Logo
আজঃ Tuesday ২৮ June ২০২২
শিরোনাম
নাসিরনগরে বন্যার্তদের মাঝে ইসলামী ফ্রন্টের ত্রাণ সামগ্রী বিতরণ রাজধানীর মাতুয়াইলে পদ্মাসেতু উদ্ধোধন উপলক্ষে দোয়া মাহফিল রূপগঞ্জে ভূমি অফিসে চোর রূপগঞ্জে গৃহবধূর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট ॥ শ্লীলতাহানী নাসিরনগরে পুকুরের মালিকানা নিয়ে দু পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৪ পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে শশী আক্তার শাহীনার নেতৃত্বে আনন্দ মিছিল করোনা শনাক্ত বেড়েছে, মৃত্যু ২ জনের র‍্যাব-১১ অভিমান চালিয়ে ৯৬ কেজি গাঁজা,১৩৪৬০ পিস ইয়াবাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে বন্যাকবলিত ভাটি অঞ্চল পরিদর্শন করেন এমপি সংগ্রাম পদ্মা সেতু উদ্বোধনে রূপগঞ্জে আনন্দ উৎসব সভা ॥ শোভাযাত্রা

চট্টগ্রামে যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার

প্রকাশিত:Monday ০৯ May ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ১৪৫জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিনিধিঃ

চট্টগ্রাম মহানগরীর হালিশহরে একটি বাড়ির নালা থেকে যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।


সোমবার হালিশহর এইচ ব্লকের ১ নম্বর সড়কের ৪ নম্বর বাড়ির সীমানা প্রাচীরের পাশ থেকে মারুফ (২০) নামে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।


হালিশহর সবুজবাগের আনন্দধারা হাউজিং এলাকায় নানীর সঙ্গে থাকতেন মারুফ। এই এলাকায় তিনি অটোরিকশা চালাতেন। 


হালিশহর থানার ওসি মোস্তাফিজুর রহমান চৌধুরী জানান,এইচ ব্লকের যে বাড়ির পাশ থেকে মারুফের মৃতদেহ উদ্ধার করা হয় সেটা পরিত্যক্ত ছিল।




আরও খবর



গাজীপুরে এসি বিস্ফোরণে দগ্ধ ৪

প্রকাশিত:Wednesday ০৮ June ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ৬৪জন দেখেছেন
Image

গাজীপুরের কালিয়াকৈরে একটি বেসরকারি ব্যাংকে শীতাতপনিয়ন্ত্রণ যন্ত্র (এসি) বিস্ফোরণের ঘটনায় চারজন আহত হয়েছেন। বুধবার (৮ জুন) দুপুর ৩টার দিকে ইউনিয়ন ব্যাংকের মৌচাক শাখায় এ ঘটনা ঘটে।

কালিয়াকৈর ফায়ার স্টেশনের ওয়্যার হাউজ পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, বিস্ফোরণে আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেনি। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে।

তিনি আরও বলেন, দুপুর ৩টার দিকে বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে দুজন টেকনিশিয়ান এসি মেরামতের কাজ করছিলেন। হঠাৎ এসিটি বিস্ফোরণ ঘটে। এতে মেরামতকারী দুই টেকনিশিয়ান ও ব্যাংকের দুই কর্মকর্তা আহত হন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।


আরও খবর



সন্ধ্যায় বাসায় ফিরতে পারেন খালেদা জিয়া

প্রকাশিত:Friday ২৪ June ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ৫৭জন দেখেছেন
Image

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বাসায় ফিরতে পারেন শুক্রবার (২৪ জুন) সন্ধ্যার পর।

খালেদা জিয়ার চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বিকেলে ম্যাডামের কিছু প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা আছে। তারপরে উনাকে বাসায় নিয়ে যাওয়া হবে। করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে ম্যাডামকে বাসায় নেওয়া হতে পারে। মূলত করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে, হাসপাতালে যেহেতু অনেক করোনা পেশেন্ট আসছেন, সেসব কারণে ম্যাডামকে বাসায় নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ১০ জুন দিনগত রাত ৩টা ২০ মিনিটে সাবেক এ প্রধানমন্ত্রীকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। ওইদিন রাত ২টা ৫৫ মিনিটের দিকে তাকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে হাসপাতালে নেওয়া হয়। পরদিন শনিবার দুপুরে জরুরিভিত্তিতে তার এনজিওগ্রাম করা হয়। এতে তার হার্টে বেশ কয়েকটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লক ছিল ৯৫ শতাংশ। সেটিতে রিং পরানো হয়।


আরও খবর



বিএম ডিপোর আগুন নেভাতে ৬ পুকুরের পানি শেষ!

প্রকাশিত:Monday ০৬ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫৯জন দেখেছেন
Image

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোর আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের নিজস্ব পানি শেষের পর বিকল্প হিসেবে পাশের পুকুর থেকে পানি নেওয়া হয়। আগুন লাগার কয়েক ঘণ্টা পরই পুকুর থেকে পানি নেওয়া শুরু করেন তারা। গতকাল রোববার তিনটি পুকুরের পানি শেষ হয়ে যায়। আজ সকাল ১০টা নাগাদ আরও তিনটি পুকুরের পানি শেষ হয়ে যায়।

আগুন লাগার পরের ৩৬ ঘণ্টায় ৬ পুকুরের পানি ফুরালেও আগুন নিয়ন্ত্রণে আসেনি।

ফায়ার সার্ভিস জানায়, আগুন লাগার প্রায় ৪০ ঘণ্টা পার হলেও তা নিয়ন্ত্রণে আসেনি। এখনো বেশ কয়েকটি কনটেইনার দাউ দাউ করে জ্বলছে। ধোঁয়া বোরোচ্ছে বেশ কয়েকটি কনটেইনার থেকে।

ফায়ার সার্ভিস বলছে, জ্বলন্ত কনটেইনারগুলোর পাশে একটি কনটেইনারে কেমিক্যাল থাকতে পারে। এ কারণে সতর্কতার সঙ্গে আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন তারা। তাদের মূল লক্ষ্য এখন কেমিক্যাল কনটেইনারটি নিয়ন্ত্রণে আনা।

ফায়ার সার্ভিসের কর্মী সোবহান সিকদার জাগো নিউজকে জানান, চট্টগ্রামের বিভিন্ন স্টেশন থেকে ২৫টির বেশি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের নিজস্ব পানি শেষ হয়ে গেলে আশপাশের পুকুর থেকে পাইপের মাধ্যমে পানি নেওয়া শুরু হয়। গতকাল রোববার পর্যন্ত তিনটি পুকুরের পানি শেষ হয়ে যায়। আজ আরও তিনটি পুকুরের পানি শেষ হয়ে গেলে বিকল্প হিসেবে কিছুটা দূর থেকে পানি নেওয়া শুরু হয়েছে।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে সীতাকুণ্ডের চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে আগুন লাগে। আগুন লাগার পর রাসায়নিকের কন্টেইনারে একের পর এক বিকট বিস্ফোরণ ঘটতে থাকলে বহু দূর পর্যন্ত কেঁপে ওঠে। অগ্নিকাণ্ড ও ভয়াবহ বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৪৯ জন হয়েছে। তবে জেলা প্রশাসনের তথ্য মতে মৃতের সংখ্যা ৪৬ জন। দগ্ধ ও আহত ১৬৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতেই শনাক্ত হওয়া নিহতদের পরিবারে জেলা প্রশাসনের সহায়তার টাকা হস্তান্তর হয়েছে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. মো. ইলিয়াস হোসেন চৌধুরী জানান, নিহতদের মধ্যে ডিপোর শ্রমিকদের পাশাপাশি ফায়ার সার্ভিসের ৯ সদস্যও রয়েছেন। হাসপাতালে ভর্তি অনেকের অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা বাড়তে পারে।


আরও খবর



চান্দা দিয়া পার্টির নমিনেশন কিনতে হবে

প্রকাশিত:Friday ০৩ June ২০২২ | হালনাগাদ:Saturday ২৫ June ২০২২ | ৪৭জন দেখেছেন
Image

রজব আলী ঠিক করেছেন, আগামী সংসদ নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন। একথা তার ঘনিষ্ঠ যে ক’জন জানে, তাদেরই একজন কলিমদ্দি। এলাকার বন্যা পরিস্থিতির খবর জানিয়ে রজব আলীকে সে বলল,
: বস, ভোটারদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার এইটা একটা চান্স।
: কীভাবে?
: বন্যার্তদের পাশে দাঁড়ানোর মাধ্যমে।
: বন্যা কি ঠিকমতো লাগছে?
: অচিরেই লাগবে বস।

কোনো বিষয়ে মত দেয়ার আগে গোঁফে হাত বোলানোর অভ্যাস রজব আলীর। আজও তাই করলেন। গোঁফ মোচড়ানো শেষে মুচকি হেসে তিনি বললেন-

