Logo
আজঃ শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪
শিরোনাম

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডির সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ

প্রকাশিত:শনিবার ১৮ মার্চ ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | ২৩২জন দেখেছেন

Image

আজাদ হোসেনঃ 

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডির সেমিফাইনালে উঠেছে স্বাগতিক বাংলাদেশ। শুক্রবার (১৭ মার্চ) শহিদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে ‘এ’-গ্রুপের চতুর্থ ম্যাচে ইংল্যান্ডকে ৫৫-২৭ পয়েন্টে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে কোচ সাজুরাম গয়াতের শিষ্যরা।

 ‘এ’-গ্রুপের শেষ ম্যাচে লাল-সবুজের প্রতিপক্ষ মধ্যপ্রাচ্যের দেশ ইরাক। ম্যাচটি জিতলেই গ্রুপ চ্যাম্পিয়ন হবে স্বাগতিকরা।


চতুর্থ ম্যাচে প্রথমার্ধেই দুটি লোনা পয়েন্ট পেয়েছিল বাংলাদেশ। তাতেই প্রথমার্ধে ২৯-১০ পয়েন্টে এগিয়েছিল স্বাগতিকরা। তবে প্রথমার্ধের মাঝেই ঘটে বিপত্তি। খেলার ৬ মিনিটের মাথায় ইংল্যান্ডের এক রেইডারকে ধরতে গিয়ে মাথায় আঘাত পান বাংলাদেশের দুই ক্যাচার রাসেল হাসান ও রোমান হোসাইন। পরে স্ট্রেচারে করে ম্যাট ছাড়েন রোমান হোসাইন। আঘাতের কারণে দু’জনের কপালে একটি করে সেলাই দিতে হয়েছে।


তারা চলে গেলে বদলি হিসাবে আরিফ রাব্বানী ও আল আমিনকে ম্যাটে নামান বাংলাদেশের কোচ। আধিপত্য ধরে রেখে প্রথমার্ধে দুটি লোনাসহ ২৯-১০ পয়েন্টে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ দল।


আরও খবর

আইপিএল শুরুর তারিখ প্রকাশ হলো

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪




রিপিয়ারিং কাজে ব্যাপক অনিয়ম দূর্নীতি

প্রকাশিত:রবিবার ২৮ জানুয়ারী ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪ | ১০২জন দেখেছেন

Image
আব্দুস সবুর তানোর থেকে:ইচ্ছে মত অনিয়ম দূর্নীতি করছেন, প্রতিটি রিপিয়ারিং রাস্তার কাজে অনিয়মে ভরপুর, আবার সিন্ডিকেটে অগ্রিম লাভ দিয়ে কিনে করা হচ্ছে রিপিয়ারিং কাজ। অবস্থাটা এমন এলজিইডি ও কতিপয় ঠিকাদারেরা মিলেমিশে লুটপাট শুরু করেছেন। রাজশাহীর তানোরে প্রায় ৯৭০ মিটার রাস্তার রিপিয়ারিং কাজে যত্রতত্র ভাবে বেড তৈরি করে  কার্পেটিং করার অভিযোগ উঠেছে। উপজেলার তালন্দ ইউনিয়ন (ইউপির)  মোহর ঘোড়াডুবি মোড় থেকে দরগা মোড় পর্যন্ত রাস্তার কার্পেটিং করা হচ্ছে। রিপিয়ারিং রাস্তা টি কিনে করছেন স্থানীয় যুবদল নেতা ঠিকাদার নজরুল ও আতিকুর রহমান লিটন এবং পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ঠিকাদার ইয়াসিন। তারা দরপত্রে কাজ না পেলেও অগ্রিম কয়েক পারসেন্ট লাভ দিয়ে কিনে করছেন কাজ। স্থানীয় ঠিকাদার হওয়ার কারনে ইচ্ছে মত অনিয়ম দূর্নীতি ও নিম্মমানের সামগ্রী ব্যবহার করে কাজ করলেও রহস্য জনক কারনে এলজিইডি কর্তৃপক্ষ একেবারেই নিরব ভূমিকা পালন করছেন। এতে করে রাস্তার টিকসই নিয়ে সন্দিহান গ্রামের লোকজন।
স্থানীয়রা জানান, রাস্তাটিতে ডাবলু বিএম করা হয়েছে পুরাতন খোয়া ও ভিজে মাটি দিয়ে। প্রাইম কোড করার পর প্রচুর ভাবে বালু মারা হয়েছে। যাতে কেউ বুঝতে না পারে। প্রাইম কোড করার সময় তেমন ভাবে রোলার মারা হয়নি, দেয়া হয়নি পানি। এজন্য পুরো রাস্তায় উঁচু নিচু হয়ে আছে।

মোহরগ্রামের বাসিন্দা মিলন, মাসুদ, মুকলেস, সাজাসহ অনেকে ক্ষোভ প্রকাশ করে বলেন, এভাবে রাস্তার কাজ হয় এই প্রথম দেখলাম। বেডের বেশির ভাগ জায়গায়  খোয়াগুলো উঠে যাচ্ছে। ঠিকাদার সবার পরিচিত স্থানীয় ও তানোর সদরে বাড়ি। মুলত এজন্যই তাদেরকে  কেউ কিছুই বলতে পারেনা। অফিসের লোকজনদের দেখা পাওয়া যায় না। এত অনিয়ম দূর্নীতি করছে যা দিবালোকের মত পরিস্কার। কিন্তু সবাই নিরব। আমরা কৃষক, কাজের কি বুঝি, তারপরও যতটুকু বুঝি সে তুলনায় কাজের মান এত পরিমানে খারাপ বলা যাবে না। সরকার উন্নয়নের জন্য অধিক বরাদ্দ দিচ্ছেন, আর সেই বরাদ্দ লুটেপুটে খাচ্ছেন। কয়েক দিন পর আলু উত্তোলন শুরু হবে। আলু বহনকারী যানবাহন চলাচল করলেই রাস্তার বারোটা বেজে যাবে। আর বর্ষা মৌসুমে ঢল মারা পানি হলে পিচ থাকবে না। কারন পিচ ও বিটুমিন একেবারেই নাই বললেই চলে।
সরেজমিনে দেখা যায়, মোহর ঘোড়াডুবি মোড় থেকে দরগা মোড়ের আগ পর্যন্ত বেড তৈরি করা আছে। বাকি কয়েক মিটার রাস্তার কার্পেটিং ভালো থাকার কারনে নাম মাত্র পরিস্কার করে তার উপরেই কার্পেটিং করার কারনে পিচ দেয়া হচ্ছে। যাতা মাতা ভাবে পরিস্কার করে যে পিচ দেয়া হচ্ছে শুধু পোড়া মবেলের গন্ধ বের হচ্ছে। ঘোড়া ডুবি মোড় থেকে বালাইনাশকের দোকানের সামনে ইউড্রেন করা হয়েছে। তার চারদিকে বাঁশ দিয়ে ঘিরা আছে এবং ইউড্রেনের দু'ধারে যত সামান্য খোয়া ফেলা আছে।

কয়েকজন দোকানীরা জানান, অনেক রাস্তার কাজ দেখেছি। কিন্তু এরকম রাস্তার কাজ আর দেখিনি। কার্পেটিং করার পর মুরগীর পায়ে উঠে যাবে পিচ খোয়া। জানা গেছে,  রাস্তার কাজের সামগ্রীর দাম অধিক বাড়তি। দিনের দিন পাথর ও বিটুমিনের দাম প্রচুর ভাবে বাড়ছে । দরপত্রে যিনি কাজ পান তার পক্ষে একশো ভাগ না সত্তর ভাগ সঠিক কাজ করা কষ্টকর ব্যাপার। তাহলে যারা কিনে কাজ করছেন কি পরিমানে দূর্নীতি করছে বুঝে নিতে হবে। বিশেষ করে কাজের দায়িত্বে থাকা কর্তা বাবুদের ম্যানেজ ছাড়া কিনে কাজ করা অসম্ভব। আর বিএনপি নেতা ঠিকাদার ইয়াসিন, যুবদল নেতা ঠিকাদার নজরুল ও লিটন এলজিইডিকে ম্যানেজ করে প্রতিনিয়তই কিনে এভাবেই  কাজ করে থাকেন। এটা কর্তৃপক্ষ ও তাদের মহা সিন্ডিকেট। তাছাড়া এসময় কিনে কাজ করা অসম্ভব। চল্লিশ  ভাগও সঠিক ভাবে কাজ করতে পারবেনা। এসব অসাধু কর্মকর্তাদের জন্যই সরকারের উন্নয়ন মুলুক কাজ নিয়ে নানা প্রশ্ন উঠছে, সেই সাথে স্থানীয় এমপিরও বদনামের সৃষ্টি হয়। 

ঠিকাদার নজরুল ও লিটনের কাছে কাজের বিষয়ে জানতে চাইলে তারা কোন রকমের কথা বলবেনা বলে সাব জানিয়ে দেন। কাজের দায়িত্বে থাকা উপসহকারী প্রকৌশলী শাহিন জানান, ৯৭০ মিটার রাস্তার রিপিয়ারিং কাজ হচ্ছে। দরপত্রে যে ঠিকাদার কাজ পেয়েছেন তার কাছ থেকে কত লাভ দিয়ে কিনে করছেন এবং কাজের বরাদ্দ কত জানতে চাইলে তিনি জানান পরে কথা বলছি বলে দায় সারেন তিনি।উপজেলা প্রকৌশলী সাইদুর রহমানের ০১৭৪৯৪৫৭৯১৭ মোবাইল নম্বরে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেন নি।নির্বাহী প্রকৌশলী নাসির উদ্দীনের ০১৭০৮১২৩২৩২ মোবাইল নম্বরে ফোন দেয়া হলে তিনিও রিসিভ করেন নি। 

আরও খবর

জয়পুরহাটে হুমকি পাওয়া সেই বিচারক প্রত্যাহার

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪




তানোরে অটোগাড়ীতে চাঁদাবাজি, র‌্যাব-পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার ৪

প্রকাশিত:সোমবার ১২ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ | ৪৮জন দেখেছেন

Image

ইমরান হোসাইন,তানোর (রাজশাহী) প্রতিনিধি :রাজশাহীর তানোরে অটোগাড়ীতে বেপরোয়া চাঁদাবাজির দায়ে র‌্যাব-পুলিশের যৌথ অভিযানে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- চাঁদাবাজ চক্রের মূলহোতা অসিম আলী (২৮), শহিদুল ইসলাম (৪৮), শাহআলম (২৫) ও মমিনুল ইসলাম মুকুল (৪৫)। এদের মধ্যে অসিম, শাহআলম ও মুকুলের বাড়ি তানোর সদরের গুবিরপাড়া মহল্লায়। আর শহিদুল ইসলামের বাড়ি রায়তান আকচা গ্রামে। তিনি ওই গ্রামের মৃত লাহার প্রামানিকের পুত্র।

গোপন তথ্যের ভিত্তিতে রোববার (১১ ফেব্রুয়ারী) দুপুরে তানোর মডেল পাইলট হাইস্কুলের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে গ্রেফতারকৃতদের পাঠানো হয়েছে। অভিযানকালে চাঁদা আদায়ের টালীখাতা, বলপেন ও রশিদ বুকসহ নগদ ৯৯০ টাকা জব্দ করে র‌্যাব।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তানোর উপজেলার কলমা উত্তরপাড়া গ্রামের বাসিন্দা নওশাদ আলীর পুত্র মো. নাসির উদ্দিন (৪২) দশ বছর ধরে পেশায় অটো ড্রাইভার। ফলে প্রতিদিনের ন্যায় ১১ ফেব্রুয়ারী ভাড়া মারার উদ্দেশ্যে তার অটোগাড়ীটি নিয়ে বাড়ি হতে বের হন। পরে সকাল সাড়ে ১০টার দিকে থানামোড়ে সিরিয়ালের নামে চাঁদাবাজ অসিম ও শাহআলম বেশি টাকা চাঁদা দাবি করে। তখন এতো টাকা চাঁদা দিতে না চাইলে নাসিরকে মারপিটের হুমকি দিয়ে সিরিয়াল থেকে তাড়িয়ে দেয়। এসময় র‌্যাবের টহল গাড়ি থানামোড়ে অবস্থান দেখে র‌্যাব সদস্যদেরকে বিস্তারিত জানাই। পরে র‌্যাবের টহল দল ছদ্দবেশে ঘটনাস্থলে অবস্থান করে। পরে বিষয়টি সত্যতা পেয়ে থানা পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে ঘটনাস্থলে তাদের হাতে নাতে আটক করা হয়। এসময় বাসমাস্টার মুকুল আটক অসিম ও শাহআলমকে ছেড়ে দিতে বলে র‌্যাবের টহল ইনচার্জের সাথে তর্ক- বিতর্ক করে। পরে তার হাতে টালীখাতা দেখে কি করেন বলে তাকেও আটক করে র‌্যাব।

এবিষয়ে অটোচালক নাসির উদ্দিন বলেন, তানোরে অটোগাড়িতে বেপরোয়া চাঁদাবাজির ঘটনা টহল র‌্যাব ইনচার্জকে জানান তিনি। পরে তার অভিযোগের সত্যতার ভিত্তিতে বাসমাস্টার মুকুলসহ ৪ জনকে গ্রেফতার করে র‌্যাব। এনিয়ে তার অভিযোগের প্রেক্ষিতে ৪ জনের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির মামলা রুজু করেন ওসি স্যার বলে জানার নাসির।

তিনি আরও বলেন, তানোরে শুধু অটোচালক থেকে চাহিদা মতো চাঁদা নেয়া শেষ নয়। এভাবে ট্রাক, সিএনজি, ভুটভুটি ও পিকআপ চালকদের জিম্মি করে তানোর সদর, মুন্ডুমালা, কাশিম বাজার, কালিগঞ্জহাট, কলমা ও চৌবাড়িয়া বাজারে বেশ কয়েকজন নেশাখোঁর সিরিয়ালের নামে চাঁদার টাকা আদায় করছে। তিনি প্রশাসনকে এসব চাঁদাবাজ ও নেশাখোঁরদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ জানান।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, অটোগাড়িতে চাঁদাবাজির অভিযোগ র‌্যাবের টহল দল অনুসন্ধান চালায়। এসময় ঘটনা সত্যতায় র‌্যাব-পুলিশের যৌথ অভিযানে ৪ জন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে গ্রেফতাকৃতদের পাঠানো হয়েছে বলে জানান ওসি।


আরও খবর



মাতুয়াইল হাজী আব্দুল লতিফ ভূঁইয়া কলেজে বসন্ত বরণ ও পিঠা উৎসব

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ | ১৪৬জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃমাতুয়াইল হাজী আব্দুল লতিফ ভূঁইয়া কলেজে বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারি কলেজ প্রাঙ্গণে এই উৎসব পালিত হয়। কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবুল বাশার প্রধান অতিথি হিসেবে পিঠা উৎসবের উদ্বোধন করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাতুয়াইল হাজী আব্দুল লতিফ ভূঁইয়া কলেজের গভর্নিং বডির সভাপতি আব্দুল রাকিব ভূঁইয়া বাবু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি সাইফুদ্দিন মিয়া, বিদ্যুৎসাহী সদস্য লিটন মিয়া।এসময় বিভিন্ন বিভাগের  প্রফেসর  সহ দুই শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বসন্ত বরণ ও পিঠা উৎসব উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয় বেশ কয়েকটি স্টল। উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থী ও শিক্ষকদের পদচরণে মুখরিত হয়ে ওঠে কলেজ প্রাঙ্গণ।এ উপলক্ষে আজ দুপুর সাড়ে ১২টায় কলেজ চত্বরে  একটি বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।এসময় বেশ কয়েকটি  স্টলে ভাপা পুলি, পাটি সাপটা, বাহারি নামের নকশি পিঠা প্রদর্শিত এবং বেচাকেনা হয়। মাতুয়াইল এর ঐতিহ্যবাহী হাজী আব্দুল লতিফ ভুঁইয়া কলেজ টি ফলাফলের ক্ষেত্রে বিভিন্ন পরীক্ষায় সাফল্যের স্বাক্ষর রেখে চলেছে। শিক্ষার্থীদের এই সাফল্য ধারাবাহিক ভাবে ধরে রাখার অঙ্গীকার ব্যক্ত করেছেন অধ্যক্ষ মোঃ আবুল বাশার।


আরও খবর

আজ রংপুরের স্থপতি আফিফার সাথে ফারাজের বিয়ে

শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪




একুশে ফেব্রুয়ারিতে নিরাপত্তা ঝুঁকি নেই: ডিএমপি

প্রকাশিত:সোমবার ১৯ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | ৭৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান,জানিয়েছেন একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কোনো ধরনের নিরাপত্তা ঝুঁকি নেই।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোমবার (১৯ ফেব্রুয়ারি) ঢাকায় পুলিশের পক্ষ থেকে নেওয়া নিরাপত্তা পরিকল্পনা পদক্ষেপ নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বলেন, ২০ ফেব্রুয়ারি দিবাগত রাত ১২টা থেকে ২১ ফেব্রুয়ারির আনুষ্ঠানিকতা শুরু হবে। কেন্দ্রীয় শহীদ মিনারে দুই ভাগে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। ১২টার পর প্রথম ভাগে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মন্ত্রী পরিষদের সদস্য ও বিদেশি কূটনীতিকরা পুষ্পস্তবক অর্পণ করবেন। পরে জনসাধারণের জন্য শহীদ মিনার উন্মুক্ত করে দেওয়া হবে।

তিনি বলেন, পলাশী মোড় থেকে দোয়েল চত্বর ও বইমেলার পুরো এলাকা সিসিটিভির আওতায় নিয়ে আসা হয়েছে। শহীদ মিনারের প্রত্যেকটি প্রবেশপথে আর্চওয়ে বসানো থাকবে। যারাই আসবেন আর্চওয়ের ভেতর দিয়ে তল্লাশির মাধ্যমে প্রবেশ করতে হবে।

ডিএমপি কমিশনার আরও বলেন, শহীদ মিনারে ৪ স্তরে নিরারাপত্তাসহ ট্রাফিক ব্যবস্থাপনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। এছাড়া মোতায়েন থাকবে বোম ডিসপোজাল, সোয়াত টিম, টহল দল, ড্রোন, সাইবার পেট্রোলিং।


আরও খবর



খালেদা জিয়ার ১১ মামলায় হাজিরা ২২ এপ্রিল

প্রকাশিত:বুধবার ১৪ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | ৭৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাশকতা ও রাষ্ট্রদ্রোহের অভিযোগের বিরুদ্ধে দায়ের করা ১১ মামলায় হাজিরার নতুন দিন নির্ধারণ করেছেন আদালত।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) খালেদা জিয়ার হাজিরার দিন ধার্য থাকলেও অসুস্থতাজনিত কারণে তিনি আদালতে উপস্থিত হতে পারেননি। পরে সময় চাওয়ায় ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক ফয়সাল আতিক বিন কাদের আগামী ২২ এপ্রিল দিন ধার্য করেন। ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন। খালেদা জিয়ার ১১ মামলার মধ্যে রাজধানীর দারুসসালাম থানায় হয়েছে নাশকতার ৮টি মামলা, যাত্রাবাড়ী থানায় দুটি ও রাষ্ট্রদ্রোহের একটি মামলা। মুক্তিযুদ্ধে শহীদদের সংখ্যা নিয়ে বিতর্কিত মন্তব্য করার অভিযোগে ২০১৬ সালের ২৫ জানুয়ারি আদালতে রাষ্ট্রদ্রোহ মামলাটি হয়। এদিকে যাত্রাবাড়ী থানার মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৫ সালের ২৩ জানুয়ারি রাতে যাত্রাবাড়ীর কাঠেরপুল এলাকায় গ্লোরি পরিবহনের যাত্রীবাহী একটি বাসে পেট্রোলবোমা হামলা হয়। এতে বাসের ২৯ যাত্রী দগ্ধ হন। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ১ ফেব্রুয়ারি চিকিৎসাধীন অবস্থায় মারা যান নূর আলম (৬০) নামে এক যাত্রী। ওই ঘটনায় ২০১৫ সালের ২৪ জানুয়ারি খালেদা জিয়াকে হুকুমের আসামি করে যাত্রাবাড়ী থানায় মামলা করেন থানার উপপরিদর্শক (এসআই) কে এম নুরুজ্জামান। অন্যদিকে ২০১৫ সালে দারুসসালাম থানা এলাকায় নাশকতার অভিযোগে ৮টি মামলা করা হয়। এ আট মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আসামি করা হয়।


আরও খবর