English Version
২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, বুধবার | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, শরৎকাল

অজ্ঞান পার্টির অপতৎপরতা বন্ধ করুন

প্রকাশিতঃ আগস্ট ২৯, ২০১৭, ৯:৫০ পূর্বাহ্ণ


আগামী ২ সেপ্টেম্বর পালিত হবে পবিত্র ঈদুল আজহা। ঈদ সামনে রেখে নানা অপতৎপরতা বেড়ে গেছে। সক্রিয় হয়ে উঠেছে ‘অজ্ঞান পার্টি’ নামে পরিচিত প্রতারকচক্র। রাজধানীতে এই চক্রের হাতে পড়ে অনেকের সর্বস্ব খোয়া যাচ্ছে। অসুস্থ হয়ে হাসপাতালেও ভর্তি হতে হয়েছে। এ অবস্থায় আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা বৃদ্ধি করতে হবে। বিশেষ করে ঈদ মৌসুমে সার্বিক জননিরাপত্তার দিকটিকে প্রাধান্য দিয়ে সে অনুযায়ী পরিকল্প গ্রহণ করতে হবে। জনদুর্ভোগ লাঘবে এর কোনো বিকল্প নেই।

রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে সম্প্রতি অজ্ঞান পার্টির তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। গ্রেফতারকৃত এ তিনজন হলেন মোফাজ্জল হোসেন, মো. মিঠুন এবং রনি। গত শনিবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত এই তিনজনের কাছ থেকে ৩৯ এক্স নকটিন এবং ৩ এক্স ব্লাম ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

‘অজ্ঞান পার্টির অপতৎপরতার বিষয়টি অত্যন্ত ভয়ানক। এদের খপ্পরে পড়ে চেতনানাশক ওষুধের প্রতিক্রিয়ায় অনেকের মৃত্যু হয়েছে।’

অজ্ঞান পার্টির অপতৎপরতার বিষয়টি অত্যন্ত ভয়ানক। এদের খপ্পরে পড়ে চেতনানাশক ওষুধের প্রতিক্রিয়ায় অনেকের মৃত্যু হয়েছে। অনেকে আবার সর্বস্ব হারিয়ে দীর্ঘ মেয়াদী শারীরিক সমস্যায় ভুগেছেন। অজ্ঞান পার্টির অপতৎপরতা নতুন নয়। আসন্ন ঈদ উৎসবে এদের অপতৎপরতা আরো বেড়ে গেছে। রাজধানীতে অজ্ঞান পার্টির একটি বিশাল চক্র রয়েছে। এরা মাঝেমধ্যে ধরা পড়লেও কিছুদিন পরেই আবার জামিনে বেরিয়ে এসে অপরাধে জড়িয়ে পড়ে। শুধু রাজধানীতে নয় দূরপাল্লার গাড়িতেও অজ্ঞান পার্টির অপতৎপরতা অব্যাহত। এদের খপ্পর থেকে মানুষজনকে বাঁচাতে হলে পুলিশের কঠোর ভূমিকা নিতে হবে। দৃষ্টান্তমূলক শাস্তি ছাড়া এদের অপতৎপরতা রোধ করা সম্ভব নয়। সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ বিষয়টি সামনে নিয়েই এগুতে হবে।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT