Logo
আজঃ শুক্রবার ১৭ মে ২০২৪
শিরোনাম

আর্জেন্টিনা-নেদারল্যান্ডস ম্যাচে ১৯টি কার্ড দেখিয়ে রেকর্ড গড়লেন রেফারি

প্রকাশিত:শনিবার ১০ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৭ মে ২০২৪ | ৩৪৯জন দেখেছেন

Image

স্পোর্টস ডেস্ক; এক ম্যাচে ১৯টি কার্ড দেখিয়ে রেকর্ড গড়লেন রেফারি মাতেও লাহোজ। কাতারের লুসাইল স্টেডিয়ামে গতকাল শুক্রবার রাতে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা ও নেদারল্যান্ডসের ম্যাচে তিনি এতো কার্ড দেখান।

এর মধ্যদিয়ে বিশ্বকাপ ইতিহাসের সবচেয়ে ‘কুখ্যাত’ ম্যাচের তালিকায় চলে আসল আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের ম্যাচটি। এর আগে, ২০০৬ সালের বিশ্বকাপের রাউন্ড অব সিক্সটিনে পর্তুগাল-নেদারল্যান্ডসের ম্যাচে সবচেয়ে বেশি ১৬টি কার্ড দেখেছিল ফুটবল বিশ্ব। এই ম্যাচটি এতোদিন বিশ্বকাপের ইতিহাসে কুখ্যাত হয়ে ছিল ‘ব্যাটল অব ন্যুরেমবার্গ’ নামে।

গতকালের ম্যাচের রেফারি মাতেও লাহোজ ১৯টি কার্ড দেখান। এই ১৯টি কার্ডের মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য দুটি হলুদ কার্ড দেখেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি ও সাপোর্ট স্টাফ ওয়াল্টার স্যামুয়েল। এ ম্যাচে লাল কার্ড দেখেছেন নেদারল্যান্ডসের ডেনজেল ডামফ্রাইস। ম্যাচের ১২৮ মিনিটে টাইব্রেকার চলাকালীন লাল কার্ড দেখেন তিনি। এদিন লিওনেল মেসিকেও কার্ড দেখান রেফারি।

আর্জেন্টিনার জন্য আছে কিছু দুঃসংবাদ। খেলোয়াড়দের মধ্যে মার্কোস আকুইনা ও গনজালো মনতিয়েল আগের ম্যাচেও হলুদ কার্ড দেখেন। গতকালের ম্যাচে হলুদ কার্ড দেখায় তারা ক্রোয়েশিয়ার বিরুদ্ধে সেমিফাইনাল মিস করবেন।


আরও খবর



শিক্ষার পেছনে ব্যয় এটা বিনিয়োগ: প্রধানমন্ত্রী

প্রকাশিত:রবিবার ১২ মে ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৭ মে ২০২৪ | ৬১জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:শিক্ষার পেছনে ব্যয়কে বিনিয়োগ হিসেবে দেখে সরকার বলে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকারের একটাই ইচ্ছা ছিল, দেশের মানুষের মাঝে শিক্ষা নিয়ে সচেতনতা সৃষ্টি করা। যেন তারা শিক্ষায় মনযোগ দেয়। দিনে দিনে আমাদের দেশে স্বাক্ষরতার হার বেড়েছে এবং শিক্ষার্থীর সংখ্যাও ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। তারপরও বলতে চাই, যারা এখনও শিক্ষার বাইরে রয়েছে তাদেরকে শিক্ষার মধ্যে নিয়ে আসতে হবে।

রোববার (১২ মে) সকাল সাড়ে ১০টায় গণভবনে প্রধানমন্ত্রীর হাতে মাধ্যমিক ও সমমান পরীক্ষার ফলাফলের সারসংক্ষেপ ও পরিসংখ্যান তুলে দেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। এর পর সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, সাধারণ শিক্ষার পাশাপাশি কারিগরি, বিজ্ঞান প্রযুক্তি, তথ্য প্রযুক্তি সম্পর্কে জানতে হবে। অর্থাৎ সার্বিকভাবে শিক্ষিত হতে যা যা দরকার এবং বিশ্বপরিমণ্ডলে ঠিকে থাকতে হলে যা দরকার; সেটা আমরা প্রবর্তন করতে চাই। শিক্ষাক্ষেত্রে শৃঙ্খলা ফিরিয়ে আনা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি আরও বলেন, আজ আমরা দেখতে পাচ্ছি যে, মাত্র ৬০ দিনের মধ্যে ফলাফল ঘোষণা করা হচ্ছে। কিন্তু এমনও সময় গেছে মাসের পর মাস ফলাফল পড়ে থেকেছে। শিক্ষার্থীরা সেটা পায়নি। কিন্তু এখন একটা নিয়মের মধ্যে আনা হয়েছে। শিক্ষার পেছনে ব্যয়কে বিনিয়োগ হিসেবে দেখে সরকার বলে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ সরকারের একটাই ইচ্ছা ছিল, দেশের মানুষের মাঝে শিক্ষা নিয়ে সচেতনতা সৃষ্টি করা। যেন তারা শিক্ষায় মনযোগ দেয়। দিনে দিনে আমাদের দেশে স্বাক্ষরতার হার বেড়েছে এবং শিক্ষার্থীর সংখ্যাও ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। তারপরও বলতে চাই, যারা এখনও শিক্ষার বাইরে রয়েছে তাদেরকে শিক্ষার মধ্যে নিয়ে আসতে হবে। শিক্ষিত জনগোষ্ঠী ছাড়া কোনো উন্নতি সম্ভব নয়, সেজন্য শিক্ষাকে গুরুত্ব দিয়ে থাকে সরকার। শিক্ষার পেছনে ব্যয়কে বিনিয়োগ হিসেবে দেখে। এরপর মাধ্যমিক ও সমমান পরীক্ষার ফল প্রকাশের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।


