English Version

তাইওয়ানে হাসপাতালে অগ্নিকাণ্ডে নিহত ৯

প্রকাশিতঃ আগস্ট ১৩, ২০১৮, ১২:২০ অপরাহ্ণ


তাইওয়ানের একটি হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় নয়জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১৫ জন। সোমবার সকালে তাইওয়ানের রাজধানী তাইপে শহরের কাছে একটি হাসপাতালে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

নিউ তাইপে শহরে নয়তলা বিশিষ্ট হাসপাতালটির সাততলায় আগুন লাগার পরপরই ৩৬ জনকে সরিয়ে নেয়া হয়। এদের মধ্যে ৩৩ জন রোগী এবং বাকি তিনজন হাসপাতালের কর্মী।

অগ্নিকাণ্ড থেকে চারদিকে ধোঁয়া ছড়িয়ে পড়ায় শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে নয়জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে স্থানীয় দমকল বিভাগ।

নিউ তাইপের দমকল বিভাগের প্রধান হুয়াং তে-চিং জানিয়েছেন, অগ্নিকাণ্ডের সঠিক কারণ এখনও জানা যায়নি। কি কারণে আগুন লেগেছে সে বিষয়ে তদন্ত চলছে। বৈদ্যুতিক সংযোগে গোলযোগ থেকে বিদ্যুতের সূত্রপাতের বিষয়টি অস্বীকার করেছেন তিনি।

দুর্ঘটনায় আহতদের বেশ কয়েকজনকে কাছাকাছি বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে আগুন নিয়ন্ত্রণে আনার পর ১৫ জন রোগীকে ওই হাসপাতালেই রাখা হয়েছে। এদের মধ্যে ১১ জনের অবস্থা বেশ আশঙ্কাজনক।

স্থানীয় গণমাধ্যমের খবরে জানানো হয়েছে, বেশ কয়েকজন রোগীর স্বজনরা জানিয়েছেন, তারা ভয়াবহ বিস্ফোরণ শুনতে পেয়েছেন। ধারণা করা হচ্ছে কোন অক্সিজেন ট্যাংক বিস্ফোরিত হয়েছে এবং সেখান থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT