English Version

ডিপজলের হার্টে বাইপাস অস্ত্রোপচার

প্রকাশিতঃ অক্টোবর ৩০, ২০১৭, ৯:৩২ অপরাহ্ণ


অনলাইন ডেস্ক ॥ চলচ্চিত্রের অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের হার্টে বাইপাস অস্ত্রোপচার হয়েছে। তাঁর মেয়ে অলিজা মনোয়ারের বরাত দিয়ে ডিপজলের ঘনিষ্ঠজন ও চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর জানান, আজ সোমবার দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে এই অস্ত্রোপচার করা হয়। তবে অস্ত্রোপচারের পর ডিপজলের শারীরিক অবস্থার ব্যাপারে তিনি তেমন কিছু জানাতে পারেননি।

আগেই জানানো হয়েছে, গত ২৫ সেপ্টেম্বর ডিপজলের হার্টের এনজিওগ্রাম করা হয়। এ সময় তাঁর হার্টে একাধিক বড় ব্লক পাওয়া যায়। কিন্তু তাঁর শরীর দুর্বল হওয়ায় ওই সময় তাঁর হার্টে বাইপাস অস্ত্রোপচার কিংবা রক্তনালিতে রিং পরানোর ব্যাপারে চিকিৎসকেরা কোনো সিদ্ধান্ত নিতে পারেননি। চিকিৎসকেরা তাঁকে ওষুধের মাধ্যমে সুস্থ রেখেছেন। পাশাপাশি এক মাসের পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেন।

এদিকে অলিজা মনোয়ার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, তাঁর বাবা এখন অনেকটাই সুস্থ। হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার পর সিঙ্গাপুরে তিনি বিশ্রামেই ছিলেন।

গত১৯ সেপ্টেম্বর বিকেলে বাসায় হৃদ্রোগে আক্রান্ত হন ডিপজল। তাঁকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য পরদিন বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT