Logo
আজঃ বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪
শিরোনাম

বহু নাটকীয়তার পর মাহির জামিন

প্রকাশিত:শনিবার ১৮ মার্চ ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ২৬২জন দেখেছেন

Image

গাজীপুর প্রতিনিধি ;বহু নাটকীয়তার পর অবশেষে জামিন পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আজ শনিবার বিকেলে তার জামিন মঞ্জুর করেন গাজীপুর মহানগর মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালত-৫-এর বিচারক মো. ইকবাল হোসেন। প্রেগনেন্সি ও সেলিব্রেটি বিবেচনায় আদালত এই আদেশ দেন বলে জানা গেছে।

মাহির আইনজীবী অ্যাডভোকেট আনোয়ার সাদত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় তার সঙ্গে বেশ কয়েকজন আইনজীবী মাহির পক্ষে আদালতে উপস্থিত ছিলেন। 

এর আগে আজ শনিবার দুপুর দেড়টার দিকে ওই আদালতের একই বিচারক মাহিকে গাজীপুর জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন। তার আগে আজ বেলা ১১টার দিকে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিকে গ্রেপ্তার করে পুলিশ। এদিন সকাল ১০টা ৫০ মিনিটে মাহিয়া মাহি সৌদি আরব থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বিমানবন্দরে অবতরণ করেন।

এদিকে, শনিবার গ্রেপ্তার পরবর্তী এক সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, ‘মাহি দেশের ফেরার পর বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করেছি। বাকি প্রক্রিয়া শেষে আমরা দ্রুতই তার রিমান্ড চাইব।’ মাহির স্বামী রকিব সরকার এখনো পলাতক রয়েছে বলেও জানান মোল্যা নজরুল ইসলাম।

উল্লেখ্য, শুক্রবার ভোরে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করতে যাওয়া চিত্রনায়িকা মাহি সৌদি আরবের মক্কা শহর থেকে ফেসবুক লাইভে রকিবের গাড়ির শোরুমে ভাঙচুর ও হামলার অভিযোগ করেন। ফেসবুকে গাজীপুর মহানগর পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ারও অভিযোগ তোলেন এই নায়িকা।

এ ঘটনায় পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে পুলিশ।

জানা গেছে, মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরে দুটি মামলা হয়েছে। ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেছেন বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) রোকন মিয়া। এ ছাড়া জমি দখলের অভিযোগে তাদের নামে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেছেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।


আরও খবর

মেট্রোরেল ঈদের দিন বন্ধ থাকবে

বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪




তিতাস গ্যাসের জিএম ফয়জুল বারীর বিদায় সংবর্ধনা

প্রকাশিত:সোমবার ০৩ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৯৯জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃতিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি'র জিএম ফয়জুল বারীর অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। তিতাস গ্যাসের কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে আবেগঘন পরিবেশের মধ্য দিয়ে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। রবিবার ২ জুন সকালে তিতাস গ্যাসের প্রধান কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি'র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হারুনুর রশিদ মোল্লাহ।

এ সময় বিদায়ী জিএম আবেগঘন এক বার্তায় জানান, " সুস্থ ও স্বাভাবিক নিয়মে চাকুরী থেকে অবসর গ্রহন। গত ৩১শে মে২০২৪  ছিল আমার 

শেষ কর্মদিবস। ১লা জুন থেকে শুরু হলো অবসরোত্তর ছুটি,২ জুন তারিখে আমাকে দেয়া হলো আনুষ্ঠানিক বিদায়, সকল মহাব্যবস্থাপক, উপমহাব্যবস্থাপক,ব্যবস্থাপক,অফিসার 

ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন,তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন(সিবিএ)এর নেত্রীবৃন্দসহ সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারী উপস্হিত ছিলেন।বিপনণ ডিভিশন মেট্রো ঢাকা-উত্তর,ঢাকা-দক্ষিন,আইসিটি,

রাজস্ব, অর্থ,ভিজিল্যান্স সহ সকল ডিভিশনের প্রতি আমি চির কৃতজ্ঞ থাকব।আমার এবং আমার পরিবারের জন্য সবার কাছে দোয়া চাই।মহান আল্লাহ সবাইকে হেফাজত করুন।



আরও খবর

মেট্রোরেল ঈদের দিন বন্ধ থাকবে

বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪




বোদা থানার পুলিশের হাতে ধরা পড়ল জিনের বাদশা

প্রকাশিত:শুক্রবার ০৭ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৬১জন দেখেছেন

Image

কুয়েল ইসলাম সিহাত,বোদা (পঞ্চগড়) প্রতিনিধিঃপঞ্চগড়ে মুঠোফোনে জিনের বাদশা পরিচয় দিয়ে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে মিলন ইসলাম (৫০) নামে জিনের বাদশা চক্রের এক সদস্যকে বুধবার (৫ জুন) আইনি প্রক্রিয়া শেষে বিকেলে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে গত মঙ্গলবার দিনগত গভীর রাতে উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের উৎকুড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মো. মিলন ইসলাম ওই এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে। ধৃত মিলন ইসলাম ও তার একটি প্রতারকচক্রের দল সহ দীর্ঘদিন যাবৎ মানুষকে সিঙ্গাপুর, ইউএসএ এর ডলারসহ অন্যান্য দেশের মূদ্রা, হুনুমানের পয়সা, নকল স্বর্ণের পুতুল, নকল কষ্টি পাথরের মূর্তি, তক্ষক সহ প্রভৃতি জিনিস দেখিয়ে মানুষের নিকট হতে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে আসতেছিল।

বোদা থানা সূত্রে জানা যায়, ২০২৪ সালের অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে মহসিন আলী রুবেল নামে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হেলিকপ্টার প্রতীক নিয়ে উপজেলা নির্বাচনী প্রচারনা শুরু করেন। ধৃত আসামী মিলন ইসলাম গত ২৩ মে চেয়ারম্যান প্রার্থীর গাড়ী ড্রাইভার বুলু ইসলামকে হিপনোটাইজ করেন এবং ২১ মে ২০২৪ইং তারিখের উপজেলা পরিষদ নির্বাচনে বাদী মহসিন আলী রুবেলের পক্ষে ভোট কেন্দ্রে কথিত জিনের বাদশা পাঠিয়ে বাদীকে বিজয়ী করবে মর্মে প্রলোভন দেখিয়ে বিশ্বাস স্থাপন করে ১৫ লাখ হাতিয়ে নেন। পরবর্তীতে নির্বাচনের দিন ভোট গণনা শেষে বাদী চেয়ারম্যান প্রার্থী ৬ষ্ঠ স্থানের অধিকার করায় প্রতারক চক্রের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টায় ব্যার্থ হলে গত ২২ শে মে সন্ধ্যা অনুমান সাড়ে ৭টায় বাদী ব্যক্তিগত ড্রাইভার বুলু ইসলামসহ বাদীর পরিচিত লোকজনদের নিয়ে ধৃত আসামী মিলন ইসলাম এর বাড়ীতে যান এবং বাদী মহসিন আলী রুবেল নির্বাচনে বিজয়ী না হওয়ায় প্রতারক চক্রের নিকট প্রদানকৃত ১৫ লাখ টাকা ফেরত চাইলে তারা বাদীকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। পরবর্তীতে বাদী মহসিন আলী রুবেল থানায় উপস্থিত হয়ে বোদা থানায় অভিযোগ দায়ের করেন।

এর প্রেক্ষিতে পঞ্চগড় জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব এস এম সিরাজুল হুদা পিপিএম-বার, সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) জনাব রুনা লায়লা মহোদয়গনের দিক-নির্দেশনায় বোদা থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক পিপিএম এর নেতৃত্বে বোদা থানার এসআই মো. আব্দুস ছালাম ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত আভিযানিক দল তথ্য প্রযুক্তি ব্যবহার ও পুলিশি অভিযান পরিচালনা করে গত মঙ্গলবার ৪ জুন সকাল ৯’৩৫ ঘটিকার বোদা থানাধীন কাজলদিঘী কালিয়াগঞ্জ বাজার এলাকা হতে কুখ্যাত জিনের বাদশা মো. মিলন ইসলামকে আটক করে। বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে সময় সংবাদকে বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। মিলনকে বুধবার (৫ জুন) বিকেলে আদালতে তোলার পরে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। কিন্তু শুনানি না হওয়ায় এখনো রিমান্ডের বিষয়ে আদালতে কোনো নির্দেশনা আসেনি। তবে এ চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে তিনি।


আরও খবর



রাণীশংকৈলে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

প্রকাশিত:মঙ্গলবার ১১ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৪০জন দেখেছেন

Image
মাহাবুব আলম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃকন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলায় ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার(৩ জুন) কৃষি উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পরিষদ চত্বরে র‌্যালি ও আলোচনা 
সভা আয়োজনে করা হয়।

এ উপলক্ষে এদিন দুপুর কৃষি অফিস চত্বর থেকে একটি র‌্যালি বের করে শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ করে অতিথিরা মেলায় স্থাপিত স্টলগুলো ঘুরে দেখেন। পরে উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আহাম্মদ হোসেন বিপ্লব। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শারমিন আক্তার, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহবায়ক আবু তাহের, পৌর আ'লী সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, বীর মুক্তিযোদ্ধা হবিবুর রহমান। 

এছাড়াও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল হামিদ, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, প্রেসক্লাব পুরাতনের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ, বিভিন্ন সরকারি কর্মকর্তা, কৃষি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,কৃষাণ কৃষাণীরা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার সহীদুল ইসলাম।অনুষ্ঠিত মেলায় কন্দাল জাতীয় নমুনা সংগ্রহ করে বিভিন্ন ধরনের কৃষি পণ্য একাধিক স্টলে প্রদর্শন করা হয়েছে। আগামী বুধবার (১২ জুন)৩ দিনব্যাপী এ মেলার সমাপনী অনুষ্ঠিত হবে।

আরও খবর



পোরশায় বিষাক্ত ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত:বুধবার ১৫ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ১৪৭জন দেখেছেন

Image

ডিএম রাশেদ,পোরশা (নওগাঁ) প্রতিনিধি:নওগাঁর পোরশায় ঈদুর মারা বিষাক্ত ট্যাবলেট খেয়ে নাহিদ হাসান বাবু(২২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। নাহিদ হাসান উপজেলার তেঁতুলিয়া ইউপির সহড়ন্দ গ্রামের নাসির উদ্দীনের ছেলে।

জানা গেছে, গত মঙ্গলবার সকালে পারিবারিক কলহের জের ধরে সকলের অজান্তে নিজ শয়ন কক্ষে ঈদুর মারার বিষাক্ত ট্যাবলেট খান নাহিদ। পরে অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার সন্ধায় তিনি মারা যান।

এ ব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, পারিবারিক কলহের জেরে অভিমান করে বিষাক্ত ট্যাবলেট খেয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে বলেও তিনি জানান।


আরও খবর



সিরাজগঞ্জে লিচু ব্যাবসায়ি হত্যার রহস্য উন্মোচন, গ্রেফতার ছয়

প্রকাশিত:শনিবার ০৮ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | ৯১জন দেখেছেন

Image
রাকিব সিরাজগঞ্জ থেকে:সিরাজগঞ্জের উল্লাপাড়ায় লিচু ব্যাবসায়ি হত্যার রহস্য উন্মোচন ও ছয় হত্যাকারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। শুক্রবার বেলা সাড়ে এগারটার দিকে জেলার সলঙ্গায় র‌্যাব-১২ সদর দপ্তরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান র‌্যাব-১২ অধিনায়ক মো: মারুফ হোসেন বিপিএম, পিপিএম।

গ্রেফতারকৃতরা হলো, নাটোরের সাইদুর রহমান, আজিজুল হক, মোজাম্মেল হক, মতিউর রহমান, টাঙ্গাইলের উজ্জল হোসেন ও সুজন মিয়া।প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১২ অধিনায়ক মো: মারুফ হোসেন বিপিএম, পিপিএম জানান, গত ৩রা জুন রাতে পাবনা থেকে লিচু কিনে ট্রাকে উঠে সিরাজগঞ্জ আসছিলেন লিচু ব্যপারি হেলাল শেখ। ঐ ট্রাকে থাকা গরু ব্যাবসায়ি পরিচয়দানকারি ছয় ঘাতক পথিমধ্যে হেলাল ও অপর এক লিচু ব্যাবসায়ির কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নিয়ে গুরুতরভাবে জখম করে উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজার এলাকায় ট্রাক থেকে ফেলে দিয়ে চলে যায়। এতে হেলাল শেখ মারা যায়। পরদিন পুলিশ তার লাশ উদ্ধার করে। 

এই অতিরিক্ত উপ-মহাপরিদর্শক আরও জানান, পরে গোয়েন্দা তৎপরতার মাধ্যমে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে ছয় হত্যাকারিকে গ্রেফতার করা হয়।

আরও খবর