Logo
আজঃ Wednesday ০৫ October ২০২২
শিরোনাম

চুন্নুর নেতৃত্বে ইসির সংলাপে যাচ্ছে জাপা

প্রকাশিত:Saturday ৩০ July ২০২২ | হালনাগাদ:Wednesday ০৫ October ২০২২ | ৭৯জন দেখেছেন
Image

নির্বাচন কমিশনের (ইসি) ডাকা চলমান রাজনৈতিক সংলাপে অংশ নিতে রোববার (৩১ জুলাই) নির্বাচন ভবনে যাচ্ছে জাতীয় পার্টি (জাপা)। এদিন সকাল সাড়ে ১০টা থেকে ঘণ্টাব্যাপী এই সংলাপ হওয়ার কথা রয়েছে।

শনিবার (৩০ জুলাই) জাপার গণমাধ্যম দপ্তর থেকে বলা হয়, রোববার বেলা ১১টায় নির্বাচন কমিশন সচিবালয়ে জাপা মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল সংলাপে তাদের প্রস্তাবনা তুলে ধরবেন।

জাতীয় পার্টির প্রতিনিধি দলে আরও থাকবেন দলটির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, অ্যাডভোকেট সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম, মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা, জহিরুল ইসলাম জহির, মোস্তফা আল মাহমুদ, ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন ভূঁইয়া, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

এদিকে ইসির রাজনৈতিক সংলাপে ৩৯টি দলের অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু সবশেষ বাংলাদেশ কমিউনিস্ট পার্টি ‘না’ করে দেওয়ায় বৃহস্পতিবার পর্যন্ত সংলাপে অংশ নিয়েছে ২৬টিতে দল।

আর সংলাপ বর্জন করেছে ৯টি দল। দুটি দল সময় বাড়ানোর জন্য অনুরোধ করছে। রোববার জাতীয় পার্টি ছাড়াও আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসবে ইসি।


আরও খবর