: আগে লাগুক। পাবলিক দশ-বিশ দিন পানি-কাদায় হাবুডুবু খাক। তারপর তাদের কাছে আলোকবর্তিকারূপে দেখা দিব। বন্যার পানিতে পায়ের বুইড়া আঙুল ভেজার আগেই যদি খেদমত আলী হইয়া সেখানে হাজির হই, তাহলে পাবলিক বিষয়টা সঠিকভাবে উপলব্ধি করতে পারবে না। বুঝলা কলিমদ্দি, সাধা জিনিসের কদর নাই। যে জিনিসের প্রয়োজন যত বেশি, সেই জিনিসের কদরও তত বেশি।
সাতদিন পর কলিমদ্দি রজব আলীকে ভয়াবহ বন্যার খবর দিয়ে বলল,

: এইবার বোধহয় ফিল্ডে নামা যায়।
রজব আলী গোঁফপর্ব শেষ করে বললেন-
: হুট কইরা নামলেই হবে না। ফিল্ডে নামার আগে পরিকল্পনা তৈরি করতে হবে। তার আগে বলো, ত্রাণ হিসেবে কী কী বিতরণ করব?
: অন্য কিছু দেয়ার চাইতে নগদ টাকা-পয়সা দেয়াটাই উত্তম।

: তুমি যেইটারে উত্তম ভাবতেছ, আমি সেইটারে উত্তম মনে করতে পারলাম না। পাবলিকের হাতে নগদ টাকা দিয়া আসার দশ মিনিটের মধ্যেই তারা এনজিওর ঋণের সাপ্তাহিক কিস্তি পরিশোধ করার জন্য দৌড় দিবে। কিস্তি দেয়ার পর যে টাকা হাতে থাকবে, সেইটা দিয়া দোকান থেইক্যা বিড়ি কিইন্যা টানতে টানতে বাড়ির রাস্তা ধরবে।
: তাহলে চাল-ডাল...

: চাল-ডাল, শাড়ি-লুঙ্গিও হাত বদল হইতে টাইম লাগে না। তাছাড়া তুমি চাইল-ডাইল দিলেই তো হবে না, সেইগুলা রান্না করার সুযোগও তো বন্যার্তদের থাকতে হবে।
: তাহলে কি রান্না করা খাবার বিতরণ করবেন?
: ঠিক ধরছ। এখন কও, খাবার বিতরণ করব কীভাবে?
: ইঞ্জিন বোটে।
: কার ইঞ্জিন বোট?
: যে কারও একজনের একটা ভাড়া নিলেই হবে।

: না, হবে না। খোঁজ নিয়া দেখতে হবে, এলাকার চেয়ারম্যান বা মেম্বারদের কোনো ইঞ্জিন বোট আছে কিনা। যদি না থাকে, তাদের আত্মীয়স্বজনের কারও আছে কিনা। থাকলে সেই ইঞ্জিন বোট ভাড়া নিতে হবে। আর চাল-ডাল, লবণ-তেলও শহর থেকে ক্রয় করা যাবে না। আমার নির্বাচনী এলাকার প্রভাবশালী যে কয়জন ব্যবসায়ী আছে, তাদের একেকজনের দোকান থেইক্যা একেক আইটেম কিনতে হবে। সবার সঙ্গেই খাতির রাখতে হবে। কাউকে বেজার করা যাবে না। বুঝতে পারছ তো কী জন্য?