আরও খবর



ডেমরায় মহান মে দিবস উপলক্ষে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ এর শোভাযাত্রা

প্রকাশিত:বুধবার ০১ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | ১১৯জন দেখেছেন

Image

মুশফিকুর রহমানঃ

মহান মে দিবস উপলক্ষে রাজধানীর ডেমরায় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) এর উদ্যোগে কর্মসূচি পালিত হয়েছে। বুধবার ১লা মে সকালে ডেমরা থানার কোনাপাড়া ফার্মের মোড় এলাকা থেকে দিবসটি পালন উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে শ্রমিকদের নিয়ে শোভাযাত্রা আয়োজন করা হয়। শোভাযাত্রায় অংশগ্রহণ করেন ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) ডেমরা থানা কমিটির কার্য্যকরি সভাপতি মোহাম্মদ শরীফ হোসেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ কামাল হোসেন তারেক।এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন (ইনসাব) এর ৬৪নং ওয়ার্ড কমিটির সভাপতি রাসেল,নবী হোসেন স্বপন সহ ডেমরা থানার অন্তর্ভুক্ত বিভিন্ন ওয়ার্ড ও ইউনিট কমিটির নেতৃবৃন্দ। মহান মে দিবসের এই শোভাযাত্রা ও মিছিলটি   ফার্মের মোড় থেকে কোনাপাড়া প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর কোনাপাড়া বাস স্ট্যান্ডে এক সংক্ষিপ্ত শ্রমিক সমাবেশে মহান মে দিবস উপলক্ষে শ্রমিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ। 


এদিকে মহান মে দিবস উপলক্ষে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক বাণী দিয়েছেন। বাণীতে বাংলাদেশসহ বিশ্বের সব শ্রমজীবী মানুষকে শুভেচ্ছা জানিয়ে মো. সাহাবুদ্দিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন মেহনতি মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন।তিনি ছিলেন শ্রমজীবী মানুষের অকৃত্রিম বন্ধু। স্বাধীনতার পর মে দিবস রাষ্ট্রীয় স্বীকৃতি পায় এবং জাতির পিতা মে দিবসে সরকারি ছুটি ঘোষণা করেন। তিনি বলেন, বঙ্গবন্ধু শ্রমিকদের ন্যায্য অধিকার নিশ্চিত করতে মজুরি কমিশন গঠন করেন এবং তিনি শ্রমিকদের জন্যও নতুন বেতন কাঠামো ঘোষণা করেন।


তীব্র দাবদাহ উপেক্ষা করেও ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের (ইনসাব)এর কর্মসূচিতে বিভিন্ন ওয়ার্ড থেকে শ্রমিকদের  অংশগ্রহণ করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। 



আরও খবর



জয়পুরহাটে ট্রাক্টর - সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত ২ আহত ৪

প্রকাশিত:সোমবার ০৬ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | ৪৭জন দেখেছেন

Image
এস এম শফিকুল ইসলাম জয়পুরহাট প্রতিনিধিঃজয়পুরহাটে ট্রাক্টর -সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন ধানকাটা শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। তাদের উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে । রবিবার সন্ধ্যায় জয়পুরহাট - আক্কেলপুর সড়কের দাদড়া এলাকায়  এ দূর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ধানকাটা শ্রমিক পাঁচবিবি উপজেলার সালুয়া গ্রামের জীতেন বর্মন (৪০)। বড় মানিক গ্রামের ইদ্রিস আলী। 

আহতরা হলেন -  পাঁচবিবি উপজেলার সালুয়া গ্রামের মৃত উতিন মন্ডলের ছেলে  সুনীল বর্মন (৪৫) একই গ্রামের আসির উদ্দিনের ছেলে ইসমাইল (৪৩)তোনসেনের ছেলে  আজিজুল ইসলাম (৪৫) 
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হুমায়ুন কবির জানান, কয়েকজন শ্রমিক নওগাঁর রানীনগরে ধানকাটা শেষ করে সিএনজি করে  নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় দাদড়া এলাকায় দ্রুত গামী একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু'জন ধানকাটা শ্রমিক মারা যান । এ ঘটনায় আহত হন ৪ জন। তাদের ফায়ারসার্ভিস সদস্যরা  উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

আরও খবর



পুঠিয়া উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

প্রকাশিত:শুক্রবার ০৩ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ১৩ মে ২০২৪ | ৬৯জন দেখেছেন

Image
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃরাজশাহীর   পুঠিয়  উপজেলা নির্বাচনে মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (২ মে ) সকালে রাজশাহী জেলা প্রসাশকের সভা কক্ষে পুঠিয়া উপজেলা নির্বাচনে অংশগ্রহণকারী উপজেলা চেয়ারম্যানের, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। 

এদিন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) কল্যান চৌধুরী প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন। এ সময় পুঠিয়া উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছাড়াও নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন হলেন, জিএম হিরা বাচ্চু (মোটর সাইকেল) প্রতীক, আব্দুস সামাদ মোল্লা (আনারস) প্রতিক, আহসানুল হক মাসুদ (ঘোড়া) প্রতীক। 

ভাইস চেয়ারম্যান পদে তিনজন হলেন, আব্দুল মতিন মুকুল (চশমা), ফজলে রাব্বি মুরাদ (টিউবওয়েল), জামাল উদ্দিন (তালা) প্রতীক,  ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন হলেন মৌসুমি রহমান (বৈদ্যুতিক পাখা), পরিজান বেগম (ফুটবল), শাবনাজ আক্তার ( হাস) প্রতীক  নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করবেন। 

প্রতীক বরাদ্দ শেষে নির্বাচনী আচরণবিধি বিষয়ে প্রার্থীদের সাথে আলোচনা করেন রিটার্নিং কর্মকর্তা। এবারের নির্বাচনে পুঠিয়া উপজেলায় ১ লক্ষ ৬০ হাজার  ৭'শ ২৪ জন ভোটর এর মধ্যে ৮১ হাজার ৪১ জন পূরুষ ভোটার ও ৭৯ হাজার ৬'শ ৮৩ জন মহিলা ভোটার ৬৩টি ভোট কেন্দ্রে ৪'শ ৮১ কক্ষে ভোট প্রদান  করবেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২১ মে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

আরও খবর



তানোরে শেষ মুহুর্তে জমজমাট প্রচারণা হাড্ডা হাড্ডি লড়াইয়ের সম্ভাবনা

প্রকাশিত:সোমবার ০৬ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | ৫৩জন দেখেছেন

Image
আব্দুস সবুর তানোর থেকে:আগামী ৮ মে বুধবার রাজশাহীর তানোর উপজেলা পরিষদের নির্বাচন কে সামনে রেখে শেষ মুহুর্তে জমজমাট প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। তবে চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের একাধিক প্রার্থী ভোটের মাঠে। কাপ পিরিচ প্রতীকে ভোট করছেন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। আর মোটরসাইকেল প্রতীকে ভোটের মাঠে আছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি জামাত অংশ গ্রহন না করার কারনে সাধারণ ভোটারদের মাঝে তেমন একটা আমেজ লক্ষ্য করা যাচ্ছে না। যদিও সোমবার প্রচারণা শেষ হচ্ছে। তারপরও ভোটের আমেজ নাই বললেও চলে। শুধু ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের মাঝেই ভোটের আমেজ লক্ষ্য করা যাচ্ছে। এদিকে ভোট কেন্দ্রে যেতে আগ্রহী না ভোটারেরা। তবে লড়াই হবে হাড্ডাহাড্ডি বলে মনে করছেন ক্ষোদ ক্ষমতাসীন দলের ভোটার ও নেতাকর্মীরা। ভোট কেন্দ্রে ভোটার বেশি উপস্থিত হলে এক রকম ফলাফল, আর কম ভোটার উপস্থিত হলে অন্য রকম ফলাফল আসতে পারে বলেও মনে করছেন প্রার্থীরা।

জানা গেছে, সাতটি ইউনিয়ন ও দুটি পৌরসভা নিয়ে গঠিত তানোর উপজেলা। এবারে চেয়ারম্যান পদে দুজন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে দুজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইতিপূর্বেই হাট বাজার, পাড়া মহল্লায় প্রার্থী দের পোষ্টারে ছেয়ে গেছে। উপজেলা আওয়ামী লীগের সমর্থন নিয়ে কাপ পিরিচ প্রতীকে ভোটের মাঠে অপ্রতিরোধ্য ভাবে প্রচার চালিয়ে যাচ্ছেন বর্তমান চেয়ারম্যান যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। তিনি বিগত ২০১৯ সালে নৌকা প্রতীক নিয়ে প্রথমবারের মত উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তার পক্ষে উপজেলার পাড়া মহল্লায় দলীয় নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে কাপ পিরিচের ভোট প্রার্থনা করছেন। প্রচার প্রচারনায় বয়াপকভাবে এগিয়ে আছেন কাপ পিরিচ প্রতীকের প্রার্থী। অপর দিকে মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন সাবেক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। তাকেই আওয়ামী লীগের এক পক্ষ সমর্থন দিয়ে ভোটের মাঠে ব্যাপক ভাবে প্রচার চালিয়ে যাচ্ছেন। এদিকে তানোরে আওয়ামী লীগ দু ভাগে বিভক্ত হয়ে পড়েছে। নির্বাচন কে সামনে রেখে দ্বন্দ্ব প্রকট আকার ধারণ করেছে। কোনভাবেই এক কাতারে আসতে পারছেন না। 

ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তালা প্রতীক নিয়ে ভোটের মাঠ কাঁপাচ্ছেন সাবেক ছাত্র লীগ নেতা সোহেল রানা। তিনি ব্যাপক ভাবে এগিয়ে রয়েছেন। রানা বিগত ২০১৯ সালে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন। সেই হিসেবে উপজেলা জুড়েই রয়েছে তার কর্মী সমর্থক ও ভোটার। সোহেল রানার ভাই তানোর পৌরসভার মেয়র। সেদিক দিয়েও বাড়তি সুবিধা রয়েছে তালা প্রতীকের। অপর জন একেবারেই কনিষ্ঠ চশমা প্রতীকের প্রার্থী তানভীর রেজা। তার বাড়ি কলমা ইউপির আজিজপুর গ্রামে। সে কলমা ইউপির সেচ্ছাসেবক লীগের সভাপতি এবং চন্দনকোঠা উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী হিসেবে কর্মরত। একেবারেই কনিষ্ঠ হওয়ার কারনে ভোটের মাঠে তেমন একটা প্রভাব ফেলতে পারেন নি। কারন দলের সিনিয়র নেতারা তাকে নির্বাচন করতে নিষেধ করেছিলেন। যার কারনে দলের নেতাকর্মীরাও তাকে নিয়ে চরমভাবে বিব্রত। কলমা ইউপির কয়েকজন সিনিয়র নেতারা বলেন, অল্প বয়সে টাকার মালিক হলে যা হয়। সে কলমা ইউপির ছেলে, আমরা তাকে নিষেধ করেছিলাম। কিন্তু সে সবাই উপেক্ষা করে নির্বাচন করছেন। কারন কলমা ইউপির সন্তান চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর হায়দার রশিদ ময়না। তাকে বিজয়ী করতে কলমা বাসী ঐক্যবদ্ধ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন তিনজন। তাদের মধ্যে বর্তমান ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোনিয়া সরদার। সে বিগত ২০১৯ সালে কলস প্রতীক নিয়ে ভোট করে প্রথমবারের মত মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি এবারো কলস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। বৈদ্যুতিক ফ্যান প্রতীক নিয়ে প্রথমবারের মত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন উপজেলা যুব মহিলালীগের সম্পাদক সাগরী ভৌমিক। সোনিয়া সরদার ও  সাগরী ভৌমিকের বাড়ি কামারগাঁ ইউপি তে।
 অপর জন সেলাই মেশিন নিয়ে প্রথম বারের মত ভোটের মাঠে আছেন নাসিম বেগম। তার বাড়ি সরনজাই ইউপিতে।

এদিকে সাধারণ ভোটারদের অভিমত, আগামী বুধবারে ভোট গ্রহণ হবে। দুদিন পর ভোট হলেও সাধারণ মানুষের মাঝে কোন আমেজ নেই। ভোট কেন্দ্রে যেতেও অনিচ্ছা সবার।
শান্তিপূর্ণ ও সুষ্ঠু ভোট গ্রহনের জন্য প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং এবং পুলিং অফিসারদের ট্রেনিং দেয়া হয়েছে বলে নিশ্চিত করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাচন অফিসার কামরুজ্জামান। তিনি আরো জানান, এখন পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে প্রার্থীরা প্রচার প্রচারনা চালিয়েছেন। ভোটের আগের দিন ও ভোটের দিন সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণে কয়েক স্তরের নিরাপত্তা বলায় গড়ে তোলা হবে। কেউ বিশৃঙ্খলা করলে কোন ছাড় দেয়া হবে না বলেও হুশিয়ারি দেন তিনি।

আরও খবর