Logo
আজঃ Monday ০৮ August ২০২২
শিরোনাম
রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও জাতীয় পরিচয়পত্র বিতরণ কাউন্সিলর সামসুদ্দিন ভুইয়া সেন্টু ৬৫ নং ওয়ার্ডে ভোটার তালিকা হালনাগাদ কর্মসুচীতে অংশগ্রহন করেন চান্দিনা থানায় আট কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নাসিরনগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ নাসিরনগর বাজারে থানা সংলগ্ন আব্দুল্লাহ মার্কেটে দুই কাপড় দোকানে দুর্ধষ চুরি। ই প্রেস ক্লাব চট্রগ্রাম বিভাগীয় কমিটির মতবিনিময় সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজাসহ হাইওয়ে পুলিশের হাতে আটক এক। সোনারগাঁয়ে পুলিশ সোর্স নাম করে ডাকাত শাহ আলমের কান্ড নিখোঁজ সংবাদ প্রধানমন্ত্রীর এপিএসের আত্মীয় পরিচয়ে বদলীর নামে ঘুষ বানিজ্য

চান্দিনা থানায় আট কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত:Wednesday ০৩ August ২০২২ | হালনাগাদ:Monday ০৮ August ২০২২ | ৮৫জন দেখেছেন
Image

নাজমুল হাসানঃ 

কুমিল্লায় চান্দিনা থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ০৮ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।


বুধবার ৩ আগষ্ট সকালে ঢাকাগামী মহাসড়ক থেকে মাদক বহনের সময় নাহিদুল ইসলাম আকাশ চান্দিনা থানার পুলিশের হাতে আটক হন।


কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম বার)  এর নির্দেশে চান্দিনা থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে উপপুলিশ পরিদর্শক এসআই মোঃ জহির উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ চান্দিনা থানা এলাকায় দিবাকালীন মোবাইল-৪ ডিউটি করাকালে ৩ আগস্ট সকাল  ৯.৪৫ মিনিটেরদিকে চান্দিনা থানাধীন  উপাজেলা রাস্তার মাথায় ঢাকাগামী মহাসড়কের উপর থেকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বহনকালে ০৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী নাফিজুল ইসলাম আকাশ (২০), পিতা-নুরুল ইসলাম, গ্রাম- তেলিকোনা থানা- কোতয়ালী, জেলা -কুমিল্লা কে গ্রেফতার করেন।  



 গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। 


মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স রেখে কাঁধে কাঁধ মিলিয়ে সবাইকে কাজ করতে নির্দেশ দিয়েছেন চান্দিনা থানা অফিসার্স ইনচার্জ (ওসি) আরিফুর রহমান 


তিনি জানান,এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।


আরও খবর



ছাত্রলীগের নেতাকর্মীদের কাছে ডাকাতি, ইউপি সদস্য গ্রেফতার

প্রকাশিত:Monday ০১ August ২০২২ | হালনাগাদ:Saturday ০৬ August ২০২২ | ১৫জন দেখেছেন
Image

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে ডাকাতির ঘটনায় শহীদ মিয়া নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১ আগস্ট) দুপুরে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শহীদ মিয়া উপজেলার আগানগর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, রোববার (৩১ জুলাই) বিকেলে নিকলী হাওর এলাকা ভ্রমণ করে ট্রলারে করে ফিরছিলেন স্থানীয় ছাত্রলীগের কিছু নেতাকর্মী। পথে ভৈরবের মেঘনা নদীর লুন্দিয়া এলাকায় পৌঁছালে ডাকাতদের কবলে পড়েন তারা। ডাকাতরা তাদের ১৪টি মোবাইল ও প্রায় ৭০ হাজার টাকা লুটে পালিয়ে যান। এ ঘটনার পর সন্ধ্যায় ভুক্তভোগীরা ভৈরব নৌপুলিশের কাছে অভিযোগ করেন। রাতেই ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রলার উপজেলার জাফরনগর এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।

অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার দুপুরে শহীদ মিয়াকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়। ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে দেখে চিহ্নিত করেন এবং তিনিও ডাকাতির বিষয়টি স্বীকারে করে তার সঙ্গীয় চারজনের নাম পুলিশের কাছে প্রকাশ করেন। তারা হলেন মিজান, লিটন, মামুন ও গরু তাহের। এ চারজনসহ আরও তিনজন ডাকাতির সঙ্গে জড়িত ছিল বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় ভৈরব নৌ থানায় একটি মামলা করা হয়েছে।

ছাত্রলীগ নেতা মাকসুদ হাসান মুন্না বলেন, রোববার আমরা ১০-১২ ছাত্রলীগ নেতাকর্মী নিকলী হাওর এলাকায় একটি ট্রলারে করে ভ্রমণে যাই। ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৬টায় মেঘনা নদীতে ডাকাতের কবলে পড়ি। ডাকাতরা ১৪টি মোবাইল ও প্রায় ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। তাদের লাঠির আঘাতে দুজন আহত হন। পরে বিষয়টি নৌপুলিশকে জানাই।

তিনি আরও বলেন, গ্রেফতার শহীদ মিয়াকে আমরা চিনতে পেরেছি। তিনি ডাকাতির সময় আমাদের মারধর করেন।

ভৈরব নৌ থানার ইনচার্জ মো. সাইদুর রহমান জানান, গ্রেফতার শহীদ ডাকাতির কথা স্বীকার করেছেন। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। মামলাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর



ত্রিশালে থ্রি-হুইলার চলাচল নিষেধ

প্রকাশিত:Sunday ৩১ July ২০২২ | হালনাগাদ:Thursday ০৪ August ২০২২ | ১২জন দেখেছেন
Image

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল অংশে সবধরনের থ্রি-হুইলার চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

রোববার (৩১ জুলাই) দুপুরে ত্রিশাল উপজেলা পরিষদের রাশেদুল ইসলাম কনফারেন্স রুমে সড়ক নিরাপত্তা কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারুজ্জানের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

সভায় সর্বসম্মতভাবে যেসব সিদ্ধান্ত নেওয়া হয়

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল অংশে সবধরনের থ্রি-হুইলার চলাচল বন্ধ; ত্রিশাল অংশে ফুটওভার ব্রিজের নিচে মহাসড়কে রোড ডিভাইডারে গ্রিলের ব্যারিকেড নির্মাণ করা; মহাসড়কের কাটা অংশ পুনঃনির্মাণসহ এই অপরাধ পুনরায় সংঘটিত হলে শনাক্তপূর্বক নিয়মিত মামলা করার সিদ্ধান্ত; মহাসড়কের অবৈধ বাজার ও দোকানপাট উচ্ছেদ করা; ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ফুটওভার ব্রিজ নির্মাণের সিদ্ধান্ত গ্রহণ; ড্রাইভিং লাইসেন্সসহ সড়ক পরিবহন সংক্রান্ত সংশ্লিষ্ট অপরাধ নিয়ন্ত্রণে সপ্তাহে দুদিন সহকারী কমিশনারের (ভূমি) নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত করা ও ত্রিশাল বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকা রোডে বাসস্ট্যান্ড নির্মাণ।


আরও খবর



কুমিল্লায় শিক্ষকের বেত্রাঘাতে ছাত্রের মৃত্যুর অভিযোগ

প্রকাশিত:Friday ০৫ August ২০২২ | হালনাগাদ:Monday ০৮ August ২০২২ | জন দেখেছেন
Image

কুমিল্লার বরুড়ায় শিক্ষকের বেত্রাঘাতে সিহাব (১২) নামের এক মাদরাসাছাত্রের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৫ আগস্ট) উপজেলার ঝলম ইউনিয়নের শশইয়া গ্রামে এ ঘটনা ঘটে।

সিহাব শশইয়া গ্রামের শুকুর আলী ডিলারের ছেলে। সে স্থানীয় মেড্ডা আল মাতিনিয়া নুরানি মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

শিশু সিহাবের সাবিকুন নাহার ঝুমুর জাগো নিউজকে বলেন, ‘কয়েকদিন আগে মেড্ডা মাদরাসার শিক্ষক আব্দুর রব আমার দেবর সিহাবকে বেত্রাঘাত করেন। এতে সে অসুস্থ হয়ে পড়লে শিক্ষকরা তাকে ওষুধ এনে খাওয়ান। এরপরও সে সুস্থ না হওয়ায় বৃহস্পতিবার (৪ আগস্ট) মাদরাসা থেকে ফোন করে সিহাবের অসুস্থতার খবর জানানো হয়।’

তিনি আরও বলেন, ‘পরে আমার শ্বশুর মাদরাসায় গিয়ে তাকে বাড়িতে নিয়ে আসে। শারীরিক অবস্থা খারাপ দেখে শুক্রবার সকালে তাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে নেওয়ার কিছুক্ষণ পর দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।’

এ বিষয়ে বক্তব্য জানতে অভিযুক্ত আব্দুর রবকে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

মেড্ডা আল মাতিনিয়া নুরানি মাদরাসার মুহতামিম মাওলানা আহমেদ শফি বলেন, ‘আমি সিহাবের পরিবারের সঙ্গে কথা বলছি। আপনি পরে ফোন করলে খুশি হবো।’

ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাগো নিউজকে বলেন, ‘বিষয়টি স্থানীয় মেম্বারের কাছে শুনেছি। আমি ঘটনাস্থলে রওনা দিয়েছি। পরে আপনাদের বিস্তারিত জানাবো।’

এ বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, ফেসবুকে এমন একটি বিষয় দেখার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আরও খবর



মাছের ঘেরে মিললো দুই শিশুর মরদেহ

প্রকাশিত:Wednesday ০৩ August ২০২২ | হালনাগাদ:Sunday ০৭ August ২০২২ | ২৭জন দেখেছেন
Image

কুমিল্লায় গভীর একটি মাছের ঘেরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যায় জেলার বরুড়া উপজেলার খোশবাস ইউনিয়নের আরিফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- আরিফপুর গ্রামের ইকবাল হোসেনের ছেলে ইসমাইল (৪) ও বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা গ্রামের শাহ আলমের মেয়ে রোজা (৬)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন।

স্থানীয়রা জানান, বিকেলে খেলাধুলা শেষে সন্ধ্যায় ইসমাইল ও রোজা বাড়ির পাশের মাছের ঘেরে গোসল করতে যায়। দীর্ঘ সময় ধরে স্বজনরা তাদের না দেখে বিভিন্ন দিকে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে রাত ৮টার দিকে মাছের ঘেরের পাশে তাদের জামা-কাপড় দেখতে পান পরিবারের স্বজনরা। এর কিছুক্ষণ পর ইসমাইলের মরদেহ ভাসতে দেখা যায়। পরে স্থানীয়রা মাছের ঘেরে দফায় দফায় জাল দিয়ে রোজার মরদেহ উদ্ধার করেন।

এ বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার জাগো নিউজকে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তারা এখনো থানায় এসে পৌঁছেনি। তারা এলে পরে বিস্তারিত জানানো হবে।


আরও খবর



দেশের মানুষকে বাঁচাতে আন্দোলনের বিকল্প নেই: নোমান

প্রকাশিত:Saturday ৩০ July ২০২২ | হালনাগাদ:Saturday ০৬ August ২০২২ | ১৫জন দেখেছেন
Image

বিএনপির সহ-সভাপতি আব্দুল্লাহ আল নোমান বলেছেন, দেশের মানুষকে বাঁচাতে আন্দোলনের বিকল্প নেই। বেগম খালেদা জিয়া বাইরে থাকলে বর্তমান মাফিয়া সরকার বহু আগেই বিদায় হয়ে যেতো। দেশনেত্রীর এ শূন্যতা তারেক রহমানের নেতৃত্বে এগিয়ে নিতে হবে।

শনিবার (৩০ জুলাই) বিকেল ৩টায় গাজীপুর জেলা বিএনপি কার্যালয়ের সামনের এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

গাজীপুর মহানগর বিএনপি’র আহ্বায়ক সালাহউদ্দিন সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব সোহরাব উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে বিএনপি নেতা হাসান উদ্দিন সরকার, ডা. মাজহারুল আলম, শওকত হোসেন সরকার, আহমেদ আলী রুশদী, হান্নান মিয়া হান্নু, অ্যাডভোকেট আব্দুস সালাম শামীম, মাহবুব আলম শুক্কুর, সুরুজ আহমেদ, জয়নাল আবেদীন তালুকদার, পাপ্পু সরকার, আসাদুজ্জামান কিরণ, হুমায়ুন কবীর সাজু, মাহামুদুল হাসান রাজু, রাশেদুল আলম, শাহাদাৎ হোসেন শাহীন ও জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।


আরও খবর