: জি, বুঝতে পারছি।
: এইবার যাও! এলাকায় গিয়া বিস্তারিত জাইন্যা আইসা আমারে জানাও। আমি এর মধ্যে অন্য কাজগুলা গোছগাজ কইরা ফেলি।
রজব আলী অফিসে গিয়ে এক কর্মচারীর খোঁজ করল। ম্যানাজার জানাল, অফিসের কাজে বাইরে গেছে সে। মোবাইল ফোনে ইমার্জেন্সি কল দিয়ে তাকে অফিসে নিয়ে আসার পর রজব আলী জিজ্ঞেস করলেন-
: লেখালেখির অভ্যাসটা কি ধইরা রাখছ? নাকি সব উইপোকায় খাইয়া ফেলছে?
: কাজের যে চাপ...
: আগামী তিনদিন তোমার ছুটি। এই তিনদিনে তিন-চাইরে বারটা গান লেইখ্যা আমারে দিবা।
: স্যার কি সিনেমা প্রযোজনায় হাত দিছেন?
: না, সিনেমা না। তবে এর ক্যানভাসটা সিনেমার মতোই বিশাল। আমি আমার এলাকার বন্যাদুর্গতদের মাঝে ত্রাণকার্য চালাবার নিয়ত করছি। বন্যার পানি না কমা পর্যন্ত প্রতিদিন খিচুড়ি বিতরণ কর্মসূচি। প্যান্ডেলের ভিতরে যখন খিচুড়ি রান্না হবে, তখন মাইকে তোমার লেখা গান বাজবে। নৌকায় করে খিচুড়ি বিতরণের সময়ও গান বাজানো হবে।
: কী ধরনের গান হবে স্যার?
: খুবই হৃদয়স্পর্শী। তোমারে একটা আইডিয়া দেই-এলাকার লোকজন আমারে জোঁকের মতো কামড়াইয়া ধরছে, আমি যেন আগামীতে সংসদ নির্বাচন করি। এই দিকটা মাথায় রাইখ্যা সঙ্গীত রচনা করবা।
: নির্বাচনের চিন্তা মাথায় থাকলে নেতা-নেত্রীদের ভাষণ প্রচার করলেই তো হয় স্যার!
: আরে না! কার ভাষণ কে প্রচার করবে? আমি প্রফেশনাল পলিটিশিয়ান না। চান্দা দিয়া পার্টির নমিনেশন কিনতে হবে। কোন দল থেইক্যা নমিনেশন নিতে পারব, তারই কোনো ইস্টিশন নাই।
: স্যার, গানের ভাষাগুলো কি এমন হবে, লোকজন যাতে মনে করতে বাধ্য হয়, ত্রাণকর্তা তাদের পাশে এসে গেছে।
: খালি পাশে না, গানগুলোতে এমন ভাষা, এমন উপমা প্রয়োগ করবা- যাতে মনে হয়, আমি একেবারে ভিতরে ঢুইক্যা গেছি। পাবলিক যেন মনে করে- আমি ছিলাম, আমি আছি, আমি থাকব।
কর্মচারীকে বিদায় করে রজব আলী ম্যানাজারকে ডাকলেন। তাকে জিজ্ঞেস করলেন-

: শহরে সবচাইতে ভালো ভিডিও রেকর্ডিংয়ের দোকান কোনটা?
: খোঁজ নিতে হবে স্যার।
: এক্ষুনি খোঁজ লাগাও। সেইসঙ্গে একটা স্টুডিওতেও যাবা। ভালো একজন ফটোগ্রাফারের সঙ্গে কন্ট্রাক্ট করবা। প্রতিদিন সকালে তারা দু’জন আমার সঙ্গে গাড়িতে কইরা স্পটে যাবে। বিকালে আইসা কাজ ডেলিভারি দিবে, যাতে সন্ধ্যার আগেই পত্রিকা অফিস ও টেলিভিশন চ্যানেলগুলোতে প্রেস রিলিজ পাঠাইতে পারি।
: কিসের প্রেস রিলিজ স্যার?
: বন্যা উপলক্ষে ত্রাণ বিতরণ কর্মকাণ্ডের।
: স্যার, আপনি নিজে এসব করবেন, না কাউকে দায়িত্ব দিবেন?
: তোমারে ভিডিও ক্যামেরা আর ফটোগ্রাফার ভাড়া করার কথা বলার পরও তুমি বুঝতে পার নাই, এইখানে হিরো কে?
: বুঝতে পারছি বলেই জিজ্ঞেস করছি স্যার। আপনি তো সাঁতার জানেন না।
: তাতে কী হইছে?
: বন্যার পানিতে প্রবল স্রোত থাকে। স্থানে স্থানে ঘূর্ণিপাকের সৃষ্টি হয়। এ সময় সেখানে চলাফেরা করা লাইফ-রিস্ক স্যার। বন্যার পানি নেমে যাওয়ার পর কর্মসূচি গ্রহণ করলে সবদিক রক্ষা হয়।
: তখন কী বিতরণ করব?
: ক্ষতিগ্রস্ত কৃষকদের সার দিবেন, বীজ দিবেন; ডায়রিয়ার স্যালাইন দিবেন।
: রান্না-বান্নার মধ্যে একটা হলুদ বাট, মেন্দি বাট ভাব ছিল। যেভাবে পরিকল্পনা গ্রহণ করছিলাম, বাদ্য-বাজনা সহকারে তার প্রয়োগ ঘটাইলে বিষয়টা এলাকায় ব্যাপক সাড়া জাগাইত।
: বন্যা এই দেশে প্রতি বছরই হবে। পরিকল্পনা আগামী বছর বাস্তবায়ন করবেন। ততদিনে ভালোভাবে সাঁতারটা শেখা হয়ে যাবে।
: এই বুড়াকালে সাঁতার শিখতে যাব?
: শেখার কোনো বয়স নাই স্যার...
পরদিন কলিমদ্দি এসে সবকিছু জানাল। কলিমদ্দির সব কথা মনোযোগ দিয়ে শুনলেন রজব আলী। আসল বিষয় গোপন করে কলিমদ্দিকে তিনি বললেন-
: কলিমদ্দি, পরিকল্পনায় রদবদল ঘটাইছি।
: কী রকম?
: প্রি-পেইড থেইক্যা পোস্ট-পেইডে চইল্যা গেছি। গতকাইল দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় জানাইছে, তারা সবধরনের ত্রাণসামগ্রী লইয়া প্রস্তুত। চাহিদা শোনার সঙ্গে সঙ্গে তারা বন্যাদুর্গত এলাকায় ত্রাণসামগ্রী পাঠাইয়া দিবে। এইটা শোনার পর তাদের ঘোষণারে সম্মান জানাইয়া আমি ঠিক করছি, এই বছর শুধু বন্যা-পরবর্তী কার্যক্রমে আমি সহযোগিতার হাত প্রসারিত করব...

লেখক: সাংবাদিক, রম্যলেখক।
[email protected]


আরও খবর



পাঁচ শতাধিক পরিবারের মাঝে রেড ক্রিসেন্টের অর্থসহায়তা

প্রকাশিত:Saturday ২৫ June ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ৩০জন দেখেছেন
Image

কক্সবাজারের টেকনাফে করোনায় ক্ষতিগ্রস্ত পাঁচ শতাধিক পরিবারের মাঝে অর্থসহায়তা দিয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। ব্রিটিশ রেড ক্রসের সহযোগিতায় ভালনারিবিলিটি টু রেজিলিয়েন্স (ভিটুআর) প্রকল্পের আওতায় এ অর্থ সহায়তা দেওয়া হয়।

শুক্রবার (২৪ জুন) সকালে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে অর্থ সহায়তা দেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. নূর-উর-রহমান ও কোষাধ্যক্ষ এম এ সালাম।

রেড ক্রিসেন্ট জানায, করোনাকালীন টেকনাফের মানুষের জীবন-জীবিকায় যে বিরূপ প্রভাব পড়েছিল, সেই ক্ষতি কাটিয়ে উৎপাদনমূলক কার্যক্রমে উৎসাহিত করতেই এ উদ্যোগ নিয়েছে সোসাইটি।

অনুষ্ঠানে ভিটুআর প্রকল্পের আওতায় মূলত কোভিডে ক্ষতিগ্রস্ত সংখ্যালঘু জনগোষ্ঠী, বিধবা নারী এবং প্রতিবন্ধী সদস্য রয়েছে এমন ৫৪টি পরিবারকে প্রাধান্য দিয়ে অর্থ সহায়তা দেওয়া হয়েছে। প্রতিটি পরিবারকে ২৭ হাজার টাকা করে মোট ১ কোটি ৩৬ লাখ ৮ হাজার টাকা দেওয়া হয়।

এ সময় সোসাইটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. নূর-উর-রহমান বলেন, রেড ক্রিসেন্ট সবসময় স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে কাজ করে; এ এলাকায় আমরা জীবনমান উন্নয়ন ও জীবিকায়ন কর্মসূচি বাস্তবায়ন করছি। আপনাদের সহযোগিতায় জীবন মানের উন্নয়ন হলে আমরা আরও বড় কর্মসূচি হাতে নেব।

সোসাইটির কোষাধ্যক্ষ এম এ সালাম বলেন, রেড ক্রিসেন্টের মানবিক সহায়তা কার্যক্রমের ৫১ শতাংশ ব্যয় হয় কক্সবাজারে। আপনারা যারা জনপ্রতিনিধি উপস্থিত রয়েছেন তারা সহযোগিতা করলে আমরা আরও বেশি বিপন্ন মানুষের কাছে মানবিক সহযোগিতা নিয়ে পৌঁছাতে পারব।

টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরফানুল হক চৌধুরীর সভাপতিত্বে এ সহায়তাদান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কক্সবাজার ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আয়াসুর রহমান, সেক্রেটারি মো. খোরশেদ আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম ও সাবরাং ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. নূর হোসেন।


আরও খবর