Logo
আজঃ Friday ০২ December 2০২2
শিরোনাম

ধর্ষণ চেষ্টার মামলায় নাসিরনগর কলেজ ছাত্র দল সভাপতি ইয়াছিন মাহমুদ গ্রেফতার

প্রকাশিত:Wednesday ২৩ November ২০২২ | হালনাগাদ:Friday ০২ December 2০২2 | ৭৭জন দেখেছেন
Image


মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়াঃ-

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর সরকারি কলেজ ছাত্র দলের সভাপতি ইয়াছিন মাহমুদ (২৫) এর বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা মামলা হয়েছে। ওই ঘটনায় পুলিশ ইয়াছিন মাহমুদ কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে করাগারে প্রেরন করেছে। গোকর্ণ ইউনিয়নের জেঠাগ্রামের মোঃ আব্দুর রউফ বাদী হয়ে এ মামলা দায়ের করে। 


মামলা ও পুলিশ সুত্রে জানাগেছে, নুরপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে নাসিরনগর সরকারি কলেজ ছাত্র দলের সভাপতি ইয়াছিম মাহমুদ গোকর্ণ ইউনিয়নের প্রতিবেশি জেঠাগ্রামের আব্দুর রউফ এর কলেজ পড়–য়া ছাত্রীকে প্রায়ই প্রেমের কু-প্রস্তাব দিয়ে আসছিল। ইয়াছিনের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ইয়াছিন মাহমুদ ওই ছাত্রীর উপর দিন দিন ক্ষিপ্ত হতে থাকে। ছাত্রীর পরিবারের লোকজন বুঝতে পেরে ওই ছাত্রীকে অন্যত্র বিয়ে দিয়ে দেয়।


ঘটনার তারিখ ও সময়ে ওই ছাত্রী তার স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে। ২১ নভেম্বর ২০২২ রাত অনুমান ১১ ঘটিকার সময় রাতে আব্দুর রউফ ও তার স্ত্রী পাশের গ্রামে মাহফিলে চলে যায়া। খালি ঘরে ওই ছাত্রী যখন পড়াশোনা করছিল।


খবর পেয়ে ইয়াছিন গোপনে ওই ঘরে প্রবেশ করে ছাত্রীর মুখে কাপড় দিয়ে যাপটে ধরে খাটের উপর চিৎকরে ফেলে ছাত্রীর পড়নের কাঁপড় চোপড় টেনে হিছড়ে ছিড়ে ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ছাত্রীর চিৎকারে ছাত্রীর ভাই ও প্রতিবেশিরা দৌড়ে ঘরে প্রবেশ করে ইয়াছিন মাহমুদ কে হাতে নাতে আটক করে।


পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে ওই ঘর থেকে ইয়াছিন মাহমুদ কে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ওই ছাত্রীর বাবা মোঃ আব্দুর রউফ বাদী হয়ে ইয়াছিন মাহমুদ কে আসামী করে নাসিরনগর থানায় একটি ধর্ষণের চেষ্টা মামলা নং- ১০ দায়ের করে। 


মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আরিফুর রহমান সরকার জানান ইয়াছিন মাহমুদকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। 

-খবর প্রতিদিন/ সি.বা


আরও খবর