Logo
আজঃ শুক্রবার ২১ জুন ২০২৪
শিরোনাম
কক্সবাজারে পাহাড় ধসে স্বামী-স্ত্রীর মৃত্যু বন্ধ শিল্প প্রতিষ্ঠান চালুর পরিকল্পনা সরকারের রয়েছে: শিল্পমন্ত্রী বাংলাদেশের হার দিয়ে সুপার এইট শুরু গোদাগাড়ীতে রাসেল ভাইপারের চিকিৎসার দাবিতে স্বাস্থ্য মন্ত্রীর কাছে চিঠি দিয়েছে নাগরিক স্বার্থ-সংরক্ষণ কমিটি রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন যাত্রাবাড়ীতে পুলিশ কর্মকর্তার বাবা মাকে কুপিয়ে হত্যা যানজট নিরসনে সংসদ সদস্যগণের সাথে ট্রাফিক ওয়ারী বিভাগের সমন্বয়সভা ভোলায় ফের দেখা মিলল রাসেল ভাইপার, জনমনে আতঙ্ক বাজেট পাস হয়নি,অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব: অর্থমন্ত্রী দেশের সব মহৎ অর্জন আ. লীগের মাধ্যমেই হয়েছে: ওবায়দুল কাদের

বাংলাদেশের সাথে আন্তঃসাংস্কৃতি বিনিময়ের আগ্রহ চিলির

প্রকাশিত:সোমবার ০৫ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ৩৩৫জন দেখেছেন

Image

কবির আল মাহমুদ, স্পেন : স্পেনে বসবাসরত বাংলাদেশিদের সাথে আন্তঃসাংস্কৃতি বিনিময়ের আগ্রহ প্রকাশ করেছেন দক্ষিণ আমেরিকার একটি নেতৃস্থানীয় শিল্পোন্নত দেশ চিলির ফেমিনিস্ট কো-অর্ডিনেটরের মন্ত্রী অ্যালোন্ড্রা ক্যারিলো ভিদাল।

সাবেক মানবাধিকার কর্মী মন্ত্রী অ্যালোন্ড্রা ক্যারিলো ভিদাল স্থানীয় সময় শনিবার (৩ নভেম্বর)দুপুরে মাদ্রিদে বাংলাদেশী মানবাধিকার সংগঠন ভালিয়েন্তে বাংলা কার্যালয়ে এসে এ আগ্রহ প্রকাশ করেছেন। তিনি আরো বলেন মিয়ানমারের রাখাইন রাজ্য থেকে জোরপূর্বক বাস্তুচ্যুত মিয়ানমারের নাগরিকদের আশ্রয় দিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সীমান্ত খুলে দেয়ার সিন্ধান্ত নিয়ে লাখ লাখ নির্যাতিত মানুষের জীবন রক্ষা করে সারা বিশ্বে প্রশংসিত হয়েছেন। তেমনি ভাবে  করোনা মহামারীর সময় স্পেনে বাংলাদেশী মানবাধিকার সংগঠন ভালিয়েন্তে বাংলা ও বাংলাদেশ মসজিদ কমিটির উদ্যোগে ধারাবাহিক ত্রাণবিতরণ, সেবা কার্যক্রম ভালিয়েন্তে বাংলা স্পেনে প্রশংসিত হয়ে স্পেনে জাতীয় পুরস্কার ও অ্যাওয়ার্ড লাভ করেছে। তাদের এসব সেবা কার্যক্রম দেখে মূলতঃ এই আগ্রহ তৈরী হয়েছে। আগামীতে তার সরকার বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আরও শক্তিশালী ও প্রসারিত কাজ করে যাবে।  ভালিয়েন্তে বাংলার সভাপতি মোঃ ফজলে এলাহীর সঞ্চালনায় এসময় বাংলাদেশ বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি খুরশেদ আলম মজুমদার, বাংলাদেশ বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন, ভালিয়েন্তে বাংলার সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবির আল মাহমুদ, রেড ইন্টার লাভাপিয়েস এর পেঁপা তররেস, মার্তা, লাউরা, প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে অতিথিরা বাংলাদেশিদের ক্রয়কৃত বাংলাদেশ মসজিদ -মক্তব ও পাঠাগার পরিদর্শন করেন। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি খুরশেদ আলম মজুমদার ও এসোসিয়েশন ভালিয়েন্তে বাংলার সভাপতি মোহাম্মদ ফজলে এলাহী,সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন,ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবির আল মাহমুদসহ কমিউনিটি নেতৃবৃন্দ। এসময় বাংলাদেশ মসজিদের পক্ষ থেকে মন্ত্রী অ্যালোন্ড্রা ক্যারিলো ভিদাল তার সাথের প্রতিনিধিদল কোরআন শরীফের অর্থসহ স্প্যানিশ ভার্সন উপহার দেয়া হয়। 




আরও খবর



নওগাঁ জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সংবেদনশীল কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত:সোমবার ২৭ মে ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৮ জুন ২০২৪ | ১১৮জন দেখেছেন

Image

নওগাঁ জেলা প্রতিনিধি:নওগাঁ রেড ক্রিসেন্ট ইউনিটের সন্মেলন কক্ষে রবিবার সকাল ১০ টায় সোসাইটির পারিবারিক যোগাযোগ পুনঃস্থাপন (আরএফএল) বিভাগের কার্যক্রম মাঠ পর্যায়ে আরোও গতিশীল করা, প্রচার ও প্রসার ঘটানো এবং দুর্যোগ ও মাইগ্রোসন প্রবণ এলাকায় স্টেকহোল্ডারদের মাঝে সচেতনতা ও সংবেদনশীলতা তৈরীর জন্য নওগাঁ রেড ক্রিসেন্ট ইউনিটে অর্থ-দিবস কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সেইসাথে নওগাঁ কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রে আরএফএল সেবা বিষয়ক সেশান পরিচালনা করেন এবং জেলা কারা কর্তৃপক্ষের সাথে মতবিনিময় ও বিদেশী বন্দিদের সাথে সাক্ষাৎ করেন নওগাঁ জেলা রেড ক্রিসেন্ট ইউনিট।

কর্মশালার সঞ্চালনা করেন, ইঞ্জি: নাজমুল হক ডেটা অ্যাডমিনিস্ট্রেটর আর এফ এল বিডিআরসিএস, ঢাকা।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ্যাড এ.কে.এম ফজলে রাব্বি চেয়ারম্যান, জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট সোসাইটি নওগাঁ ইউনিট।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সারোয়ার তানজিদ সম্রাট সাধারণ সম্পাদক রেড ক্রিসেন্ট সোসাইটি নওগাঁ ইউনিট ও প্যানেল মেয়র নওগাঁ পৌরসভা,  মো: জাহাঙ্গীর হোসেন শেখ, ডিপুটি জেলার। 

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন,  নাজিম উদ্দিন তনু, মো: জাহাঙ্গীর আলম, মিজানুর রহমান,  সেলিম রেজা, ফায়সাল হোসেন, শফিউল আজম, জাহিদ ইসলাম জীম সহ জেলা যুব রেড ক্রিসেন্ট এর সদস্য বৃন্দ। 


আরও খবর



চাঁদপুরের হাজীগঞ্জে বসত ঘরে কুপিয়ে দাদী নতিকে হত্যা করেছে দুর্বত্তরা

প্রকাশিত:মঙ্গলবার ২৮ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | ১০৫জন দেখেছেন

Image

চৌধুরী ইয়াসিন ইকরাম,  চাঁদপুর থেকে:রাহেলার প্রচন্ড ঝড়বৃষ্টির মধ্যে গভীর রাতে দুর্বত্তরা বসত ঘরে ডুকে  দাদি, নাতি ও নাতিনকে কুপিয়েছে।

পরে লোকজন খবর পেযে ওই ঘরে উপস্থিত হয়ে দাদি হামিদুনেছা  (৭০) মৃত ও নাতি আরাফাত (১২) ও নাতনি  হালিমা (১৫) গুরুতর আহত অবস্থায় দেখতে পায়। তবে ঘটনাস্থলে প্রান হারান দাদী।

এ ঘটনায়  মঙ্গলবার  সকাল সাড়ে ৯ টার দিকে পিবিআই তদন্ত টিম ঘটনাস্থলে পোঁছেছে। এর পরেই হামিদুনেচার লাশ উদ্ধার করে নিয়ে যাওয়া হবে।

এসময় আহতদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে নাতি আরাফাত হোসেনকে (১২) মৃত ঘোষণা করেন এবং নাতিন হালিমাকে (১৫) উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে রেপার করেন। হালিমার শারিরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

২৭ মে  দিবাগত রাতে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়ন পশ্চিম রাধাসার বকাউল বাড়ীতে এ ঘটনা ঘটে।

হত্যার শিকার হামিদুনেছা ঐ বাড়ির সিরাজ বকাউলের স্ত্রী  নিহত আরাফাত ও আহত হালিমা ওই বাড়ির প্রবাসী ইউসুফের সন্তান। আরাফাত শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী এবং হালিমা একই বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী এবং নিহত হামিদা বেগম হলেন ইউসুফের মা।

পাশের খাঁন বাড়ির ইউসুফ জানান, রাত সাড়ে ১২টার দিকে নিহত আরাফাতের মা শাহিন আমাকে ফোন করে তাদের বাড়ীতে ডাকাত ডুকছে, অনেককে কুপিয়েছে বলে ফোন করে। পরে স্থানীয় মসজিদের মাইকে বকাউল বাড়ীর ডাকাত ডুকেছে বলে প্রচার করা হয়। পরে আমিসহ কয়েকজন ওই বাড়ীতে যাই।

তিনি  আরো বলেন ওই বাড়িতে গিয়ে দেখি প্রবাসি ইউসুফের মায়ের মৃতদেহ খাটের উপর পড়ে আছে। তার ছেলে আরাফাত ও মেয়ে হালিমা নিচে আহত অবস্থায় নিচে পড়ে আছে।

পরে মসজিদের ইমাম ও অন্যদের সহযোগিতায় আহতদের কাঁধে করে রাস্তায় এনে পাশের বাড়ী থেকে অটো নিয়ে হাসপাতালে আসি।

তিনি জানান, হাসপাতালে আসার পথেই আরাফাত মারা যায়। পরে হাসপাতাল এলে ডাক্তার আরাফাতকে মৃত ঘোষণা করেন এবং হালিমাকে কুমিল্লায় রেফার করা হয়। শুনেছি সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে। তার পিঠে ও বুকে কোপ দেয়া হয়েছে।

আহতদের বহনকারী অটো চালক জহির জানান, রাতে প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল। তখন রাত আনুমানিক সাড়ে ১২টার পরে হবে। আমার বাড়ীতে আহত আরাফাত ও তার বোন হালিমাকে নিয়ে আসে স্থানীয়রা। পরে আমার ব্যাটারী চালিত অটোরিকশায় করে তাদেরকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

একই বাড়ীর সাহাবুদ্দিন জানান, ডাকাতির ঘটনায় ফোন পেয়ে আমরা ওই বাড়ীতে যাই। আমার বড় ভাইয়ের স্ত্রী ফাতেমা জানান, ঘরের তালা ভেঙ্গে তার ঘরেও ডাকাত দল প্রবেশ করেছে। সে অন্য রুমের দরজা আটকিয়ে বিভিন্ন জনকে ফোন করে বাড়ীতে ডাকাতির খবর জানাচ্ছিল। ডাকাত দল কালো বোরকা পড়া ছিলো।

স্থানীয়রা জানান, বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটলেও ৩টি বিল্ডিং রেখে কেন ডাকাত দল টিনের ঘরে ডুকলো ? ডাকাত দল ডাকাতির উদ্দেশ্য ওই ঘরে প্রবেশ করলে, ঘর থেকে কোন স্বর্ণালংকার খোয়া যায়নি। এমনকি নিহত বৃদ্ধ মহিলা হামিদা বেগমের গলায়ও স্বর্ণের চেইন ও কানে স্বর্ণের দুল আছে। হামিদুনেছাকে জবাই করা হয়েছে আর আরাফাতকে গলায় কাটা দাগ রযেছে।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে প্রচণ্ড ঝড় বৃষ্টিতে ডাকাতির খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।


আরও খবর



সিরাজগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত:রবিবার ০৯ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ৭২জন দেখেছেন

Image
রাকিব সিরাজগঞ্জ থেকে:"শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ" এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের সদর উপজেলায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ৯ জুন) সকাল ১০ টায় শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে উপজেলা প্রশাসন,  সিরাজগঞ্জ সদর, ও উপজেলা শিক্ষা অফিস সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ  প্রাথমিক বিদ্যালয়  ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব  প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টের খেলায় সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মনোয়ার হোসেন, গোল্ডকাপন টুর্নামেন্টের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার নাইয়ার সুলতানা, শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ রিয়াজ উদ্দিন।তিনি তার বক্তব্যে বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের নামে এ টুর্নামেন্ট দেশে ফুটবলের বিকাশে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ফুটবল খেলার মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনে দেশের মর্যাদা বাড়িয়েছে। এ টুর্নামেন্টের মাধ্যমে আমরা আগামীর সম্ভাবনাময় ফুটবলারদের খুঁজে পাবো। সুস্থ দেহ মানেই সুস্থ মন। 

অনুষ্ঠানে সভাপতি নির্বাহী অফিসার মো. মনোয়ার হোসেন বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শিশুদের সুস্থ বিকাশ ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে ২০১০ সাল থেকে প্রতিবছর ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’ শুরু হয়। এবং ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’ শুরু হয় ২০১১ সাল থেকে।বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের স্মৃতির প্রতি শ্রদ্ধার নিদর্শন স্বরুপ প্রাথমিক পর্যায়ের মেয়ে শিক্ষার্থীদের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় আজ সিরাজগঞ্জ সদর উপজেলা প্রতি বছর ন্যায় এ ধরনের আয়োজন করে থাকে। আগামীতে এ আয়োজন আরও ভালো ফলপ্রসূ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম, সিরাজগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জামাত আলী মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান নূরে ফাতেমা, ভিক্টোরিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক  স্কাউটার মো. সাজেদুল ইসলাম, প্রমুখ, 

এসময়ে উপস্থিত ছিলেন মহেশ কাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্কাউটার  রনজিৎ কুমার সাহা, এসবি রেলওয়ে কলোণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. আব্দুস সালাম তালুকদার, কল্যাণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো আমজাদ হোসেন, মটিয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিষ কুমার ঘোষ, চরমিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলজার হোসেন, সরস্বতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্কাউটার মো. রফিকুল ইসলাম, ধুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক  কে এম ছানোয়ার হোসেন, প্রমুখ।

খেলায় রতন কান্দি ইউনিয়নে পোড়া বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়  ৩-০ গোলে সয়দাবাদ ইউনিয়নের জারিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। এবং রতন কান্দি ইউনিয়নে ভেন্না বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে সয়দাবাদ ইউনিয়নে কাজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, কারিম মির্জা ও অরুন রায়।

উল্লেখ্য: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টে  প্রাথমিক বিদ্যালয়ের প্রতিবন্ধি ছাত্র -ছাত্রীদের মাঝে হুইল চেয়ার প্রদান করা হয়, প্রদান করেন  সিরাজগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসার  নাইয়ার সুলতানা, এছাড়াও প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়া সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

আরও খবর



রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত

প্রকাশিত:শনিবার ০৮ জুন ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ৭৮জন দেখেছেন

Image

আবু কাওছার মিঠু রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও র ্যালী করা হয়েছে। গতকাল ৮ জুন শনিবার  রূপগঞ্জ উপজেলা পরিষদ কমপ্লেক্সে থেকে র ্যালীটি বের করে উপজেলা পরিষদের আশপাশের সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদের সভা কক্ষে  আলোচনা সভা হয় অনুষ্ঠিত হয় । 

উপজেলা ভূমি অফিস আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল। সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, নবনির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিসের কানোনগো মোঃ কামরুল হাসান ভুইয়া, সার্ভেয়ার মশিউর রহমান, প্রধান সহকারী মো: মামুন হোসেন, নাজির মোঃ নাসির উদ্দীন, সায়রাত সহকারী ইমরান হোসেন, মুড়াপাড়া ইউনিয়ন ভূমি অফিস উপ সহকারী কর্মকর্তা নজরুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়ন ভূমি অফিসের  সহকারী ভূমি কর্মকর্তা আতাউর রহমান, রূপগঞ্জ ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা আবুল কালাম আজাদ, তারাবো পৌর ভূমি সহকারী কর্মকর্তা  আব্দুল কাদির, কেন্দুয়া ভূমি অফিসের সহকারী ভূমি  কর্মকর্তা তোফায়েল আহমেদ, দাউদপুর ইউনিয়ন সহকারী  ভূমি কর্মকর্তা মিজানুর রহমানসহ ভূমি অফিসের অন্যান্য কর্মকর্তাগণ। 

 -খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



ঢাকায় ফিরছেন কর্মজীবী মানুষ

প্রকাশিত:বুধবার ১৯ জুন ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ৬৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:পবিত্র ঈদুল আজহার ছুটি উদযাপন শেষে ঢাকায় ফিরতে শুরু করেছেন কর্মজীবী মানুষ।

বুধবার (১৯ জুন) ঈদের তৃতীয় দিন সকাল থেকেই রাজধানীর কমলাপুরের ঢাকা রেলওয়ে স্টেশনে দেশের বিভিন্ন অঞ্চল থেকে মানুষজনকে ফিরতে দেখা যায়। আবার ঢাকা ছেড়ে বিভিন্ন এলাকায় যাওয়ার জন্যও মানুষজনকে প্ল্যাটফর্মে অপেক্ষা করতে দেখা গেছে।

মূলত, ঈদ উপলক্ষে ১৬, ১৭ ও ১৮ জুন (রোব, সোম ও মঙ্গলবার) তিনদিন ছিল সরকারি ছুটি। এর আগে ১৪ ও ১৫ জুন (শুক্র ও শনিবার) সাপ্তাহিক ছুটি ছিল। এ কার‌ণে এবারের ঈদের ছুটি পড়েছে পাঁচদিন। ফ‌লে টানা পাঁচদিন ঈদের ছুটি শেষে আজ অফিসপাড়ায় যোগ দিচ্ছেন কর্মজীবীরা। তবে, এখনো ট্রেনে তেমন ভিড় দেখা যায়নি। বিশেষত চাকরিজীবী অনেকেই পরিবার পরিজনদের গ্রামের বাড়িতে রেখে একাই ঢাকা ফিরে এসেছেন।


আরও খবর