Logo
আজঃ Friday ০২ December 2০২2
শিরোনাম

আর্জেন্টিনার সমর্থনে নারায়ণগঞ্জে শোভাযাত্রা

প্রকাশিত:Tuesday ২২ November 20২২ | হালনাগাদ:Friday ০২ December 2০২2 | ৪২জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক ;কাতারে ফুটবল বিশ্বকাপে আজ মঙ্গলবার বিকেলে সৌদি আরবে সঙ্গে লড়াইয়ে মাঠে নেমেছে আর্জেন্টিনা। সেই প্রিয় দলকে শুভ কামনা জানিয়ে নারায়ণগঞ্জে আনন্দ শোভাযাত্রা করেছেন সমর্থকরা।

আজ মঙ্গলবার সকাল ১০টায় শহরের দেওভাগ শেখ রাসেল পার্ক থেকে শোভাযাত্রাটি বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আর্জেন্টিনার জয় কামনায় উল্লাস করা হয়।

মিছিলে আর্জেন্টিনার দলের মেসি ও ডি মারিয়া খেলোয়াড়ের ছবি সংবলিত ১০ ফুট করে প্ল্যাকার্ড, ৯০ গজের আর্জেন্টিনা দলীয় পতাকা, বিশ্বকাপের গানে সাউন্ড সিস্টেম ও অর্ধশতাধিক মোটরসাইকেল।

আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর শোভাযাত্রা ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, শোভাযাত্রার উদ্যোক্তা স্বপন দাস, আমিনুর ইসলাম মিঠু, তাপস সাহা, সেলিম হাসান দিনার প্রমুখ। আরও ছিলেন শহরের গলাচিপায় নিজের বাড়ি ও প্রাচীর নিজের হাতে আর্জেন্টিনার পতাকা রঙে রাঙানো আফজাল মুন্সী।

শোভযাত্রায় উদ্যোক্তারা কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলের সফলতা কামনা করে বিশ্বকাপ ট্রফি প্রত্যাশা করেন।

আনন্দ শোভাযাত্রার আগে স্বপন দাস বলেন, আজ মঙ্গলবার বিকেলে বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার প্রথম খেলা। এ জন্যই শুভ কামনায় সকালে সমর্থকদের নিয়ে আনন্দ শোভাযাত্রা আয়োজন করা হয়েছে। মিছিলে সমর্থকরা প্রিয় দলের জার্সি ও বিভিন্ন সেজে এসেছেন। আর্জেন্টিনা সমর্থকরা দলের প্রিয় খেলোয়াড় মেসি, ডি-মারিয়ার ১০ ফুট করে প্ল্যাকার্ড নিয়ে হাজির হয়েছেন।

উদ্যোক্তা তাপস সাহা বলেন, শোভাযাত্রায় শহর ও আশেপাশে বিভিন্ন এলাকা থেকে শত শত সমর্থকরা হাজির হন। অর্ধশতাধিক আর্জেন্টিনা পতাকা নিয়ে মোটরসাইকেল যোগ দিয়েছেন।

আমিনুর ইসলাম মিঠু ও সেলিম হাসান দিনার বলেন, এইচএসসি পরীক্ষা থাকায় শোভাযাত্রা অনেক সমর্থকরা আসতে পারেনি। এর মধ্যে অনেকে কাজে চলে গেছেন। তারপরও বিভিন্ন গানের মাধ্যমের মিছিলটি আনন্দময় করে তুলেছে সবাই।


আরও খবর