সোহরাওয়ার্দীঃ

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য ও আজকের সূর্যোদয় এর চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার, সিটি নিউজ বিডি ডট কমের নির্বাহী সম্পাদক ও প্রকাশক গোলাম সরোয়ার এর খোঁজ পাওয়া যায়নি শুক্রবার দুপুর পর্যন্ত।তার এ রহস্যজনক নিখোঁজের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন পুর্বাঞ্চল সাংবাদিক ইউনিটির সভাপতি ওমর ফারুক জালাল,সাধারন সম্পাদক সোহরাওয়ার্দী মিয়া।সাংবাদিক নেতা ওমর ফারুক জালাল বলেন তার রহস্যজনক নিখোঁজের কারনে নানা শঙ্কা অনুমান করছে সাংবাদিক সমাজ।ঘটনাটি খারাপ কিছুর দিকে মোড় নেওয়ার আগেই আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি তার সন্ধান বেড় করে তাকে দ্রুত খুজে বেড় করার আহবান জানান তিনি(ওমর ফারুক জালাল)।


এর আগে তিনি বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল থেকে নিখোঁজ রয়েছেন। সম্ভাব্য সব স্থানে খোঁজ না পেয়ে রাত নয়টা দিকে সিএমপি কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন আজকের সূর্যোদয় এর সহকারী সম্পাদক মো. জুবায়ের সিদ্দিকী।

তিনি বলেন, প্রাপ্ত তথ্যমতে, সকাল আনুমানিক নয়টায় চট্টগ্রাম নগরীর ব্যাটারি গলিস্থ বাসা থেকে বের হওয়ার পর থেকে তার সব মোবাইল বন্ধ রয়েছে। সন্ধ্যা পর্যন্ত তার খোঁজ মেলেনি। রাতে সিএমপির কোতোয়ালী থানায় জিডি করা হয়েছে।