English Version
২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, বুধবার | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, শরৎকাল

বিএসএমএমইউতে চিকিৎসা দেবেন যুক্তরাষ্ট্রের কার্ডিওলজিস্ট ডা. রাশেজ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১১, ২০১৭, ৪:০৫ অপরাহ্ণ


বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) জটিল হৃদরোগীদের চিকিৎসাসেবা দেবেন যুক্তরাষ্ট্রের ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ডা. রাশেজ দেব। আগামী বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিএসএমএমইউ-এ তিনি এ চিকিৎসাসেবা দেবেন।

সোমবার বিএসএমএমইউ’র জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত মজুমদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, চিকিৎসাসেবা পেতে আগ্রহী করোনারি হৃদরোগীদের বিএসএমএমইউ-এর কার্ডিওলজি বিভাগের একাডেমিক রিসার্চ সেলের সদস্য সচিব অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামানের সঙ্গে (ডি ব্লক, ৪১৮ নং কক্ষ) যোগাযোগ করতে হবে।

এদিকে ওইদিন (১৪ সেপ্টেম্বর) বিভাগীয় একাডেমিক রিসার্চ সেলের উদ্যোগে শহীদ ডা. মিলন হলে একটি বৈজ্ঞানিক সেমিনার অনুষ্ঠিত হবে। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএসএমএমইউ ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান এবং সভাপতিত্ব করবেন একাডেমিক রিসার্চ সেলের সভাপতি অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জী।

বৈজ্ঞানিক সেমিনার সফল করার জন্য কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জী সংশ্লিষ্ট ইউনিট প্রধানসহ ক্যাথল্যাবের টেকনিশয়ান, নার্স, ক্যাথল্যাব সহকারী, ওয়ার্ডবয়, আয়া ও সংশ্লিষ্ট সকল স্টাফদের সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, ডা. রাশেজ দেব ফ্লোরিডার হলি স্পিরিট হাসপাতালের চিফ মেডিকেল এক্সিকিউটিভ ও কার্ডিয়াক ক্যাথেরাইজেশন ল্যাবরেটরির পরিচালক।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT