English Version
২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, বুধবার | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, শরৎকাল

কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে কেন্দ্রীয় কমিটির নগদ অর্থ বিতরন

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১২, ২০১৭, ৬:০৭ অপরাহ্ণ


কে,এম গোলাম রব্বানী,কুড়িগ্রাম প্রতিনিধি:-কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ ও গৃহহারা ২ শতাধিক পরিবারের মাঝে সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে নগদ অর্থ বিতরন করা হয়েছে ।
মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম সদরের যাত্রাপুর ইউনিয়নের চাকেন্দা খানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ও ভোগডাঙ্গা ইউনিয়নের ক্লিনিক চত্ত্বরে প্রত্যেক পরিবারকে ২ হাজার করে টাকা অর্থ সহায়তা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাস্কৃতিক ব্যাক্তিত্ব গোলাম কুদ্দুছ, সাংগঠনিক সম্পাদক সেলিম শামসুল হুদা চৌধুরী, বাংলাদেশ পথ নাটক পরিষদের সহ-সভাপতি মিজানুর রহমান, গণ-সংগীত সমন্বয় পরিষদের সম্পাদক মন্ডলীর সদস্য মানজার চৌধুরী সুইট, আবৃত্তি সমন্বয় পরিষদের নির্বাহী সদস্য আহসান উল্ল্যাহ তমাল, বাংলাদেশ নৃত্য শিল্পী সংস্থার সংগঠক নাঈম হাসান সুজা, জোটের রংপুর বিভাগীয় প্রতিনিধি বিপ্লব প্রসাদ, জোটের কুড়িগ্রাম জেলা কমিটির আহবায়ক শ্যামল ভৌমিক, সাংস্কৃতিককর্মী দুলাল বোস, জ্যোতি আহমদ, জুলকার নাইন স্বপন, সাতকুড়িরায় নিলু, সুব্রতা রায়, ইমতে আহসান শিলু, সোলায়মান বাবুল, ঝুমাসহ রংপুর ও কুড়িগ্রামের সাংস্কৃতিককর্মীরা।
সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ঘর-বাড়ি হারানো ও ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের পাশে দাড়াতে এ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে বলে জানান কেন্দ্রীয় নেতারা।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT