Logo
আজঃ সোমবার ২০ মে ২০24
শিরোনাম

আশ্রায়ন প্রকল্পের বাড়ি নির্মান সমগ্রীর ভাড়ার নামে টাকা উত্তোলন

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ মার্চ 2০২3 | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ২০২জন দেখেছেন

Image
তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে আশ্রায়ন প্রকল্পের বাড়ি নির্মান সামগ্রীর ভাড়া দেওয়ার নামে হেড মিস্ত্রী  আলআমিন নামের এক ব্যক্তি টাকা তুলেছেন বলে অভিযোগ উঠেছে। শুধু টাকা না ৬ টির মত পরিপক্ব গাছ কেটে নিয়েছেন বলেও নিশ্চিত করেন গাছ রোপনকারী শরিফুল। এতে করে বাড়ি পাওয়া ব্যক্তিরা চরম ক্ষুব্ধ। পৌর এলাকার আমশো আদিবাসী পাড়ায় ঘটে রয়েছে চাঞ্চল্যকর ঘটনাটি। ফলে মিস্ত্রির আদায় করা টাকা ফেরত ও গাছ বিক্রির টাকা ফেরতের দাবি তুলেছেন ভুক্তভোগীরা।

গত মঙ্গলবার দুপুরের দিকে সরেজমিনে দেখা যায়, পৌর এলাকার আমশো আদিবাসী পাড়ায় ৬ টির মত আশ্রায়ন প্রকল্পের ঘর নির্মান করা হচ্ছে। বাড়িগুলো নির্মানের জন্য পরিপক্ব একটি নিম গাছ, ৪ টি আম গাছ ও আইসা একটি গাছ কেটে নেন। ৬ টি গাছের বিপরীতে প্রায় ৩০ হাজার টাকা দাম হবে বলেও নিশ্চিত করেন গাছ পরিচর্যা কারী শরিফুল। তিনি জানান, আমরা আমশো গ্রামের  বসবাস করতাম। পরে আদিবাসী পাড়ায় বসবাস শুরু করি। ওই সময় আমার পিতা ভায়েরা গাছগুলো রোপন করেন। সে সময় থেকে গাছ দেখভাল ও যত্ন করে আসছি। আমার প্রতিবন্ধী ভাই রফিকুল কে সরকারি বাড়ি দেওয়া হয়। নির্মানকৃত বাড়ির কাজ চলমান রয়েছে। বাড়ির সামনে ও পিছনে গাছ ছিল, সেই সব গাছ কেটে নিয়েছেন মিস্ত্রী আলআমিন। শরিফুল আরো জানান, গাছগুলো না কেটে বাড়ি নির্মান করা যেত। গাছ কাটার পর আমি নিতে চাইলে মামলার ভয় দেখিয়ে সে নিয়ে নেয়। আমার প্রতিবন্ধী ভাই রফিকের কাছ থেকে ইট বালুর ভাড়া দিতে হবে বলে ৬ হাজার টাকা নিয়েছে। শুধু আমার ভায়ের কাছ থেকে না যে ৬ জনকে বাড়ি দিচ্ছেন সবার কাছ থেকে এভাবে টাকা তুলেছেন মিস্ত্রী।

বাড়ি পাওয়া প্রতিবন্ধী রফিক জানান, ইট বালুর ভাড়ার জন্য টাকা নিয়েছিল মিস্ত্রী। কত টাকা জানতে চাইলে প্রথমে বলেন সরন হচ্ছে না, পরে বলেন ৫-৬ হাজার টাকা দিয়েছি। পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমশোগ্রামের বাসিন্দা ইনতাজ মোল্লা জানান, ৬ টি বাড়ি থেকেই মিস্ত্রী আলআমিন ৫-৬ হাজার করে টাকা নিয়েছেন এটা সত্য ঘটনা।

পিআইও প্রকৌশলী তারিকুল ইসলাম জানান, যাদের কাছ থেকে টাকা নিয়েছে তাদেরকে লিখিত অভিযোগ দিতে বলেন ব্যবস্থা নেওয়া হবে। আমি কেন অভিযোগ দিতে বলব জানতে চাইলে তিনি জানান আমি দেখছি। বিকেলের দিকে পিআইও মোবাইল করে এই প্রতিবেদক কে বলেন ঘটনাস্থলে এসেছি এমন কোন ঘটনা ঘটেনি অফিসে আসেন সরাসরি কথা বলা হবে। বুধবার সকালের দিকে অফিসে যাওয়া হলে তিনি জানান দুই ভায়ের দ্বন্দ্বের জন্য এসব অপপ্রচার করছে।

গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তানোর উপজেলার অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত নির্বাহী কর্মকর্তা জানে আলম জানান, আমি তো দু দিন আগে দায়িত্ব নিয়েছি, সরকারি বাড়ি নির্মানের জন্য কোন টাকা নেওয়ার সুযোগ নাই। ঘটনার সত্যতা পেলে আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে। রফিকুলের কাছ থেকে টাকা নিয়েছেন এমন ভিডিও এই প্রতিবেদকের কাছে রয়েছে।

-খবর প্রতিদিন/ সি.বা

আরও খবর



কালিয়াকৈরে বিশ্ব মা দিবস পালিত

প্রকাশিত:রবিবার ১২ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ৬৮জন দেখেছেন

Image

সাগরআহম্মেদ,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি:“শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা” এ শ্লোগানকে গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব মা দিবস পালিত হয়েছে। রোববার দুপুরে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও উপজেলা মহলিা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এ দিবসটি পালন করা হয়। বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রজত বিশ্বাসের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সানজিদা মজুমদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের মহিলা ভাইস  চেয়ারম্যান জায়েদা নাসরিন,উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা রহমত উল্লাহ,

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস এম সমীহ,  কালিয়াকৈর মডেল প্রেসক্লাবের সভাপতি ইমারত হোসেন, সাংবাদিক শহীদুল ইসলাম,মায়েদের পক্ষ থেকে তানিয়া আক্তার, সীমারানি সরকার সহ আরো অনেকে। সভায় বক্তারা বলেন,মা হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ ভালবাসার স্থান, মা হচ্ছে একাধারে শিক্ষক ডাক্তার, ইঞ্জিনিয়ার। মা হচ্ছে বটো বৃক্ষের মতো, মা হচ্ছে সন্তানদের ভালবাসার শেষ আশ্রয়স্থল।এ সময় সকল মায়ের প্রতি ভালোবাসা শ্রদ্ধা রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।



আরও খবর



উপজেলা পরিষদ নির্বাচন হামলা ও হুমকিতে প্রতিবন্ধকতা নিরপেক্ষ নির্বাচনের শঙ্কায় প্রার্থী

প্রকাশিত:শুক্রবার ১৭ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ৩০জন দেখেছেন

Image
সাগর আহম্মেদ,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের কালিয়াকৈরে একাধিক হামলায় সমর্থকরা আহত ও নানা হুমকিতে নির্বাচনের প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে এমন অভিযোগ তুলেছেন মোটরসাইকেল প্রতীকের  চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদ। এ অবস্থায় সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করেন তিনি। তিনি বৃহস্পতিবার দুপুরে উপজেলার মৌচাক এলাকায় বাসমতি হোটেলে সংবাদ সম্মেলনে  এসব অভিযোগ তুলেছেন। এসময় প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক রফিকুল ইসলাম তুষার, বিশিষ্ট ব্যবসায়ী নূরে আলম সিদ্দিকী, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম ও সাহাদাত হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকমী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। 

সংবাদ সম্মেলন ও হামলার শিকার পরিবার সূত্রে জানা গেছে, গত বুধবার সন্ধ্যায় উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদের মোটরসাইকেল প্রতীকের সমর্থক ও তার নির্বাচন পরিচালনা কমিটির আহব্বায়ক এবং চাপাইর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদের উপর হামলা চালানো হয়। আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ও স্থানীয়  চাপাইর  ইউনিয়নের চেয়ারম্যান সাইফুজ্জামান সেতুর নেতৃত্বে ৪/৫ জন এ হামলা চালান। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী। এ ঘটনায় তার ছেলে শহিদুল ইসলাম খোকন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। সপ্তাহ খানেক আগে হামলা চালিয়ে মোটরসাইকেল প্রতীকের সমর্থক ও ছাত্রলীগ নেতা মৃদুলের হাত ভেঙ্গে দেয় আনারস প্রতীকের সমর্থকরা। সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা দিয়েছেন দল ও দলীয় প্রাথী ঘোষণা দিয়ে নির্বাচন করতে পারবে না। দল থেকে এমন ঘোষণা দিলেও আনারস প্রতীকের প্রার্থী ও তার সমর্থকরা দলের নাম, দলীয় অফিস ব্যবহার করছেন। তিনি দলীয় প্রভাব খাটিয়ে অপপ্রচারের মাধ্যমে নেতাকর্মীদের বিভ্রান্তি ছড়াচ্ছেন। এছাড়াও আমার মোটরসাইকেল প্রতীকের গণজোয়ার দেখে আনারস প্রতীকের লোকজন নানা হুমকি-দমকি দিচ্ছেন। এ অবস্থায় সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করছেন ওই প্রার্থী। 
এ বিষয়ে জানতে অভিযুক্ত চাপাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান সেতুর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে অন্য কেউ ফোন তুলে বলেন চেয়ারম্যান এখানে নেই।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, একটা হামলার ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্ৰহণ করা হবে।
এ ব্যাপারে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আহম্মেদ জানান, হামলার বিষয়ে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে নির্বাচন বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্ৰহণ করা হবে।

আরও খবর



তানোরে সরকারি গাছ কর্তন ও গোপনে জমি রেজিস্ট্রি

প্রকাশিত:রবিবার ০৫ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ৭৬জন দেখেছেন

Image
আব্দুস সবুর তানোর থেকে:রাজশাহীর তানোরে সরকারি গাছ কর্তন ও ওয়ারিশদের না জানিয়ে গোপনে জমি রেজিস্ট্রি করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় গত মাসের শুরুর দিকে জিল্লুর রহমান বাবুল ও তার ভাই হাফিজুর রহমান বাদি হয়ে আরেক ভাই ওবায়দুর ও ভূমিগ্রাসী মাসুদ করিমকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। উপজেলার কামারগাঁ ইউনিয়ন (ইউপির)  বারোঘরিয়া গ্রামে ও সরকারি মুল রাস্তার পাশে গাছ কাটা এবং জায়গায় মাটি ভরাটের ঘটনা ঘটে রয়েছে। 

অভিযোগে উল্লেখ, গত বছরের মে মাসে অতি গোপনে উপজেলার কামারগাঁ ইউপির বারোঘরিয়া গ্রামের মৃত গিয়াস উদ্দিনের পুত্র ওবায়দুর রহমান তার ভাই বা ওয়ারিশ দের না জানিয়ে গোপনে বারোঘরিয়া মৌজায় অবস্থিত ১০৩ নম্বর দাগে ৬ শতাংশ জমি বিক্রি করেন রবিউল ইসলামের কাছে। রবিউল মালেশিয়ায় থাকে। তার বাড়ি বারোঘরিয়া গ্রামে। প্রকাশ থাকে রবিউল দেশে না আসা পর্যন্ত ওবাইদুর জমিটি টেন্ডার হিসেবে চাষাবাদ করিবে। কিন্তু মাসুদ করিমের যোগসাজশে জমিটি গোপনে রেজিস্ট্রি করা হয়। এরই প্রেক্ষিতে ওই জায়গায় গত মাসের শুরুর দিকে মাসুদ করিমের নেতৃত্বে ৪-৫ টি সরকারি গাছ কর্তন করে জায়গাটি ভরাট করে তারের বেড়া দিয়ে ঘিরে দেয়া হয়েছে। 

তানোর টু চৌবাড়িয়া রাস্তার বাঘের মোড়ের উত্তরে ও মুল রাস্তার পশ্চিমে সরকারি নয়নজুলি ভরাট এবং রাতের আধারে  গাছ কেটে তারের বেড়া দিয়ে ঘিরে দেয়া হয়েছে। গাছ কেটে মাটি দিয়ে ঢেকে দেয়া হয়েছে যাতে কেউ বুঝতে না পারে। মাসুদ করিম জানান, এঘটনা এক মাস আগের। অভিযোগ হয়েছে থানা পুলিশ দেখবে। আপনি কেন আমাকে ফোন দিবেন বলেও দাম্ভিকতা দেখান। 

তবে তার ভয়ে অভিযোগ করেও অস্বীকার করেন জিল্লুর রহমান বাবুল। তার মোবাইলে ফোন দেয়া হলে তার ছেলে পরিচয় দিয়ে বলেন আমার আব্বা তো বাড়ি থেকে বের হয় না।থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম বলেন অভিযোগ হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর



আজ ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী

প্রকাশিত:বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ৭৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ও বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ জামাতার ১৫ম মৃত্যুবার্ষিকী আজ। ২০০৯ সালের এই দিনে তিনি মারা যান।

উপমহাদেশের খ্যাতনামা বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার জন্ম ১৯৪২ সালের ১৬ ফেব্রুয়ারি রংপুরের পীরগঞ্জের লালদীঘি ফতেহপুর গ্রামে। মুক্তিযুদ্ধের আগে ছাত্রলীগ নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হল ছাত্র সংসদের ভিপি হিসেবে আইয়ুববিরোধী আন্দোলনে নেতৃত্ব দেন তিনি। এ কারণে ১৯৬২ সালে গ্রেপ্তার হন। এর পর থেকে আমৃত্যু মূলত রাজনীতির বাইরেই ছিলেন।

তিনি ছিলেন আণবিক শক্তি কমিশনের চেয়ারম্যান। এ ছাড়া আণবিক শক্তি বিজ্ঞানী সংঘ, পদার্থ বিজ্ঞান সমিতি, বিজ্ঞান উন্নয়ন সমিতি, বিজ্ঞানী ও বিজ্ঞানজীবী সমিতি, রংপুর জেলা সমিতি, বঙ্গবন্ধু আদর্শ মূল্যায়ন ও গবেষণা সংসদ, জাতীয় সমন্বিত উন্নয়ন ফাউন্ডেশনসহ বিভিন্ন সংগঠন প্রতিষ্ঠাসহ গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। বিজ্ঞানে অবদানের স্বীকৃতিস্বরূপ স্যার জগদীশচন্দ্র বসু সোসাইটি তাঁকে স্বর্ণপদকে ভূষিত করে।

ওয়াজেদ মিয়া ১৯৬৭ সালের ১৭ নভেম্বর বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে বঙ্গবন্ধু হত্যকাণ্ডের সময় জার্মানিতে ছিলেন। এর পর টানা প্রায় সাত বছর নির্বাসিত জীবন কাটিয়ে দেশে ফেরেন। কম্পিউটার বিজ্ঞানী সজীব ওয়াজেদ জয় এবং সায়মা ওয়াজেদ পুতুল তাঁর সন্তান।

প্রতি বছরের মতো এবারও যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন সংগঠন নানা কর্মসূচির মাধ্য দিয়ে পালিত হবে দিনটি। দিনটি উপলক্ষে রাজধানী ঢাকাসহ রংপুর মহানগর, পীরগঞ্জ উপজেলা প্রশাসন, ড. ওয়াজেদ মিয়ার পরিবার, উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠন, ড. ওয়াজেদ স্মৃতি সংসদ ও ড. ওয়াজেদ ফাউন্ডেশন ফাতিহা পাঠ, কবর জিয়ারত, মিলাদ মাহফিল ও গরিবদের মাঝে খাবার বিতরণসহ নানা কর্মসূচি গ্রহণ করেছে।

বর্ণাঢ্য কর্মময় জীবনের অধিকারী এ বিজ্ঞানী ২০০৯ সালের ৯মে ইন্তেকাল করেন। তিনি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী। ১৯৪২ সালের ১৬ ফেব্রুয়ারি রংপুরের পীরগঞ্জ উপজেলার লালদীঘির ফতেহপুর গ্রামে ড. এম এ ওয়াজেদ মিয়ার জন্ম। বাবা আবদুল কাদের মিয়া ও মা ময়েজুন্নেসার চার ছেলে ও তিন মেয়ের মধ্যে তিনি ছিলেন সর্বকনিষ্ঠ।

ওয়াজেদ মিয়া ১৯৬১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের স্নাতক (সম্মান) পরীক্ষায় প্রথম শ্রেণিতে দ্বিতীয় স্থান লাভ করেন।

১৯৬২ সালে স্নাতকোত্তর পরীক্ষায় প্রথম শ্রেণিতে প্রথম হন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় তিনি ফজলুল হক হলের আবাসিক ছাত্র ছিলেন। ছাত্রলীগ মনোনীত প্রার্থী হিসাবে ১৯৬১-৬২ শিক্ষা বছরের জন্য হল ছাত্র সংসদের সহ-সভাপতি নির্বাচিত হন। ১৯৬২ সালে শিক্ষা কমিশন বিরোধী আন্দোলন করতে গিয়ে গ্রেপ্তার হন।

ড. ওয়াজেদ মিয়া অনেক জাতীয়, আঞ্চলিক ও আন্তর্জাতিক বিজ্ঞানবিষয়ক সম্মেলনে অংশ নেন। তার গবেষণামূলক ও বিজ্ঞানবিষয়ক অনেক প্রবন্ধ জাতীয় ও আন্তর্জাতিক পত্র-পত্রিকায় এবং সাময়িকীতে প্রকাশিত হয়েছে।

তিনি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যান ছিলেন। তিনি ১৯৬৭ সালের ১৭ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

তাদের এক ছেলে সজীব ওয়াজেদ জয় এবং এক মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল। মৃত্যুর পর শেষ ইচ্ছা অনুযায়ী রংপুরের পীরগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।


আরও খবর



তিনদিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ মে 2০২4 | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ১৫৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত,মৃত ব্যক্তিদের জাল মৃত্যুসনদ দেওয়ার অভিযোগে করা মামলায়।

বৃহস্পতিবার (২ মে) শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত এ আদেশ দেন।

জানা গেছে, আদালতে আসামিকে উপস্থিত করে সাতদিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই কামাল হোসেন। অন্যদিকে রিমান্ড বাতিল ও আসামির জামিন চেয়ে আবেদন করেন তার আইনজীবীরা।

উভয়পক্ষের শুনানি শেষে আসামির জামিন নামঞ্জুর করে তিনদিনের রিমান্ডে নেওয়ার আদেশ দেন আদালত।

এর আগে, বুধবার (১ মে) রাতে রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে মিল্টন সমাদ্দারকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।


আরও খবর