Logo
আজঃ Monday ০৩ October ২০২২
শিরোনাম

বুলবুল হত্যার প্রতিবাদে শাবিপ্রবিতে শোক র‍্যালি

প্রকাশিত:Wednesday ২৭ July ২০২২ | হালনাগাদ:Monday ০৩ October ২০২২ | ৩৬জন দেখেছেন
Image

বুলবুল হত্যার প্রতিবাদে ও অপরাধীদের সুষ্ঠু বিচারের দাবিতে শোক র‍্যালি করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (২৭ জুলাই) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বর থেকে এ র‍্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে গোলচত্বরে শেষ হয়। এসময় নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক পরিবেশবিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান, সাবেক উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমান, সমাজ বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি মামুন শাহ, সাবেক সদস্য আশরাফ কামাল আরিফ, সাবেক সদস্য মাহবুবুর রহমান, ছাত্রলীগ নেতা তারেক হালিমী, সুমন সরকার, রসায়ন বিভাগের সভাপতি মেহেদী হাসান স্বাধীন, সামাজিক বিজ্ঞান অনুষদের সাংগঠনিক সম্পাদক তানিম খন্দকার প্রমুখ।

এর আগে, সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি বরাবর স্মারকলিপি দেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। স্মারকলিপিতে তারা কয়েকটি দাবি তুলে ধরেন। দাবিগুলো হলো- দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। বুলবুলের পরিবারকে বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে আর্থিক সহায়তা দিতে হবে। ক্যাম্পাসের সব জায়গায় পর‍্যাপ্ত লাইটিংয়ের ব্যবস্থা করে সিসি ক্যামেরার আওতায় আনতে হবে। সেইসঙ্গে টিলাসহ বিভিন্ন জায়গায় নিরাপত্তাকর্মী বৃদ্ধি করে ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে হবে।


আরও খবর