English Version
২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, বুধবার | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, শরৎকাল

এবার সংগীত পরিচালক তিশা

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৪, ২০১৭, ৪:২২ অপরাহ্ণ


নুসরাত ইমরোজ তিশা। জনপ্রিয় অভিনেত্রী। নাটক-টেলিছবির পাশাপাশি চলচ্চিত্রেও তিনি ছড়িয়েছেন অভিনয়ের মুগ্ধতা। বর্তমানে মুক্তির অপেক্ষায় তার নতুন ছবি ‘ডুব’।

তিশা অভিনয়ের পাশাপাশি গান করতে পারেন এ কথা তার ভক্তদের জানা। ক্যারিয়ারের শুরুর দিকে তিনি রোমানা, কনাকে নিয়ে একটি ব্যান্ড দলও গড়েছিলেন। এবার তাকে পাওয়া যাবে সংগীত পরিচালক পরিচয়ে। তিনি ভালো বেহালাও বাজান।

তবে বাস্তবে নয়, তিশা বেহালা বাজাবেন টেলিছবি ‌‘নোটস’। এটি এনটিভিতে প্রচার হবে আগামীকাল শুক্রবার, ১৫ সেপ্টেম্বর বেলা ২টা ৩৫ মিনিটে। মাসুদ হাসান উজ্জ্বলের রচনা ও পরিচালনায় এই টেলিফিল্মে আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, কনা, তানভীর আলম সজীব, সাদমান মাতিস, জয় শাহরিয়ার, আদনান প্রমুখ।

টেলিছবিতে তিশাকে দেখা যাবে ব্যস্ত এবং প্রতিষ্ঠিত সংগীত পরিচালক তনয়া বিতস্তা’র চরিত্রে। তার সঙ্গে খ্যাতিমান সংগীতশিল্পী জনের একটা সম্পর্ক গড়ে ওঠে। এলিটার ওপর জেদ করে বিতস্তা একজন ভালো গিটারিস্টের খোঁজ করে। বন্ধু রেশাদ একজন গিটারিস্টের সন্ধান দেয়, নাম মাতিস।

রেশাদ কোনোমতে মাতিসকে রাজি করিয়ে বিতস্তার স্টুডিওতে নিয়ে আসে। মাতিস তার প্রস্তাবে তেমন কোনো আগ্রহ না দেখিয়ে বিতস্তার দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকে কিছুক্ষণ। মাতিসের গিটার বাজানো দেখে মুগ্ধ হয়ে যায় বিতস্তা। মাঝে অনেক দিন খবর নেই মাতিসের। একদিন হুট করে মাতিস নিজেই হাজির হয় তার স্টুডিওতে। শুরু হয় নাটকীয়তা।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT