English Version

বিএসএফের মারধরে গোদাগাড়ী সীমান্তে দুই জেলে আহত

প্রকাশিতঃ ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ১২:২৫ অপরাহ্ণ


রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত থেকে আহত দুই জেলেকে উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) মারধরে দুই জেলে আহত হয়েছেন। আহতরা হলেন- উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিয়ানাবোনা গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে মিজানুর রহমান মিজান (২৬) ও রসুল আলীর ছেলে নিশান আলী (২৩)। বর্তমানে তারা হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

আহত মিজানের ছোট ভাই ময়েন আলী জানান, সোমবার রাতে মিজান ও নিশান গোদাগাড়ীর খরচাকা সীমান্ত এলাকায় পদ্মা নদীতে মাছ ধরতে যান। দিনগত রাত ২টার দিকে নৌকা থেকে তাদের আটক করে বিএসএফ সদস্যরা। এরপর বালুচরে নিয়ে গিয়ে লাঠি ও রাইফেল দিয়ে তাদের রাতভর মারধর করেন। পরে ভোরে তাদের ছেড়ে দেওয়া হয়।

এ সময় মিজান ও নিশান নদীপাড়ে এলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন। পরে তাদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়। বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইফতেখার শামীম আল মাসুদ বলেন, আহতদের সঙ্গে কথা বলতে হাসপাতালে বিজিবি সদস্যদের পাঠানো হয়েছে। এ ঘটনার প্রতিবাদ জানানো হবে বলেও জানান বিজিবি অধিনায়ক।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT