Logo
আজঃ Tuesday ০৭ February ২০২৩
শিরোনাম

বিয়ের পিড়িতে বসা হলো না নুরুল ইসলামের

প্রকাশিত:Friday ২০ January ২০23 | হালনাগাদ:Tuesday ০৭ February ২০২৩ | ১০২জন দেখেছেন
Image

বাবুল রানা বিশেষ প্রতিনিধি মধুপুর (টাঙ্গাইল)

টাঙ্গাইলের মধুপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মালাউড়ী ভোলাশাহ’র বাঁক এলাকায় বিকেল ৫ টায় ট্রাকের র্চাঁপায় পিষ্ট হয়ে নুরুল ইসলাম(২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নুরুল ইসলাম গোপালপুর উপজেলার সাজানপুর মিশ্রপট্রি গ্রামের মন্টু মিয়ার ছেলে। পেশায় সে একজন গার্মেন্টস কর্মী।


শুক্রবার (২০ জানুয়ারী) বিকাল ৫টায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। আগামী ২২ জানুয়ারি রবিবার তার বিয়ে হওয়ার কথা থাকলেও ঘাতক ট্রাক তার প্রাণ কেঁড়ে নেয়। পারিবারিক সূত্রে জানা যায় সে বিয়ের উদ্দেশ্যেই বাড়ি আসছিল। গোপালপুরে নগদা শিমলা গ্রামে তাঁর বিয়ে ঠিক হয়েছিল বলে নিশ্চিত হওয়া গেছে। গন্তব্যে যাওয়ার জন্য ঢাকা থেকে এসে ভোলাশাহ’র বাঁকে নেমে চা বিরতির পর রাস্তা পার হওয়ার সময় ঘাতক ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে প্রতক্ষদর্শীরা জানান।


মধুপুর থানার ডিউটি অফিসার সাজেদুল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও মধুপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘাতক ট্রাকটির কোন সন্ধান পাওয়া যায়নি। এ ব্যপারে কোন মামলা হয়নি এবং নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

-খবর প্রতিদিন/ সি.বা



আরও খবর