Logo
আজঃ বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪
শিরোনাম

বিয়ে করলেন সংগীতশিল্পী ইমরান

প্রকাশিত:বুধবার ২৪ মে ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৩৩৭জন দেখেছেন

Image

বিনোদন প্রতিবেদক:বিয়ে করলেন হালের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। আজ বুধবার পারিবারিক আয়োজনে তার বিয়ে সম্পন্ন হয়েছে। পাত্রীর নাম মেহের আয়াত জেরিন।

সুখবরটি ইমরান নিজেই দিয়েছেন। নিজের ফেসবুক পেজে বিয়ের সাজে স্ত্রীর সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে চেয়েছেন দোয়া। বলেছেন, ‘আমাদের জন্য সবাই দোয়া করবেন, আমরা যেন একে-অপরের পাশে থেকে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করে চলতে পারি জীবনের বাকিটা পথ।

এর আগে বিয়ে সংক্রান্ত কিছু তথ্য দিলেন ইমরান। তার ভাষ্য, ‘বিয়ে মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ। আল্লাহর অশেষ রহমতে আজ থেকে আমি ও আমার স্ত্রী মেহের আয়াত জেরিন আমাদের জীবনের নতুন এই অধ্যায় শুরু করলাম। পারিবারিকভাবেই আমাদের এই বিয়ের আয়োজন। তাই ছোট পরিসরে অনেকটা ঘরোয়া পরিবেশেই বিয়েটা হলো।

একেবারে ঘরোয়া আয়োজনে তো তারকাদের বিয়ে পূর্ণতা পায় না। তাই আগামী নভেম্বরে বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন বলে জানালেন ইমরান। সে আয়োজনে সংগীত ও সিনেমা অঙ্গনের ঘনিষ্ঠজনদের নিমন্ত্রণ করবেন এ গায়ক।

উল্লেখ্য, ইমরান মাহমুদুলের সংগীত ক্যারিয়ার শুরু হয় ২০০৮ সালে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ প্রতিযোগিতার মাধ্যমে। এরপর তিনি একক গায়ক ও সংগীত পরিচালক হিসেবে কাজ শুরু করেন। গত এক দশকের দেশের অন্যতম সফল সংগীতশিল্পী তিনি। তার কণ্ঠে বহু গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। অর্জন করেছেন বেশ কিছু পুরস্কারও।


আরও খবর

মেট্রোরেল ঈদের দিন বন্ধ থাকবে

বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪




বিরামপুরে প্রতিবন্ধী ও প্রবীণ ব্যক্তিদের সচেতনতা বৃদ্ধিতে মত বিনিময়

প্রকাশিত:বুধবার ১২ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৩০জন দেখেছেন

Image

মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃদিনাজপুর জেলার বিরামপুরে উপজেলা পর্যায়ে প্রতিবন্ধী ও প্রবীণ ব্যক্তিদের সম্পর্কে সচেতনতা এবং সামাজিক অংশ গ্রহণ বৃদ্ধিতে এনজিও সংস্থা কারিতাস মিডিয়ার সাথে মতবিনিময় সভা করেছে। 

বুধবার (১২ জুন) সাপ্তাহিক বিরামপুর বার্তা কার্যালয়ে কারিতাসের বাংলাদেশ প্রবীণ, প্রতিবন্ধী এবং মাদকসেবী ব্যক্তিদের সমন্বিত উন্নয়ন প্রকল্প এসডিডিবি, দিনাজপুর অঞ্চলের আয়োজনে   এ মত বিনিময় সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বিরামপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে কার্য্যক্রমের বিস্তারিত তুলে ধরেন, কারিতাস দিনাজপুর অঞ্চলের  এসডিডিবি প্রকল্পের জুনিয়র কর্মসূচি কর্মকর্তা বিনয় কুজুর। এতে সুবিধাভুগিদের মধ্যে বক্তব্য রাখেন, প্রকল্পের খানপুর উন্নয়ন কমিটির সভাপতি আব্দুল্যা রহমান, প্রতিবন্ধী নারী ফোরামের সভাপতি খালেদা আক্তার প্রমূখ।


আরও খবর



মাগুরায় ওমেরা এলপিজি রিটেলার সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত:সোমবার ১০ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৩৭জন দেখেছেন

Image

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে:মাগুরায় ওমেরা এল পি জি আয়োজিত রিটেলার সম্মেলন সোমবার দুপুরে স্থানীয় আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ওমেরা এল জি পি মাগুরার পরিবেশক ওবায়দুর রহমান সম্মলনে সভাপতিত্ব করেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল সেলস প্রধান মোঃ রোকনুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওমেরার খুলনা বিভাগীয় ইনচার্জ মোঃ মহিউল ইসলাম,  কুষ্টিয়ার এরিয়া ইনচার্জ অমিত নন্দী প্রমুখ। সম্মেলনে জেলার সকল পরিবেশক ও সুধীমহলের ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।


