Logo
আজঃ Monday ০৩ October ২০২২
শিরোনাম

ঢাকা জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন জমা দিলেন প্রার্থীরা

প্রকাশিত:Saturday ১৭ September ২০২২ | হালনাগাদ:Monday ০৩ October ২০২২ | ৮৯জন দেখেছেন
Image

নাজমুল হাসানঃ 

ঢাকা জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে ১নং ওয়ার্ড এর সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ঢাকা জেলা মহিলা আওয়ামীলিগের আহবায়ক জাহানারা বেগম।


 বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে তিনি ঢাকা জেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তার দলীয় নেতাকর্মী এবং সমর্থনকারী ও প্রস্তাবকারীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন।ঢাকাজেলার সহকারি রিটার্নিং কর্মকর্তার নিকট তাঁর মনোনয়নপত্র দাখিল করেন।


মনোনয়নপত্র দাখিল শেষে জাহানারা বেগম জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হওয়ার পর থেকে আমি সম্মানিত ভোটারদের বাড়ি বাড়ি গিয়েছি উনারা সকলের সাথে আমার হৃদতাপূর্ন সম্পর্ক গড়ে উঠেছে। আমি বিশ্বাস করি সম্মানিত জনপ্রতিনিধিগন আমাকে তাদের সেবক হিসেবে গ্রহন করবেন। তিনি বলেন, আঞ্চলিকতা, সম্প্রদায়িকতা, দলমত, ধর্ম বর্ণ নির্বিশেষে একটি মডেল ওর্য়াড গড়তে সকলের দোয়া সমর্থন ও সহযোগিতা চাই।


উল্লেখ্য,জাহানারা বেগম আজীবন আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শের সৈনিক।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়ার একজন আত্মপ্রত্যয়ী নারী সংগঠক।তিনি স্থানীয় সরকারকে আরো শক্তিশালি করতে আসন্ন নির্বাচনে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়েছেন।জয়ের ব্যাপারে জাহানারা বেগম বলেন,তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়নের জোয়ার এনেছেন তার ধারাবাহিকতা রক্ষা করতে নৌকার প্রার্থী সহ আমাকে ভোট দেবে।


আরও খবর