English Version

মির্জা আরাফাতের কথায় আসিফ আকবর এর নতুন মিউজিক ভিডিও

প্রকাশিতঃ জুন ১০, ২০১৭, ৩:১৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিনিধি রুবেল হোসেন : একজন ধর্মীয় আলোচক এবং নবজাগরণ শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা পরিচালক জনপ্রিয় ইসলামী সংগীত পরিচালক গীতিকার সুরকার মির্জা মুহাম্মদ ইয়াসীন আরাফাতের সাথে খবর প্রতিদিনের কিছু সময়।

প্রশ্নঃ সাম্প্রতিক আপনার লেখা একটি গান সি এম ভি এর ব্যানারে আসিফের কণ্ঠে প্রকাশ পেয়েছে আপনার অনুভূতি কি ?

উত্তরঃ এখানে অনুভূতির কিছু আছে বলে আমি মনে করিনা কারণ এটি আমার লেখা ও সুর করা জনপ্রিয় একটি ইসলামী গাজাল যা প্রকাশ পায় ২০০৮ সালে একটি ইসলামী গানের এলব্যাম এ যার নাম তুমি আল্লাহ মহান সেই এলব্যাম এর প্রত্যেকটি গাজাল হামদ নাত জনপ্রিয় হয় তারই একটি জনপ্রিয় গাজাল যা  মিউজিকের সাহায্যে ও আসিফ আকবর এর কণ্ঠে, গানে রূপান্তরিত হয় এক ভাইয়ের মাধ্যমে জানতে পারলাম গানটি মিউজিক ভিডিও হয়েছে এর বেশি কিছু জানিনা।

প্রশ্নঃ নতুন করে লেখার ডাক আসলে লিখবেন কি ?

উত্তরঃ লেখালেখি তো টুকটাক করি এবং করবো সেই লেখার ভাষা হবে মানুষকে কল্যাণের পথে আহব্বান  করা , তবে আপনি যেই লেখার কথা বলছেন সেই লেখা হবেনা কারণ আমি মনেকরি এটা আমার কাজ নই, আমার কাজ হচ্ছে মানুষকে আল্লাহর পথে আহব্বান করা সেটাই করে যাচ্ছি , একজন আলেম হিসাবে এটা আমার দায়িত্ব আলহামদুলিল্লা তাতে আমি সন্তুষ্ট।

প্রশ্নঃ আসিফ আকবর এর সাথে আপনার পরিচয় এবং চেনা জানা আছে কি ?

উত্তরঃ চেনা জানা বলতে তাকেতো সবাই চেনে আমি যতটুকু জানি এবং চিনি তা হচ্ছে পত্র পত্রিকার মাধ্যমে আমার কাছে মনে হয়েছে সে একজন ইস্পষ্ট বাদী এবং দেশ প্রেমিক আমি আল্লাহর দরবারে দুয়া করি যেন ভাইকে ধর্মভীরু ও আল্লাহ প্রেমিক বানিয়ে দেন- আমিন।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT