English Version

আলিয়াকে কবে বিয়ে করছেন রণবীর কাপুর?

প্রকাশিতঃ জুন ১৯, ২০১৮, ২:১৫ অপরাহ্ণ


রণবীর কাপুর আর আলিয়া ভাটের প্রেম মাত্র জমতে শুরু করেছে। এ খবর পুরোনো। কিন্তু সম্পর্কের এক বছর না পেরোতেই কোনো তারকা বিয়ের সিদ্ধান্ত নেন? বলিউডের ইতিহাস ঘেঁটে অন্তত তেমন নজির খুঁজে পাওয়া ভার। কিন্তু এই ধারা বুঝি ভাঙতে চলেছেন আলিয়া ও রণবীর। দুজনের কথা থেকে খুব তাড়াতাড়ি তাঁদের বিয়ের পিঁড়িতে বসার ইঙ্গিত পাওয়া গেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘বেশরম’ ছবির তারকা রণবীর কাপুরকে এক ভক্ত প্রশ্ন করেন, ‘বিয়ে করছেন কবে?’ উত্তরে এই নায়ক বলেন, ‘আশা করি খুব তাড়াতাড়ি।’ রণবীরের মতো ‘প্লেবয়’ ভাবমূর্তির এক নায়কের কাছ থেকে এমন জবাব পাওয়া সত্যিই অকল্পনীয়। তাহলে কি রণবীরের কিছুদিন আগের সেই সাক্ষাৎকারের কথাই ঠিক?

আসন্ন ছবি ‘সঞ্জু’র এক প্রচারণা অনুষ্ঠানে রণবীর কাপুর বলেন, ‘আমি আগের চেয়ে অনেক অভিজ্ঞ হয়েছি। সম্পর্কের যথাযথ মর্যাদা দিতে শিখেছি।’ সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কাইফের সঙ্গে তিনি ন্যায়বিচার করেননি। দুই নায়িকাই রণবীর কাপুরের কাছ থেকে বড় ধোঁকা খেয়েছেন। কিন্তু সেই রণবীর আর এই রণবীরের মধ্যে এখন অনেক পার্থক্য। নিজের ভুল বুঝতে পেরেছেন তিনি। সুর পাল্টে গেছে। নিজেকে শুধরে নিয়ে তাই হয়তো ভবিষ্যতে নতুনভাবে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন রণবীর। আলিয়াকে শুধু ‘টাইম পাস’-এর সঙ্গী না বানিয়ে জীবনসঙ্গী করার চিন্তা করছেন।

ইদানীং সব জায়গায় রণবীর আর আলিয়া একসঙ্গেই হাজির হন। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং শেষে বাড়ি ফিরছেন একই সঙ্গে। এমনকি রণবীরের বড় বোন রিধিমার কাছ থেকে উপহার পেয়েছেন আলিয়া। হাজির হন কাপুরদের সঙ্গে পারিবারিক নৈশভোজে। আর রণবীর কাপুরের মা নিতু সিংয়ের সঙ্গে এখন থেকেই ভাব জমিয়ে ফেলেছেন এই নায়িকা। কিছুদিন আগে ইনস্টাগ্রামে এক পোস্টে নিতুকে ‘মা’ বলে ডেকেছেন আলিয়া।

রণবীর কাপুর তো জলদি বিয়ের কথা জানিয়েই দিলেন, কিন্তু আলিয়া কী ভাবছেন? আলিয়া বলেন, ‘আমি জীবনেও কোনো কিছু খুব পরিকল্পনা করে করিনি। বিয়েও বোধ হয় তেমনি হুট করে হয়ে যাবে। আমার বন্ধুরা চায়, আমি যেন ৩০-এর পর বিয়ে করি। কিন্তু আমার ইচ্ছা এর আগেই বিয়ে করব।’

‘ফিল্মফেয়ার’ সাময়িকীকে দেওয়া একটি সাক্ষাৎকারে ‘রাজি’ ছবির এই নায়িকা বলেন, ‘২৫-এ পা দিয়েছি বলেই কিনা জানি না, ইদানীং শিশুদের নাম ভাবতে শুরু করেছি। আমি নিজেই তো একটা বাচ্চা। কিন্তু আজকাল বাচ্চাদের নাম আমাকে খুব আকর্ষণ করছে।’

হুম্‌, রণবীর আর আলিয়ার কথায় কিন্তু বিয়ে আর সংসারের আভাস পাওয়া যাচ্ছে। যদিও রণবীর গত মাসে বলেছেন, তাঁদের দুজনের সম্পর্ক এখনো নতুন। বিষয়টিকে একটু পরিপক্ব হতে দেওয়া উচিত। এরপরই এ বিষয় নিয়ে কোনো কথা বলতে চান। তাহলে তাঁদের সম্পর্ক এবার পরিপক্ব হয়ে গেছে?

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT