English Version

‘বন্দুকযুদ্ধে’ নিহত ট্রাকচালক শীর্ষ মাদক ব্যবসায়ী: র‍্যাব

প্রকাশিতঃ মে ১৫, ২০১৮, ১১:৩৫ পূর্বাহ্ণ


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রাজ মহল রিপন (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে র‌্যাব ১০ হাজার ইয়াবা বড়ি, দুটি গুলি ভরা একটি পিস্তল ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করেছে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) তথ্যমতে, রিপন ট্রাকচালক হলেও শীর্ষ মাদক ব্যবসায়ী।
ভোর সাড়ে পাঁচটার দিকে সানারপাড় লাকী প্লাজার সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্টে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‍্যাবের দাবি, নিহত রিপন টেকনাফ থেকে ইয়াবা বড়ির বড় বড় চালান নিয়ে এসে নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ীদের সরবরাহ করতেন।
র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আলেপ উদ্দিনের ভাষ্য, ভোর সাড়ে পাঁচটার দিকে সানারপাড় মৌচাকের সামনে চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি ট্রাককে থামানোর জন্য সংকেত দিলে না থামিয়ে চালক চালিয়ে যেতে থাকেন। পরে র‌্যাবের অপর চেকপোস্টে সানারপাড় লাকী প্লাজার সামনে ট্রাকটির গতিরোধ করলে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ‘বন্দুকযুদ্ধ’ শরু হয়। একপর্যায়ে গুলিবিদ্ধ হন ট্রাকের ওই চালক। এ সময় ট্রাকে থাকা দুজন পালিয়ে যায়। তাঁকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিছ ইয়াবা বড়ি, দুটি গুলিভর্তি একটি পিস্তল ও মাদক বিক্রির দুই লাখ টাকা উদ্ধার এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।
র‍্যাব জানায়, মেহেরপুর জেলার কাশারীপাড়া এলাকায় বাড়ি নিহত রিপনের। তাঁর বিরুদ্ধে যে মামলা রয়েছে, তার খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT