Logo
আজঃ Monday ০৬ February ২০২৩
শিরোনাম

আশা পূরণ মিথুনের, মকর সাবধানে চলাফেরা করুন

প্রকাশিত:Tuesday ১৫ November ২০২২ | হালনাগাদ:Monday ০৬ February ২০২৩ | ৫৪জন দেখেছেন
Image

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। নিজের প্রতি বিশ্বাস রাখুন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

দিনটি খুব একটা অনুকূল হতে পারে। বেহিসাবি চলাফেরা করা থেকে বিরত থাকুন। অন্যথায় ঋণগ্রস্ত হতে পারেন। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। দূরের যাত্রা হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। পেশাগত ক্ষেত্রে যোগাযোগ চালিয়ে যান। জ্যেষ্ঠ ভাইদের সহযোগিতায় উপকৃত হতে পারেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

বেকারদের  চাকরি হতে পারে। কর্মক্ষেত্রে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

উচ্চ শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মনোযোগ দিতে পারবেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রা হতে পারে। কারো কারো বহুদিনের আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো না-ও থাকতে পারে। ঝুঁকি নিয়ে কোনো কাজ করা থেকে বিরত থাকুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। অহেতুক তর্কে জড়াবেন না। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যাবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। কোনো চুক্তি সম্পাদনের ক্ষেত্রে ভালোভাবে দেখে চিন্তা-ভাবনা করে তারপর করুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কর্মপরিবেশ খুব একটা অনুকূল না-ও থাকতে পারে। কর্মস্থলে যাবতীয় ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। শরীর কিছুটা অসুস্থ বোধ করতে পারেন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বিদ্যার্থীদের জন্য সময় ভালো থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। কোনো পরীক্ষায় আশানুরূপ সাফল্য পেতে পারেন। সৃজনশীল কাজে অংশে নিতে পারেন। সন্তানের প্রতি খেয়াল রাখুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। মন ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ পেতে পারেন। বিলাসদ্রব্য ক্রয় করতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

 ঠাণ্ডা থেকে সতর্ক থাকুন। অন্যথায় ঠাণ্ডা  জনিত কোনো রোগে আক্রান্ত হতে পারেন। আত্মীয়দের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। ব্যক্তিগতভাবে আলোচনার মাধ্যমে সমাধান করে নিন। কোনো প্রয়োজনে প্রতিবেশীদের সহযোগিতা পেতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কোনো আত্মীয়ের সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখুন। পরীক্ষার্থীরা পড়ালেখায় আনন্দ পেতে পারেন।


আরও খবর