English Version
২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, শনিবার | ৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, শরৎকাল

আগৈলঝাড়ায় চিকিৎসকদের কাছে সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি

প্রকাশিতঃ আগস্ট ২, ২০১৭, ৭:৩৩ অপরাহ্ণ


বরিশালের আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের পূর্ব বাংলা সর্বহারা পার্টির পরিচয়ে হত্যার হুমকি দিয়ে মোবাইল ফোনে চাঁদা দাবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চিকিৎসক কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

হাসপাতালের প্রধান প্রশাসনিক কর্মকর্তা ডা. আলতাফ হোসেন জানান, তার ব্যবহৃত মোবাইল ফোনে ৩১ জুলাই বিকেল ৫টা ৩ মিনিটে ১৮৫৮৭২৬৪৯৪ নম্বর থেকে পূর্ব বাংলা সর্বহারা পার্টির প্রধান বিপ্লব শিকদার পরিচয়ে তার কাছে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে।
দাবিকৃত টাকা না পেলে তাকে হত্যার হুমকিও দেয়া হয়। এরপর ওই একই নম্বর থেকে একই পরিচয়ে মেডিকেল অফিসার ডা. কেএম সাকিব, ডা. তানভীর আহমেদ ও ডেন্টাল সার্জন ডা. মনন কুমার দের কাছেও একই হারে চাঁদা দাবি করা হয়। এর কিছু সময় পরেই হাসপাতালের হেড ক্লার্ক ও হিসাব রক্ষণ কর্মকর্তার কাছেও একই নম্বর থেকে চাঁদা দাবি করা হয়।

দাবিকৃত টাকা না দিলে তাদের বিভিন্নস্থানে হত্যা করারও হুমকি দেয়া হয়। এসময় ওই চাঁদাবাজ ০১৭২৯-৪৭৯৬০১ নম্বরে চাঁদার টাকা বিকাশ করতে বলে। এ ঘটনায় আমরা আতঙ্কের মধ্যে আছি।

এর আগে একইভাবে উপজেলা শিক্ষা অফিসের দুই কর্মচারীর কাছে চাঁদা দাবির ঘটনায় তারা থানায় জিডি করলেও পুলিশ এখন পর্যন্ত ঘটনা উদঘাটন করতে পারেনি।

হাসপাতালের প্রধান প্রশাসনিক কর্মকর্তা ডা. আলতাফ হোসেন জানান, বিষয়টি থানাকে অবহিত করা হয়েছে। ওসি পরিবর্তন হওয়ায় জিডি করতে বিলম্ব হচ্ছে। দু’এক দিনের মধ্যে তারা থানায় জিডি করবেন।

আগৈলঝাড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আ. রাজ্জাক মোল্লা জানান, কেউ হয়তো ভীতি সৃষ্টি করতে সর্বহারা নেতা পরিচয়ে এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকতে পারে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT