English Version

নড়াইলে ফুটবল ম্যাচে হ্যাটট্রিক করলেন মাশরাফি

প্রকাশিতঃ জুন ১৯, ২০১৮, ১২:০১ অপরাহ্ণ


কাঠফাটা রোদ। ভাপসা গরম। এই গরম উপেক্ষা করেই বিকেল চারটায় দলে দলে মানুষ জড়ো হতে শুরু করে নড়াইল সরকারি বালক উচ্চবিদ্যালয় মাঠে। নারী-পুরুষ-শিশু-কিশোর-যুবাদের পদভারে মুখরিত হয়ে ওঠে শতাব্দী প্রাচীন শিক্ষাপ্রতিষ্ঠানটির মাঠ। উদ্দেশ্য একটাই—ফুটবল খেলা দেখা।
সবাই জানে মাশরাফি বিন মুর্তজা শুধু ক্রিকেটই খেলেন। ফুটবলও যে খুবই ভালো খেলেন এবং দলকে খেলাতেও পারেন, তা চোখে না দেখলে বিশ্বাসই করতে চাইবেন না। আজ সোমবার বিকেলে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এ খেলার আয়োজন করে। খেলায় নড়াইল এক্সপ্রেস ফুটবল একাডেমি বনাম প্রাক্তন একাদশ অংশ নেয়। মাশরাফি খেলেন প্রাক্তনদের দলে। নিজে হ্যাটট্রিক করেন এবং তাঁর নিখুঁত পাসে সতীর্থ খেলোয়াড় লিকু আরও একটি গোল করেন। মাশরাফির দল ৪-৩ গোলে বিজয়ী হয়। এভাবে মাশরাফি খেললেন, দলকে খেলালেন এবং নিজে গোলও করলেন। খেলাটি পরিচালনা করেন হাফিজুর রহমান সাগর।
মাশরাফি মাঠে থাকা মানে কয়েক শ ভক্ত-অনুরাগীর সমাগম, সেলফি তোলা ইত্যাদি। ভক্তদের আজও তিনি নিরাশ করেননি। স্বভাবসুলভ হাসিমুখে সবার সঙ্গে ছবি তোলেন। তিনি জানিয়েছেন, আগামী দিনে এই দলকে ঢাকার দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের হয়ে খেলাবেন।

নড়াইলে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামে একটি সামাজিক প্রতিষ্ঠান গড়ে উঠেছে। যার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাশরাফি বিন মুর্তজা। ফাউন্ডেশন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড ছাড়াও নড়াইল ক্রীড়াঙ্গনের মানোন্নয়নে বিশেষ ভূমিকা রেখে চলেছে। ইতিমধ্যে ক্রিকেট, ফুটবল এবং ভলিবল নিয়েও কাজ শুরু করে দিয়েছে। জেলার তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড়দের বাছাই করে দীর্ঘমেয়াদি নিবিড় প্রশিক্ষণের মাধ্যমে তাদের পরিপূর্ণ ক্রীড়াবিদ হিসেবে গড়ে তোলা হচ্ছে।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT