English Version

পুলিশ কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন আরিফুল

প্রকাশিতঃ জুলাই ২১, ২০১৮, ৭:১৫ অপরাহ্ণ


সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থীর দুই সমর্থককে পুলিশ আটক করে নিয়ে যাওয়ায় পুলিশ কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি শুরু করেছেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীসহ বিএনপির নেতা-কর্মীরা। আজ বেলা দেড়টা থেকে তিনি সিলেটের উপশহর এলাকায় মহানগর পুলিশের উপপুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি শুরু করেন।

বিএনপির নেতা-কর্মীরা জানান, গতকাল শুক্রবার রাতে বাড়ি থেকে রাসেল আহমেদ (২৫) ও সুমন আহমেদকে (২৮) তুলে নিয়ে যায় পুলিশ। তাঁরা নগরের দক্ষিণ সুরমা ঝালোপাড়া এলাকার বাসিন্দা।

রাসেলের বড় ভাই মো. কামরুজ্জামান বলেন, গতকাল আরিফুল হকের পক্ষে প্রচারে অংশ নেন রাসেল। দিবাগত রাত সাড়ে তিনটার দিকে পুলিশ এসে বাড়ি থেকে তাঁকে ধরে নিয়ে যায়। তাঁর কাছে আরিফুল হকের প্রচারপত্র ছিল। রাতে তাঁকে হাজতে রেখে সকালে থানায় যেতে বলা হয়। কিন্তু সকালে তাঁদের থানায় পাওয়া যায়নি। পুলিশ তাঁদের আটকের কথা স্বীকার করছে না।

কর্মী আটকের কথা শুনে তাঁদের ছেড়ে দেওয়ার দাবিতে পুলিশ কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন আরিফুল হক।

এ ব্যাপারে উপপুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকারকে ফোন করা হলে তিনি ধরেননি।

এর আগে ১২ জুলাই ধানের শীষের কর্মীদের মারধর করে পুলিশে সোপর্দের অভিযোগে প্রায় ৩০ মিনিট রাস্তায় অবস্থান কর্মসূচি পালন করেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক। আটক কর্মীরা ছাড়া পাওয়ার পর আরিফুল তাঁদের হাসপাতালে নিয়ে যান।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT