English Version
২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, বুধবার | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, শরৎকাল

নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের নতুন কমিটি

প্রকাশিতঃ আগস্ট ২৬, ২০১৭, ১০:৫৬ পূর্বাহ্ণ


নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম, বাংলাদেশের (সিডিজেএফবি) ২০১৭-২০১৯ সেশনের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার রাজধানীর একটি হোটেলে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায়-২০১৭ শেষে নির্বাচনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

এতে দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি অমিতোষ পালকে সভাপতি এবং দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মতিন আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি নির্বাচিত হয়।

কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবুল কাশেম (যমুনা নিউজ ২৪ ডটকম), যুগ্ম-সম্পাদক মাহমুদা ডলি (আমার দেশ), অর্থ সম্পাদক সায়ীদ আবদুল মালিক (ইনকিলাব), সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ (নয়াদিগন্ত), দফতর সম্পাদক শাহেদ শফিক (বাংলা ট্রিবিউন), কল্যাণ ও আপ্যায়ন সম্পাদক মাসুদ রানা (বিটিভি), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হাসান ইমন (প্রতিদিনের সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সাল খান (যায় যায় দিন), কার্যনির্বাহী পরিষদের ৫ সদস্য হলেন, তোফাজ্জল হোসেন (খোলা কাগজ), এইচ এম জামাল উদ্দিন (আমার দিন), সাইদুল ইসলাম (ভোরের ডাক), জাহাঙ্গীর খান বাবু (জনতা) ও সাজিদা ইসলাম পারুল (সমকাল) ।

এর আগে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি তোফাজ্জল হোসেন। সভায় বিগত দুই বছরের সংগঠনের সাংগঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা হয়। সভায় উপস্থিত সদস্যদের কণ্ঠভোটের মাধ্যমে আগামী দুই বছরের জন্য ১৫ সদস্যের কার্যনির্বাহী পরিষদের সদস্যদের নির্বাচিত করা হয়।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT