English Version
২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, বুধবার | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, শরৎকাল

প্রচুর অর্থ ব্যয় বৃষের, চাকরির সম্ভাবনা কন্যার

প্রকাশিতঃ জুলাই ১৮, ২০১৭, ১২:০৮ অপরাহ্ণ


মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

গৃহ নির্মাণে বাধা আসতে পারে। উপার্জনের মাত্রা একটু বাড়তে পারে। বাড়ির গুরুজনদের কথা মেনে চলা আবশ্যিক। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে ।
বৃষ (এপ্রিল ২০ – মে ২০)

সংসারে খুব মাথা ঠান্ডা রেখে না চললে অশান্তি হতে পারে। শরীরে কোনও অংশে চোট লাগতে পারে। উচ্চ বিদ্যার্থীদের জন্য সময়টা শুভ। আজ আপনার আয় ভাগ্য ভাল থাকলেও অর্থ অপচয় হবে প্রচুর।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ভাল কোনও উপহার পেতে পারেন। ভাল কিছু হাতে এসেও চলে যেতে পারে। দূরে কোথাও পরীক্ষার খবর আসতে পারে। আজ নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। শরীরে ছোটখাটো সমস্যা থাকবে। কর্মক্ষেত্র ভালই থাকবে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

আজ অযথা ব্যয় বেশি হতে পারে। শরীর স্বাস্থ্য মোটামুটি থাকবে। উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভফল লাভ করবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

ছেড়ে যাওয়া প্রেম আবার জুড়ে যাওয়ার সম্ভাবনা আছে। আজ কর্ম ভালই এগোবে কিন্তু মনে একটা ব্যাকুলতা কাজ করবে। কারোর বিশ্বাস ভঙ্গের অপবাদ আসতে পারে। সাংসারিক জটিলতা কাটতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

আজ আর্থিক সচ্ছলতা ভালই থাকবে। আটকে থাকা চাকরি হয়ে যাওয়ার সম্ভবনা আছে। শিল্পীদের জন্য সময়টা খুব অনুকূল। গবেষনামূলক কাজে উন্নতি।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা করার ভাল সময়। আপনি কোনও ভাল কারণে পুরস্কার পেতে পারেন। শেয়ার বা ফটকায় প্রাপ্তি যোগ।কোনও কারণে কর্মে অবসাদ আসতে পারে, কাটিয়ে না উঠলে সমস্যা।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)

একটু অপেক্ষা করুন ভাল সময় আসছে। শারীরিক কষ্ট পেতে পারেন। ব্যবসার দিকে কিছু শুভ পরিবর্তন আসতে পারে। বাড়তি খরচের জন্য কোনও চিন্তা বৃদ্ধি।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

স্ত্রীর প্রেরণা আপনাকে উদ্যমী করে তুলবে। আজ কাউকে বেশি বিশ্বাস করবেন না। নিজের কারোর শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা। আজ কোনও কারণে বিপদে পরে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ভক্তিমূলক কাজে মনোনয়ন ও তাতে শান্তি। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

সম্পত্তি নিয়ে ভাইয়ে ভাইয়ে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র। চাকরির স্থানে সুনাম বৃদ্ধি । ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ। ফাটকা আয়ের যোগ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

আজ বন্ধুদের প্ররোচনায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভবনা। আজ কাউকে টাকা পয়সা ধার দেবেন না। স্ত্রীর সহযোগিতায় আজ আপনার কিছু ভাল হতে চলেছে । শিক্ষার ক্ষেত্রে সময়টা অনুকুল।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT