English Version

কুমিরের মুখে মাথা ঢোকালেন যুবক; ঘটল ভয়ঙ্কর ঘটনা!

প্রকাশিতঃ জুন ১৭, ২০১৭, ১:২৯ অপরাহ্ণ


 

বিশেষ প্রতিবেদন : কুমিরের একেবারে সামনে বসেছিলেন এক যুবক। দেখাচ্ছিলেন নানা রকমের খেলা। ভাবা যায়নি আচমকাই অতিরিক্ত সাহস দেখানোর জন্য কী বিপদে পড়তে হবে তাকে। ঘটনা থাইল্যান্ডের। সেখানকার এক চিড়িয়াখানার কর্মী ওই যুবক। একটা কাঠের টুকরো নিয়ে তিনি প্রকাণ্ড কুমিরের মুখের মধ্যে ঢুকিয়ে দিচ্ছিলেন। তার পর কায়দা করে বের করে আনছিলেন। কুমিরের সামনে তার অকুতোভয় উপস্থিতি চমকে দিচ্ছিল দর্শকদের।
এমন নয় যে তিনি প্রথম বার এমন খেলা দেখাচ্ছিলেন। প্রায় নিয়মিত ওই চিড়িয়াখানার কর্মীরা জীবজন্তুদের সামনে নানা রকম খেলা দেখান। ঘটনার দিনও প্রতিদিনের মতই খেলা দেখাচ্ছিলেন ওই যুবক। দেখাতে দেখাতেই আচমকা কুমিরের মুখের মধ্যে মাথা ঢুকিয়ে দেন তিনি। স্বাভাবিক ভাবেই সামনে থাকা দর্শকরা শিউরে ওঠেন এমন কাণ্ড দেখে!

কুমির প্রথমে বেশ কিছুক্ষণ কিছুই করেনি। কিন্তু যুবক তার মাথা বেশ কিছুক্ষণ ঢুকিয়ে রাখার পরে আচমকাই কুমির তার মুখ বন্ধ করে দেয়। আচমকাই এমন বিপদে পড়ে হকচকিয়ে যান ওই যুবক। বেশ কয়েক সেকেন্ড কুমিরের মুখের মধ্যে বন্দি থাকার পরে জোরে চেঁচাতে শুরু করলে ঘাবড়ে গিয়ে কুমির অবশেষে তাকে ছেড়ে দিয়ে সরে যায়! প্রাণে বেঁচে যান যুবক।

 

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT