English Version

বিশ্ব ইজতেমার প্রথমপর্বের আখেরি মোনাজাত আগামীকাল

প্রকাশিতঃ জানুয়ারি ১৩, ২০১৮, ৬:৪৮ অপরাহ্ণ


টঙ্গীর তুরাগ নদীর তীরে দেশি-বিদেশি মুসল্লিদের অংশগ্রহণে ৫৩তম বিশ্ব ইজতেমার প্রথমপর্ব দ্বিতীয় দিন চলছে। একই সঙ্গে চলছে বয়ান। কাল রবিবার সকাল ১১টায় আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

শনিবার দুপুরে পুলিশ কন্ট্রোল রুমের সামনে এ ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, বিশ্ব ইজতেমার মুরব্বিদের সাথে কথা হয়েছে। তারা জানিয়েছেন আগামীকাল রবিবার সকাল ১১টায় আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে।

তিনি জানান, বিশ্ব ইজতেমায় মোনাজাতে অংশ নেয়া মুসল্লিদের সুবিধার্থে শনিবার দিবাগত রাত ১২টা থেকে ইজতেমা মাঠ সংলগ্ন ঢাকার আব্দুলাহপুর, আশুলিয়ার কামাড়পাড়া, গাজীপুরের ভোগড়া বাইপাস ও টঙ্গীর নিমতলী পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে। মুসল্লিদের সুবিধার্থে ভোগড়া বাইপাস ও নিমতলী থেকে ইজতেমা মাঠ পর্যন্ত ১৫টি সাটল বাস মুসল্লিদের আনা-নেয়ার জন্য চলাচল করবে।

ইজতেমা মাঠের মুরব্বি মো. গিয়াস উদ্দন আহমেদ জানিয়েছেন, রবিবার সকাল ১১টার মধ্যে আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। আখেরি মোনাজাত পরিচালনা করবেন করেন কাকরাইল মসজিদের ইমাম হাফেজ মোহাম্মদ জোবায়ের। মোনাজাতের আগে হেদায়াতি বয়ান করেন বাংলাদেশের মাওলানা আব্দুল মতিন।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com, khoborprotidin24news@gmail.com

.::Developed by::.
Great IT