English Version

তুরাগে শীতবস্ত্র বিতরনে আ্যডভোকেট সাহারা খাতুন এম পি

প্রকাশিতঃ জানুয়ারি ১৪, ২০১৮, ১১:২৫ পূর্বাহ্ণ


শীতের তীব্রতা থেকে গরীব দুঃখিদের রক্ষা করতে সাহায্যে হিসাবে শীতবস্ত্র বিতরন করেন তুরাগ থানাধীন ৫২ নং ওয়ার্ড এর আহালিয়ায় দক্ষিন পাড়া বাজারে, বাউনিয়া আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় মাঠে, উলুদাহা মাকেটে ১৮ আসনের নেতা সাবেক স্বরাষ্ট্র এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মাননীয় সংসদ সদস্য আ্যডভোকেট সাহারা খাতুন এম পি ।

 

আ্যডভোকেট সাহারা খাতুন এম পি বলেন দেশরত্ন প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিদেশে শীতের তীব্রতা থেকে গরীব দুঃখিদের রক্ষা করতে সাহায্যে হিসাবে শীতবস্ত্র বিতরন করছি।এ সময় তিনি উপস্থিত জনতার কাছে আগামী সংসদ নিবাচনে আওয়ামীলীগের পক্ষে ভোট চান।উন্নয়নের ধারা কে বজায় রাখার জন্য সকল কে আওয়ামীলীগের পক্ষে কাজ করতে বলেন।

 

এ সময় উপস্থিত ছিলেন তুরাগ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম.ডি হালিম, তুরাগ থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও তুরাগ থানা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. ফারুক হোসাইন, হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক(মেম্বার) সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জমির মিয়া,তুরাগ থানা যুবলীগের আহবায়ক শ্রী নিত্য চন্দ্র,তুরাগ থানার ওসি তদন্ত শফিকুর রহমান, সহ ছাত্রলীগ,যুবলীগ,সেচ্ছাসেবক লীগের নেতৃ বৃন্দ।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT