Logo
আজঃ মঙ্গলবার ২১ মে ২০২৪
শিরোনাম

ডেমরায় যুবলীগ নেতা মামুন ভূঁইয়ার জানাযায় হাজারো নেতাকর্মীর ঢল

প্রকাশিত:মঙ্গলবার ২০ ডিসেম্বর ২০22 | হালনাগাদ:মঙ্গলবার ২১ মে ২০২৪ | ১৮৬জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃ 

ঢাকা মহানগর যুবলীগের ৬৬ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মামুন ভুইয়া ইন্তেকাল করেছেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।

গত ১৯ ডিসেম্বর সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রয়াত যুবলীগ নেতা মামুন ভুইয়া ডেমরার ডগাইড় এলাকার ঐতিহ্যবাহী ভূইয়া বাড়ির মনির হোসেন ভূঁইয়ার জ্যেষ্ঠপুত্র। তিনি দুই সন্তানের জনক। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে এক মেয়েকে রেখে গেছেন। তাকে ডেমরা ডগাইড় কবরস্থানে দাফন করা হয়েছে।

মামুন ভুঁইয়ার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে এলাকায়। তার জানাযায় হাজারো লোকের ঢল নামে।বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন তার নামাজে জানাজায় অংশগ্রহণ করেন, এ সময় তার সাথে হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন । তার জানাযায় আরো অংশ নেয় ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। আরো উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা সিফাত সাদিকীন চপল,ডেমরা থানার অফিসার্স ইনচার্জ শফিকুর রহমান,ডগাইড় পশ্চিম পাড়া ইউনিট আওয়ামী লীগের সভাপতি শাহিন মুন্সি, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন।



ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ৬৬ নং ওয়ার্ড নেতা মামুন ভুইয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা মহানগর যুবলীগের নেতাকর্মীরা।


২০ডিসেম্বর মঙ্গলবার রাতে মহানগর যুবলীগের সভাপতিসহ অন্যান্য নেতাকর্মীরা শোক প্রকাশ করেন। একই সাথে নেতৃবৃন্দরা মামুন ভুইয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন।


ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, মামুন ভুইয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক ছিলেন। দলের জন্য তার বহু ত্যাগ তিতীক্ষা রয়েছে। তার অকাল মৃত্যুতে ৬৬ নং ওয়ার্ড যুবলীগ একজন ত্যাগী নেতাকে হারাল। তার অবদান ডেমরা থানা ৬৬ নং ওয়ার্ড যুবলীগ চিরদিন স্মরণে রাখবে। আমরা মহান আল্লাহ তায়ালার দরবারে তার রুহের মাগফেরাত কামনা করছি।


প্রসঙ্গত, মো: মামুন ভুইয়া গত মঙ্গলবার শেষ রাতে রাজধানীর হলিফ্যামিলি হাসপাতালে মৃত্যুবরণ করেন। 


আরও খবর



সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী

প্রকাশিত:মঙ্গলবার ০৭ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ১০২জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:আপাতত সরকারি চাকরিতে বয়সসীমা বাড়ানোর কোনো সিদ্ধান্ত নেই সরকারের,জানিয়েছেন জাতীয় সংসদে জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন। সোমবার (৬ এপ্রিল) জাতীয় সংসদের প্রশ্নোত্তরে পৃথক দুটি সম্পূরক প্রশ্নের জবাব দিতে গিয়ে মন্ত্রী এ কথা বলেন।

এসময় সম্পূরক প্রশ্নে চাঁদপুর-৫ আসনের রফিকুল ইসলাম বীরউত্তম ও সংরক্ষিত আসনের এমপি ফরিদা ইয়াসমিন চাকরির বয়সসীমা বাড়ানোর পরিকল্পনা আছে কিনা তা জানতে চান।

রফিকুল ইসলাম তার প্রশ্নে বলেন, সরকারি চাকরিতে যোগদানের যে বয়সসীমা রয়েছে তা অনেক আগে নির্ধারণ করা হয়েছিল। ইতোমধ্যে আমাদের দেশের মানুষের আয়ুকাল ৬২ বছর থেকে ৭২ বছরে এসে পৌঁছেছে। এখন এটা অত্যন্ত যৌক্তিক হবে সরকারি চাকরিতে যোগদানের বর্তমান বয়সসীমা শিথিল করে অন্তত ৩৫ বছরের কাছে নিয়ে যান। এটা হলে কর্মসংস্থানের অভাবে আমাদের হতাশাগ্রস্ত তরুণ ও যুবসমাজ প্রতিযোগিতায় এসে সরকারি চাকরিতে ঢুকতে পারবে।

জবাবে জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, গত ১৫ বছরে সরকার অনেক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে। চাকরির বয়স ছিল ২৭ বছর, সেখান থেকে বাড়িয়ে ৩০ বছরে উন্নীত করা হয়েছে। মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য সেটা ৩২ বছর করা হয়েছে। চাকরি থেকে অবসরের বয়স ৫৭ বছর থেকে বাড়িয়ে ৫৯ বছর করা হয়েছে। আমরা সবসময় যুগের সঙ্গে তাল মিলিয়ে জনবল কাঠামো ও নিয়োগ প্রক্রিয়া আধুনিকায়ন করে থাকি। যুগের সঙ্গে সম্পর্ক রেখে আমরা পরিবর্তনও করে থাকি।

বয়স বাড়ানো প্রশ্নে তিনি বলেন, এটি নীতিগত সিদ্ধান্তের বিষয়। আমরা সবসময় বলে আসছি, ফ্রেশ গ্র্যাজুয়েট যারা তাদের রিক্রুট করতে চাই। এটা সরকারের একটা পলিসি। আমরা বিসিএস-এর মাধ্যমে দেখে থাকি ২২/২৩ বছর বয়স থেকেই তারা বিসিএস পরীক্ষায় অংশ নিয়ে থাকেন। তারা ৬/৭ বছর সময় পেয়ে থাকেন। এজন্য তারা যোগদানের যথেষ্ট সময় পাচ্ছেন।

প্রধানমন্ত্রী এ বিষয়টি সংসদে জানিয়েছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, আমরা সবসময় যুগের প্রয়োজনে নতুন যেটা করলে ভালো হবে সেটা চিন্তা-ভাবনা করে থাকি। তবে আমি মনে করি, এটা নীতিগত সিদ্ধান্ত। আমরা চাকরির বয়স-আগামীতে বাড়াব কী বাড়াব না, বাড়ালে ভালো হবে কিনা?— এটা আমাদের নীতিগত সিদ্ধান্তের বিষয়। এটা নিয়ে ভবিষ্যতে আরও আলাপ-আলোচনার মধ্য দিয়ে আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারব।

সংরক্ষিত আসনের ফরিদা ইয়াসমিন বলেন, চাকরির বয়স ৩৫ বছর করার জন্য শিক্ষামন্ত্রী একটি আধাসরকারি পত্র (ডিও লেটার) দিয়েছেন। সরকারের এটা নিয়ে কোনো পরিকল্পনা আছে কিনা?

জবাবে মন্ত্রী বলেন, শিক্ষামন্ত্রীর কাছ থেকে এ ধরনের একটি পত্র আমরা এরইমধ্যে পেয়েছি। আগেই বলেছি এটা আমাদের নীতিগত সিদ্ধান্তের বিষয়। প্রধানমন্ত্রীর সঙ্গে আরও আলাপ-আলোচনা করব। তবে আপাতত চাকরির প্রবেশের বয়স বাড়ানোর ক্ষেত্রে আমাদের সিদ্ধান্ত নেই। এটা নিয়ে আরও আলোচনা-পর্যালোচনা করে ভবিষ্যতে দেখব।


আরও খবর



কলারোয়ায় স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা কোর্স সমাপ্তি,সনদপত্র বিতরণ

প্রকাশিত:শুক্রবার ১০ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ৪৪জন দেখেছেন

Image
কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি:সাতক্ষীরার কলারোয়ায় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি)র উদ্যোগে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য, সচিবগণের ২দিনব্যাপি স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা কোর্স সমাপ্তি হয়েছে। বৃহস্পতিবার (৯মে) বিকেলে সমাপনি অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার কৃষ্ণা রায় ওই সনদপত্র বিতরণ করেন। উপজেলা প্রশিক্ষণ সেন্টারে বুধবার থেকে ওই কোর্স অনুষ্ঠিত হয় আর বৃহস্পতিবার শেষ হয়। উপজেলার ১২টি ইউনিয়নের ১৬৮জন চেয়ারম্যান, সদস্য, সচিব ওই কোর্সে অংশ গ্রহন করেন। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার কৃষ্ণা রায় বলেন-স্থানীয় সরকারের অধিনে চেয়ারম্যান, সদস্য, সচিবগণদের দক্ষতা বৃদ্ধি, ইউনিয়ন পরিষদের রাজস্ব আয়, আহারণ ও বাজেট ব্যবস্থাপনা সহ বিভিন্ন বিষয়ের উপর ওই প্রশিক্ষণ দেওয়া হয়। তিনি আরো বলেন-সঠিকভাবে বৈধ খাত থেকে আয়  যেমন-কর, ইজারা  থেকে  আয় দ্বারা  সকল নাগরিকের  সমান  সেবা প্রদান করা  ইউনিয়ন পরিষদের দায়িত্ব এবং কর্তব্য। এজন্য জনগণের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া আপনাদের কর্তব্য।

আরও খবর



৫ ইলেক্ট্রোলাইট মালিকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

প্রকাশিত:মঙ্গলবার ১৪ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ৮২জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:পাঁচটি কোম্পানির ইলেক্ট্রোলাইট ড্রিংকসের মালিকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত। এই ড্রিংকগুলো হলো এসএমসি প্লাস, প্রাণের এক্টিভ, ব্রুভানা, আকেজের রিচার্জ এবং টারবো।

মঙ্গলবার (১৪ মে) বিশুদ্ধ খাদ্য আদালতের বিচারক আলাউল কবীরের আদালত এ আদেশ দেন।

এছাড়া পাঁচটি কোম্পানির মালিকদের আগামী ৫, ৬ ও ৯ জুন আদালতে উপস্থিত হয়ে ব্যাখ্যা দিতে বলা হয়েছে। এসএমসি প্লাস, প্রাণের এক্টিভ, ব্রুভানা, আকেজের রিচার্জ এবং টারবো- এগুলো ওষুধ নাকি এনার্জি ড্রিংকস সে বিষয়ে তারা ব্যাখ্যা দিবেন।

এর আগে সকালে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ক্ষমতাপ্রাপ্ত নিরাপদ খাদ্য পরিদর্শক মো. কামরুল হোসেন বিশুদ্ধ খাদ্য আদালতে এ মামলা দায়ের করেন।

নিরাপদ খাদ্য পরিদর্শক বলেন, এগুলোর একটিরও অনুমোদন নেই। ওষুধ প্রশাসনও বলতে পারে না এগুলো ওষুধ না ড্রিংকস। এর মধ্যে এসএমসি প্লাসের মডেল হয়ে পণ্যর প্রসারে প্রচারণা করছেন ক্রিকেটার তামীম ইকবাল। নিরাপদ খাদ্য আইন অনুযায়ী এটি অপরাধ। আমরা বিজ্ঞাপন প্রচার বন্ধ করতে বলেছি। কাজেই এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।


আরও খবর



মধুপুরে তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা

প্রকাশিত:মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২১ মে ২০২৪ | ১৭৫জন দেখেছেন

Image

বাবুল রানা (বিশেষ প্রতিনিধি) মধুপুর টাঙ্গাইলঃসারাদেশ ব্যাপী প্রখর রোদ ও তীব্র গরমে অতিষ্ঠ হয়ে উঠেছে জনজীবন।পাশাপাশি টাঙ্গাইলের মধুপুর উপজেলাতেও তীব্র তাপদাহের কারণে জনজীবনে অস্বস্তি দেখা দিয়েছে। 

হাসপাতাল ও প্রাইভেট ক্লিনিক গুলোতে বাড়ছে জ্বর, সর্দিকাশি জনিত রোগীর সংখ্যা। 

রোদে পুড়ছে প্রকৃতি, বইছে তাপদাহ, স্বস্তি নেই কোথাও। দুপুরের রোদে খোলা আকাশের নিচে হাঁটলে গরম বাতাসে মুখমন্ডল পুড়ে যাওয়ার উপক্রম হয়। একটু প্রশান্তি ও শরীরকে সতেজ রাখার জন্য মানুষ ছুটছেন গাছের ছায়ায়। এছাড়াও গরমের তীব্রতা সহ্য করতে না পেরে শিশুরা পুকুর কিংবা নদীর পানিতে সাতার কাটছে দিনভর। শুধু দিনের বেলাতেই নয়, রাতেও গরমে মানুষ ঘুমাতে পারছে না কারন প্রচুর লোডশেডিং আর বৈদ্যুতিক পাখাও হার মানছে এই তীব্র গরমের কাছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) মধুপুরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, ভ্যাপসা গরমে অল্পতেই ক্লান্ত হয়ে পড়ছে কর্মজীবী ও বিভিন্ন পেশাজীবি মানুষ। এতে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা আর এই তীব্র রোদে লোকজন ঘর থেকে কম বের হওয়ার কারণে মধুপুর পৌর শহরে রিকশা, অটোরিকশা ও সিএনজির সংখ্যাও ছিলো অনেক কম। মধুপুর বাসস্ট্যান্ড এলাকা ছিলো প্রায় ফাঁকা। 

এই অতিরিক্ত গরমে মধুপুরের জনজীবন যেন গৃহবন্ধী হয়ে পড়েছে ফলে দেখা দিচ্ছে জ্বর,সর্দি-কাশির প্রাদুর্ভাব।

মধুপুর স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, শিশু সহ বয়স্ক রোগীদের উপচে পড়া ভীড়।এদের অধিকাংশই অতিরিক্ত গরমের কারণে বিভিন্ন রোগে আক্রান্ত।  

এ বিষয়ে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার  ডা. মো. ইমরান হোসেন  জানান, বিগত কয়েকদিনে তীব্র  গরমের কারণে রোগীর সংখ্যা প্রতিনিয়ত বেড়েই চলছে ।

তিনি আরও জানান, আগে দেড়শো'র মতো রোগী প্রতিদিন ইমারজেন্সিতে চিকিৎসা নিতে আসতো কিন্তু এখন তীব্র তাপদাহের কারণে প্রতিদিন দু’শোর বেশি রোগী চিকিৎসার জন্য ইমারজেন্সিতে আসছে। এদের মধ্যে বেশির ভাগ রোগীই হচ্ছে শিশু। 

আমাদের হাসপাতালে জনবল কম থাকার পরেও আমরা দিনরাত রোগীদের সেবা দিয়ে যাচ্ছি। তীব্র গরমে ঘরের বাহিরে গেলে সাদা ছাতা বা ক্যাপ, ঢিলেঢালা পাতলা সূতি কাপড়ের পোশাক পরিধান এবং শরীরে পানিশূন্যতায় খাবার স্যালাইন, ডাবের পানি সহ প্রচুর তরল খাবার গ্রহনের পরামর্শ দিয়ে যাচ্ছি। 

এদিকে তাপদাহ বেড়ে যাওয়ার কারণে চাহিদা বেড়েছে ঠান্ডা পানীয় খাবারের। ফুটপাতে প্রচুর পরিমানে বিক্রি হচ্ছে আখেঁর রস, ডাব এবং প্রচন্ড গরমে ক্লান্তি মেটাতে পথচারীদের উপচে পড়া ভীড় দেখা যায় বিভিন্ন শরবতের দোকানে। 

আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, ঢাকা-টাংগাইল সহ দেশের বিভিন্ন জেলা, বিভাগের উপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপ প্রবাহ বয়ে যাচ্ছে যা আগামী কয়েকদিন এ তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে। এ অবস্থায় আবারও ২৩ এপ্রিল মঙ্গলবার থেকে দেশব্যাপী ৩দিনের  সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অফিস।

এতে বলা হয়- দেশের ওপর দিয়ে চলমান তাপপ্রবাহ আরও তিন দিন অব্যাহত থাকতে পারে। পাশাপাশি তাপমাত্রা আরও বাড়ার আশঙ্কা রয়েছে। জলীয়বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিও বাড়তে পারে বলে জানানো হয়। 

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



নওগাঁয় চাকরির প্রলোভন দিয়ে টাকা আত্মসাৎ, অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিত:শনিবার ১৮ মে ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২১ মে ২০২৪ | ৬০জন দেখেছেন

Image

এম এম হারুন আল রশীদ হীরা; নওগাঁ:নওগাঁর ধামইরহাটের বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. নুরুল ইসলাম খোদাদাদের বিরুদ্ধে মো. শহিদ নামের এক চাকরি প্রার্থীর নিকট থেকে ১৩ লক্ষ ৬৫ হাজার টাকা নিয়ে আত্মসাৎ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী শহিদ রহমান বাদী হয়ে গতকাল বুধবারে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পে লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, মাদ্রাসার অধ্যক্ষ মাদ্রাসার শূন্য পদে অফিস সহকারী কাম হসাব সহকারী পদে লোক নিবে বলে পত্রিকায় বিজ্ঞাপন দেয়। সেখানে আমি ওই পদের একজন প্রার্থী হিসেবে আবেদন করি। পরে সেই পদে আমাকে নিয়োগ দেবেন বলে আমার কাছে ১৪ লক্ষ টাকা দাবী করে। আমি বেকার হওয়ায় চাকুরীর প্রত্যাশায় বিবাদীর দাবি মেনে তাকে পর্যায়ক্রমে আড়ানগর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান ও প্যানেল চেয়ারম্যান আবুল কাশেমের উপস্থিতিতে নগদ ১৩ লক্ষ ৬৫ হাজার টাকা প্রদান করি। পরবর্তীতে গত ২০২৩ সালের ১২ ডিসেম্বর ওই পদের লোক নিয়োগ সংক্রান্তে বোর্ড হইলেও সে তার কথামতো আমাকে চাকুরীতে নিয়োগ না দিয়ে অন্য জনকে নিয়োগ দেন। 

এরপর ওই মাসের ২৪ তারিখে মাদ্রাসায় এসে তার আমাকে চাকুরী না দেওয়ার বিষয়ে কথা বললে সে আমার সাথে অশালীন আচরণ করে। আমার দেওয়া টাকা ফেরত চাইলে সে আমার টাকা ফেরত দিতে অপারগতা প্রকাশ করে। সে এখনো আমার টাকা ফেরত না দিয়ে আমার পাওনা টাকা আত্মসাৎ করার পায়তারা করতেছে। 

উল্লেখ্য যে, একটি এনজিও এর টাকা আত্মসাতের মামলায় তার ৫ মাস সাজা হয়। পরে তাকে গত ৬ মার্চ থানা পুলিশ আটক আদালতে প্রেরণ করেন। কারাবাস অবস্থায় তাকে মাদ্রাসা থেকে সাময়িক বরখাস্ত করা হয়। যদিও বর্তমানে জামিন নিয়ে কারাগার থেকে বাহিরে আসেন।

ভুক্তভোগী চাকরি প্রার্থী শহিদ রহমান বলেন, আমাকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে তিনি আমার কাছে থেকে টাকা নেন। তিনি চাকরি না দেওয়ায় তার কাছে থেকে টাকা ফেরত চাইলেও তিনি এখন পর্যন্ত টাকা ফেরত দেননি। তিনি এখন আর মাদ্রাসায় আসেন না এমনকি তার বাড়িতে গেলেও তাকে পাওয়া যায় না। তাই আমি বাধ্য হয়ে র‍্যাব ক্যাম্পে অভিযোগ দায়ের করেছি।

এবিষয়ে জানতে চাইলে আড়ানগর ইউপির চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান বলেন, চাকরি দেওয়ার নামে অধ্যক্ষ আমার সামনে সোহেলের কাছে থেকে টাকা নিয়েছে। 

জানতে চাইলে ওই মাদ্রাসার বরখাস্তকৃত অধ্যক্ষ নুরুল ইসলাম খোদাদাদের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। তাই তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 

অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের দায়িত্বরত কর্মকর্তা বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি এবং বিষয়টি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

আরও খবর