English Version
২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, শনিবার | ৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, শরৎকাল

জুটি বেঁধে ইন্দোনেশিয়ায় নিলয়-সারিকা

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৩, ২০১৭, ২:৫১ অপরাহ্ণ


ছোট পর্দার জনপ্রিয় দুই মুখ নিলয় আলমগীর ও সারিকা। হাল প্রজন্মের এই দুই তারকা ঈদের অবকাশ কাটিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন আবারও অভিনয় নিয়ে। সম্প্রতি জুটি হয়ে একটি নাটকে কাজ করেছেন। নাম ‘আকাশ গঙ্গা’। দয়াল সাহার রচনায় এটি পরিচালনা করেছেন সাখাওয়াৎ মানিক।

বর্তমানে ইন্দোনেশিয়াতে রয়েছেন নিলয়-সারিকা। সেখানে সব লোকেশনে রোমান্টিক প্রেমের গল্পের নাটকটির শুটিং করছেন তারা।

‘আকাশ গঙ্গা’ নাটকে নিলয়কে দেখা যাবে একজন চিত্রশিল্পীর ভূমিকায়। নাটকের গল্পে দেখা যাবে, বাংলাদেশের বিখ্যাত আঁকিয়ে অরিন। হেনা ইন্দোনেশিয়ার ক্যাপিটালে বসবাসরত আইনজীবী। বেশ কয়েক বছর ধরেই দুজনের পরিচয় ও নিয়মিত আলাপ চলে। একদিন হটাৎ করেই জাকার্তার এক পর্যটন কটেজে ঘুরতে আসে অরিন। সেখানকার নৈসর্গিক পরিবেশে বিমুগ্ধ হয়ে নিজের ক্যানভাসে একে ফেলে কোনো এক অচেনা সুন্দরীর মুখ।

ক্রমেই অরিনকে চমকে দিয়ে পেছন থেকে উঁকি দেয় ক্যানভাসে আঁকা সেই মুখটি। মেয়েটির নাম এনিসা। অরিনকে আরো চমকে দিয়ে অনবরত বাংলায় কথা বলতে থাকে মেয়েটি। পরিচয়ের পর বাড়ে সখ্যতা। সাদা বালি আর নীল জলের দেশে এনিসা খুলে বলে তার বাঙালি মায়ের গল্প, তার বেঁচে থাকার গল্প।

অরিন খুঁজে পায় তার ছবি আঁকার রসদ। তবে সবাইকে চমকে দিয়ে সেখানে হাজির হয় হেনাও। ডজন খানেক অভিযোগ সাজিয়ে অরিনকে নাস্তানাবুদ করে ফেলে। ওদিকে সুযোগ পেলেই অরিনের শিল্পী চোখ দুটো শুধু এনিসাকেই খুঁজে ফেরে। এই দুজনের মাখামাখিতে সন্দেহ বাড়ে হেনার। সে গোয়েন্দার মতো অরিনের পিছে লেগে থাকে। হঠাৎ অদ্ভূত এক সত্যের মুখোমুখি হয় অরিন। এগিয়ে চলে গল্প।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT