Logo
আজঃ Tuesday ০৭ February ২০২৩
শিরোনাম

ডিবি পুলিশের টাকা নিয়ে উধাও মাদকসেবী যুবলীগ নেতা মেম্বার সহিদুল

প্রকাশিত:Thursday ০১ December ২০২২ | হালনাগাদ:Tuesday ০৭ February ২০২৩ | ৬৭জন দেখেছেন
Image
তানোর(রাজশাহী)প্রতিনিধি; রাজশাহীর তানোরে গাজা ব্যবসায়ীর কাছ থেকে গাজা দেওয়ার নাম করে  ডিবি পুলিশের নিকট থেকে প্রায় ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছেন কলমা ইউপির মেম্বার যুবলীগ নেতা সহিদুল ইসলাম বলে নিশ্চিত হওয়া গেছে। গত ২৬ নভেম্বর সোমবার বিকেলের দিকে উপজেলার কলমা ইউপি এলাকার দরগাডাঙ্গা বাজারে ঘটে চাঞ্চল্যকর ঘটনাটি। মুহুর্তের মধ্যে এখবর ছড়িয়ে পড়লে টক অব দ্যা কলমায় পরিনত হয়েছে। অবশ্য সোমবার রাত থেকেই গা ঢাকা দিয়েছেন মেম্বার যুবলীগ নেতা সহিদুল ও ঈদুল নামের আরেক ব্যক্তি। ফলে একজন জনপ্রতিনিধিরর এমন কান্ডে চরম বিব্রত ওয়ার্ড বাসী। সেই সাথে মেম্বারের কঠোর শাস্তির দাবি তুলেছেন ইউপি বাসী। 

এদিকে মেম্বারকে বাছাতে মরিয়া তার দুলাভাই উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী বলেও একাধিক সুত্র নিশ্চিত করেছে। এমনকি রাব্বানীর বাড়িতে আশ্রয় নিয়েছেন বলেও নির্ভরযোগ্য সুত্র নিশ্চিত করেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা ডিবি পুলিশ উপজেলার কলমা ইউপির এক গাজা ব্যবসায়ী কে ধরতে কৌশল অবলম্বন করেন। গত মাসের ২৬ নভেম্বর সোমবার দরগাডাঙ্গা বাজারে  কৌশলে ওই ডিবি পুলিশের কাছ থেকে কলমা ইউপির ৬ নং ওয়ার্ড সদস্য যুবলীগ নেতা সহিদুল ও তার সহযোগী ঈদুল ১৪ কেজি গাজা দেওয়া ও আসামী ধরিয়ে দেওয়ার নামে ৪০ হাজার টাকা বায়না হিসেবে নেই। সহিদুল ওই পুলিশকে দরগাডাংগা বাজারে রেখে টাকা নিয়ে পালিয়ে যান।

স্থানীয়রা জানান, সহিদুল এক মাদক সেবী। সে জনপ্রতিনিধি। আবার যুবলীগ নেতা। পুলিশের কাছ থেকে গাজা দিয়ে ব্যবসায়ীকে ধরে দিবে বলে টাকা নিয়ে পালিয়ে যান। তিনি পুলিশের টাকাকেও সাধারন পাবলিকের টাকা মনে করেছে। আসলে তার তো কোন চরিত্র নেই। তার মত ব্যক্তিকে কিভাবে ভোট দিল ভেবে পায়না। আজ হোক কাল হোক  আটক হতেই হবে। কারন সে পুলিশের টাকা নিয়ে পালিয়েছে। তাকে আটক করে প্রচুর শাস্তি দেওয়া দরকার। আবার কিছু নেতা আশ্রয় দিতে মরিয়া। মেম্বার সহিদুল ও ঈদুলকে ধরতে অভিযান চলছে বলেও নিশ্চিত হওয়া গেছে।

জেলা ডিবি পুলিশের (ওসি) জানান, তাদের নামে মামলা হয়েছে, তারা পলাতক, গ্রেফতারের জন্য অভিযান চলছে।


আরও খবর