Logo
আজঃ Tuesday ০৭ February ২০২৩
শিরোনাম

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি সোনালী ব্যাংকের সঙ্গে

প্রকাশিত:Monday ২৮ November ২০২২ | হালনাগাদ:Tuesday ০৭ February ২০২৩ | ৭৮জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক; সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আইনজীবি সমিতির সদস্যদের যাবতীয় ফিস ও বার্ষিক চাঁদা আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড এবং চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। আজ সোমবার সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস এবং সমিতির পক্ষে প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়াউদ্দিন চুক্তিতে স্বাক্ষর করেন।

চট্টগ্রামের জেনারেল ম্যানেজার অফিসের কনফারেন্স রুমে আয়োজিত এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সভাপতি আবু মোহাম্মদ হাশেম, সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. আলী আশরাফ আবু তাহের, জেনারেল ম্যানেজার অফিস চট্টগ্রামের জেনারেল ম্যানেজার মো. মুছা খান, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আতিকুর রহমান, ব্যাংকের অন্যান্য নির্বাহী, কর্মকর্তা ও আইনজীবি সমিতির সদস্যরা।

এই চুক্তির মাধ্যমে চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সদস্যরা ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে তাদের বার্ষিক বিভিন্ন চাঁদা ও যাবতীয় ফিস পরিশোধ এবং ব্যাংকিং লেনদেন করতে পারবেন।

উল্লেখ্য, সোনালী ই-সেবা মোবাইল এ্যাপের মাধ্যমে ঘরে বসে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং সোনালী ই-ওয়ালেট-এর মাধ্যমে দিন রাত যে কোন সময় ব্যাংকিং লেনদেন করা যায়। ফলে অনলাইনের মাধমে যাবতীয় ব্যাংকিং কার্যক্রম গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব হচ্ছে।


আরও খবর