আরও খবর



‘তৃতীয় ধাপে ভোট পড়েছে ৩৮ শতাংশ’

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ১২০জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ইসি সচিব জাহাংগীর আলম জানিয়েছেন উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোট পড়েছে ৩৮ শতাংশ। এই সংখ্যা আরও বাড়তে পারে বলে।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে আগারগাঁও নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে তিনি এই তথ্য জানান।

বিদায়ী সচিব সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমার কাছে তথ্য চাইতেন। অনেক সময় তথ্য থাকতো না। আপনারা আমাকে খোঁচা দিতেন। আমি হয়তো বা আপনাদের সঙ্গে এমন আচরণ করছি যা শোভন না। তবে আমাদের স্বচ্ছতার কোনো ঘাটতি ছিল না।

তিনি বলেন, আমার আচরণে আপনাদের সহসা কষ্ট দিতে চাইনি। তবুও বিদায় বেলায় আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

গত ২১ মে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জাহাংগীর আলমকে জননিরাপত্তা বিভাগের সচিব পদে বদলির আদেশ হয়।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে।


আরও খবর

মেট্রোরেল ঈদের দিন বন্ধ থাকবে

বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪




ফকিরহাটে চেয়ারম্যান পদে বিজয়ী ওয়াহিদুজ্জামান বাবু

প্রকাশিত:বুধবার ২২ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ১২ জুন ২০২৪ | ১১৪জন দেখেছেন

Image

ফকিরহাট(বাগেরহাট)সংবাদদাতা:বাগেরহাটের ফকিরহাট উপজেলায় বিক্ষিপ্ত কিছু ঘটনার মধ্য দিয়ে দিন ব্যাপি শান্তিপুর্ন ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারি ফলাফলে উপজেলা চেয়ারম্যান পদে মটরসাইকেল প্রতীক নিয়ে যুবলীগ নেতা সাংবাদিক ওয়াহিদুজ্জামান বাবু ৪৬ হাজার ৬৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ আনারস প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৭৭৭ ভোট।

বিষয়টি নিশ্বিত করেছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সিদ্দিকা সেতু।

অন্যদিকে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মানসা-বাহিরদিয়া ইউনিয়নের হোচলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের কর্মকর্তা রতন কৃষ্ণ দাসকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সিদ্দিকা সেতু জানান, ফকিরহাট সদর ইউনিয়নের বুড়ির বটতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের গোপন কক্ষে একসঙ্গে একাধিক ব্যক্তি প্রবেশ করায় তিনজনকে আটক করেছে পুলিশ। তাঁদের ওই কেন্দ্রের একটি কক্ষে প্রাথমিক ভাবে আটক রেখে ভোট গ্রহণের কার্যক্রম চালিয়ে নেওয়া হয়। বিক্ষিপ্ত কিছু অভিযোগ পাওয়া গেলেও সকাল থেকে বিকাল পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হয়েছে।

বিঃ দ্রঃ ভাইস চেয়ারম্যানদের ফলাফল এখনও ঘোষণা দেয়নি সহকারী রিটানির্ং কর্মকর্তা।



আরও খবর



কালিয়াকৈরে ১২ কেজি গাজাসহ এক নারী মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ১২৬জন দেখেছেন

Image

সাগর আহম্মেদ,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের কালিয়াকৈরে ১২ কেজি গাজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার চন্দ্রা এলাকার উইনার তেলের পাম্প পাশ থেকে তাকে আটক করা হয়।

আটককৃত হলেন, জামালপুরের শরীষাবাড়ি উপজেলার শামারপাড়া এলাকার মুনসের আলীর মেয়ে মোমেনা বেগম (৪৮)।  

এলাকাবাসী ও পলিশ সুত্রে জানা গেছে, মোমেনা বেগম দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন। এর ধারাবাহিকতায় ওই নারী মাদক ব্যবসায়ী গাজীপুর ষ্টেশন থেকে আজমেরী বাসে (ঢাকা মেট্্েরা-ব ১৫-০৬-৮০) উঠে। তার গন্তব্যস্থল ছিল টাঙ্গাইলের এলেঙ্গা। এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর জেলা পুলিশ টিআই মজিবুর রহমানের নেতৃত্বে অভিযান চালায়। অভিযান চালিয়ে ওই বাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা উইনার তেলের পাম্পের পাশে পৌছলে থামায় পুলিশ। এসময় পুলিশ ওই বাসে তল্লাশী চালিয়ে সন্দেহ হলে মোমেনাকে আটক করে। পরে তাকে তল্লাশী চালিয়ে তার কাছ থেকে ১২ কেজি গাজা উদ্ধার করা হয়। পরে আটকৃকত ওই নারী মাদক ব্যবসায়ী মোমেনাকে কালিয়াকৈর থানায় হস্তান্তর করা হয়েছে। 

কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান পিপিএম জানান,  আটককৃত মোমেনাকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন অনুযায়ী মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


আরও খবর