Logo
আজঃ বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪
শিরোনাম

বিজ্ঞাপন সরিয়ে নিল কোকাকোলা

প্রকাশিত:মঙ্গলবার ১১ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৬২জন দেখেছেন

Image

বিনোদন ডেস্ক:কোমলপানীয় ব্র্যান্ড কোকাকোলা তুমুল সমালোচনার মুখে জীবন-শিমুল শর্মাদের করা বিজ্ঞাপন সরিয়ে নিয়েছে। মঙ্গলবার (১১ জুন) সকাল থেকে বিজ্ঞাপনটি আর দেখা যাচ্ছে না।

বিজ্ঞাপনটি প্রচারে আসার পরপরই সমালোচনা শুরু হয় নেটদুনিয়ায়। তোপের মুখে পড়েন অভিনেতা শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, আব্দুল্লাহ আল সেন্টু প্রমুখ।

পরবর্তীতে অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের অবস্থান তুলে ধরেছেন অভিনয়শিল্পীরা। তবে এ প্রসঙ্গে এখনও কোনো বিবৃতি দেয়নি কোকাকোলা।

কোকাকোলার ওই বিজ্ঞাপনে বলা হয়েছিল, ১৯৩টি দেশে কোকাকোলা তৈরি হয় এবং ফিলিস্তিনেও এর ফ্যাক্টরি রয়েছে। ইসরায়েলি কোম্পানি নামে যে কথা প্রচলিত রয়েছে তা একেবার অসত্য।

এই বিজ্ঞাপন নিয়ে সমালোচনা শুরু হলে ফেসবুকে পোস্ট দিয়ে নিজেদের মতামত জানান শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মা। সেসব পোস্টের মন্তব্যঘরেও নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। বিষয়টি উপলব্ধি করতে পারার জন্য অভিনয়শিল্পীদের ধন্যবাদ জানিয়েছেন অনেকে। আবার সেখানে অনেকে বিরূপ মন্তব্যও করেছেন।


আরও খবর



ডোমারে ভূমিসেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন

প্রকাশিত:রবিবার ০৯ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৩৬জন দেখেছেন

Image

ডোমার (নীলফামারী) প্রতিনিধি:“স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর ডোমারে ভূমিসেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা ভূমি কার্যালয় আয়োজিত দিবসটি পালনে আলোচনা সভা, শিক্ষার্থীদের ভূমি সংক্রান্ত বিষয়ে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।   

শনিবার (৮জুন) সকাল ১১টায় উপজেলা ভূমি কার্যালয় চত্ত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র সভাপপিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চোয়াম্যান সরকার ফারহানা আখতার সুমি। 

বিশেষ অতিথি হিসাবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি, উপজেলা ভাইস চেয়ারম্যান দিলীপ কুমার মুখোপাধ্যায়, ফেরদৌসী বেগম, বীর মুক্তিযোদ্ধা নুরননবী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মনজুরুল হক চৌধুরী প্রমূখ বক্তব্য রাখেন। 

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, সহিদার রহমান মানিক, গোলাম মোস্তফা, শমশের আলী, আলহাজ¦ করিমুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে ভূমি সংক্রান্ত বিষয়ে কুইজ প্রতিযোগিতা এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আরও খবর



গোদাগাড়ীতে আবারোও রাসেল ভাইপারের দেখা, আতঙ্কে কৃষকরা

প্রকাশিত:মঙ্গলবার ২১ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ১১৬জন দেখেছেন

Image
মুক্তার হোসেন গোদাগাড়ী(রাজশাহী):রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আবারোও বিষধর সাপ রাসেল ভাইপার নিয়ে আতংকিত কৃষকরা। মাঠজুড়ে বোরো ধানের ক্ষেতে প্রায়ই দেখা মিলছে বিষধর রাসেল ভাইপার। চলতি মাসে প্রায়টি ১০টি রাসেল ভাইপার সাপকে পিটিয়ে মেরেছে কৃষকরা। এর মধ্যে সামাউন নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

জানা যায়, বরেন্দ্র অঞ্চলে দীর্ঘ ৩৪ বছর পর ২০১৩ সালে হঠাৎ দেখা মেলে রাসেল ভাইপার সাপের। এরপর ২০১৪, ২০১৫ ও ২০১৬ সালে ব্যাপকভাবে তা চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর গোদাগাড়ী এবং তানোর উপজেলায় ছড়িয়ে পড়ে। সাপের কামড়ে শতাধিক মানুষের মৃত্যুও হয়। ২০১৭ ও ২০১৮ পর ২০১৯ সালে আবারো রাসেল ভাইপার সাপের উপদ্রব দেখা দেয়। ২০২০,২০২১,২০২২ ও ২০২৩ সালে এ সাপের উপদ্রব কম দেখা গেলেও চলতি বছর ফের গোদাগাড়ীতে উপদ্রব বেড়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার পোতাহার পালসা,গোদাগাড়ী পৌর এলাকার সুলতানগঞ্জ কাচারী পাড়া,কুঠিপাড়া,বারুইপাড়া কেশবপুর, সাহাপুকুর, পাহাড়পুর, ধনঞ্চয়পুর, গোমা, চালনা, ভূষণা, রিশিকুল গ্রামে রাসেল ভাইপার দেখা গেছে। গোদাগাড়ীর মাঠে মাঠে এখন ধান কাটা মাড়াই চলছে। ধানের ক্ষেতে ছড়িয়ে পড়েছে বিষধর এ সাপ। ফলে মাঠে ধান কাটা থেকে অন্যান্য কাজে মাঠে যেতে ভয় পাচ্ছেন তারা।