ভাবে ওই দিনমজুরকে কারাদন্ড প্রদান করার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। মানববন্ধনে বক্তব্য রাখেন, বাচোর ইউপি সদস্য,ওমের আলী,বাংলাদেশ জয়ভিম কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রসেনজিৎ দাস মলয়,
কাতিহার বাজারে বিশিষ্ট ব্যবসায়ী রেজওয়ানুল হক রঞ্জু, কাতিহার বাজারের কৃতি সন্তান,মোসাদ্দেক হোসেন সাদ্দাম, উজ্বল রায় ও বিশ্বজিৎ রায় প্রমুখ। 

উল্লেখ মানববন্ধনে বক্তারা বলেন, কাতিহার হাট ইজারাদার সারওয়ার নুর লিয়ন, তাকে জেল অথবা জরিমানা না করে হাটে খেটে খাওয়া দিনমজুর মোস্তাফিজুর রহমানকে কারাদণ্ড দেয়া কোন আইনের মধ্যে পড়েনা। তাই এটি একটি অমানবিক কাজ। তাই আমরা এই স্বেচ্ছাচারী অমানবিক এসিল্যান্ডের দ্রুত বদলি চান। এবং প্রতিটি গরুর হাটে অতিরিক্ত টোল আদায় রোধে সচেষ্ট হবার আহবান জানান। 

এ ব্যাপারে সহকারী কমিশনার ভূমি আর্নিকা আক্তারের মুঠো ফোনে একাধিক বার যোগাযোগ করা হলে ফোনে পাওয়া যায়নি। 

আরও খবর



সৈয়দপুরে মা ও মেয়ে একসাথে উত্তির্ন এস এস সি পরিক্ষায়

প্রকাশিত:মঙ্গলবার ১৪ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ১৪৩জন দেখেছেন

Image

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:সৈয়দপুর পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলরর ও প্যানেল মেয়র-৩ সাবিয়া সুলতানা ও তার মেয়ে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তির্ন হয়েছেন।

ওই পরিক্ষায় প্যানেল মেয়র সাবিয়া সুলতানা পেয়েছেন জিপিএ-৩.৬৪ ও মেয়ে মোহিনী পেয়েছেন ৩.৫০ পয়েন্ট।মা পড়াশোনা করেছেন আসমতিয়া দাখিল মাদ্রাসা থেকে আর মেয়ে শহরের ইসলামিয়া স্কুল থেকে। 

শিক্ষার যে কোন বয়স নেই তার প্রমান করলেন মা সাবিহা সুলতানা। এঘটনায় সৈয়দপুর শহর আলোচনায় মুখরিত। 

সাবিহা সুলতানা বলেন, আমার মা ছিলেন সৈয়দপুর পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিল। নবম শ্রেনিতে যখন পড়তাম তখন আমার বিয়ে দেয়া হয়। স্বামী চাকরি করতেন পৌর পরিষদের অধিনে। তার ইচ্ছে ছিল আমাকে পড়াশোনা করাবে কিন্তু  শ্বশুর বাড়ির লোকজন চাইতেন না বলেই পড়াশুনা করতে পারিনি।  প্রায় দশ বছর আগে আমার মা মারা যাওয়ায় জনগনের চাপের মুখে আমি সংরক্ষিত আসনে নির্বাচন করি। ওই নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করেন। পরপর দুইবার  কাউন্সিল নির্বাচিত হলে বর্তমান পৌর মেয়র ও এলাবাসী আমাকে পড়াশোনা চালিয়ে যেতে বলে।  সবার অনুমতি নিয়ে আবার পড়াশুনা শুরু করি। কারন, পড়াশুনার যে কোনো বয়স বা বিকল্প নেই বলে তা আমি জানতে পেরেছি । ভর্তি হই আসমতিয়া দাখিল মাদ্রাসায়। মেয়ে এস এস সির ফরম ফিলাপ করে ইসলামিয়া স্কুল থেকে, আর আমি আসমতিয়া দাখিল মাদ্রাসা থেকে। মা ও মেয়ে একসাথে এস এস সি পরিক্ষায় উত্তির্ন হয়ে খুব ভালো লাগছে।  তিনি সকল মা দের বয়স না দেখে শিক্ষিত হওয়ার অনুরোধ জানান তিনি। 


আরও খবর